বাংলা নিউজ > বায়োস্কোপ > Sooryavanshi: 'না যা' গানে দুরন্ত ক্যাটকে দেখে 'কমলি'-র স্মৃতিতে বিভোর দর্শক!
'সূর্যবংশী'-র নতুন গান 'না যা'-তে অক্ষয় কুমার এবং ক্যাটরিনা কাইফ।
'সূর্যবংশী'-র নতুন গান 'না যা'-তে অক্ষয় কুমার এবং ক্যাটরিনা কাইফ।

Sooryavanshi: 'না যা' গানে দুরন্ত ক্যাটকে দেখে 'কমলি'-র স্মৃতিতে বিভোর দর্শক!

  • সদ্য মুক্তি পেয়েছে অক্ষয় কুমার, ক্যাটরিনা কইফ জুটির আসন্ন ছবি 'সূর্যবংশী'-র নতুন গান 'না যা'।গানে অক্ষয় কুমার এবং ক্যাটরিনা কাইফকে উদ্দাম নাচতে দেখা গেছে।

সদ্য মুক্তি পেয়েছে অক্ষয় কুমার, ক্যাটরিনা কইফ জুটির আসন্ন ছবি 'সূর্যবংশী'-র নতুন গান 'না যা'। গানের ঝলক সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন বলিউডের খিলাড়ি কুমার। গানে অক্ষয় কুমার এবং ক্যাটরিনা কাইফকে উদ্দাম নাচতে দেখা গেছে। নানা রংয়ের হেলিকপ্টার ঘেরা এয়ারবেসে গাড়ি থেকে বিদেশি মোটরবাইক সবকিছুর পিঠে চেপেই জমিয়ে রোম্যান্স করেছেন অক্কি এবং ক্যাট। সেসব দেখে অনুরাগীদের মন ভরলেও ভিডিয়োতে এক ঝলক ক্যাটরিনাকে দেখে মুহূর্তেই দর্শকদের বেশ বড় অংশের স্মৃতিতে চলকে উঠেছে 'ধুম থ্রি'-র 'কমলি' গানের 'ক্যাট'-এর সেই লাস্যময়ী অবতার।

'না যা' গানের ভিডিয়োতে কালো জামার সঙ্গে মানানসই কালো রংয়ের কার্গো প্যান্ট পরে লাস্যময়ী অথচ টাফ অবতারে হাজির হয়েছেন এই বলি-সুন্দরী। কাঁধ ছাপানো একঢাল খোলা চুলে ক্যাটরিনার আবেদনময়ী ভঙ্গি দর্শকদের মুহূর্তে ফিরিয়ে নিয়ে গেছে 'ধুম থ্রি' ছবির স্মৃতিতে। ওই ছবিতে 'কমলি' গানে লাস্যময়ী ক্যাটের ওরকম আবেদনময়ী ভঙ্গিতে দুরন্ত নাচ আজও দর্শকদের স্মৃতিতে দারুণভাবে উজ্জ্বল।

প্রসঙ্গত, বছর কয়েক আগে পাভ ধাড়িয়ার সুপারহিট 'না যা' গানটিকেই সুরকার তনিষ্ক বাগচী নতুন মোড়কে পেশ করেছেন 'সূর্যবংশী' ছবিতে।। ইতিমধ্যেই দর্শক পছন্দ করেছে এই গান। সোশ্যাল মিডিয়ায় অনেকেই জানিয়েছেন সেই মত। তাঁদের কাছে আসল গানটি দারুণ হলেও নতুন 'না যা'-ও কিন্তু জবরদস্ত।

অ্যাকশন ড্রামার এই ছবিতে অক্ষয়-ক্যাটরিনা ছাড়াও রয়েছেন অজয় দেবগন, রণবীর সিং। আগামী ৫ নভেম্বর মুক্তি পেতে চলেছে এই ছবি। অনুরাগীদের দিওয়ালি স্পেশ্যাল গিফট হিসেবেই এই ছবি উপহার দিতে চলেছেন অক্ষয়-ক্যাটরিনা-রণবীররা।

বন্ধ করুন