বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘এই আমি তোর থেকে বড়’, বলল কৌশাম্বী সৌমিতৃষাকে! দেখুন মিঠাই-এর মেকআপ রুমের কাণ্ড
মেকআপ রুমে সৌমিতৃষা আর কৌশাম্বি। 

‘এই আমি তোর থেকে বড়’, বলল কৌশাম্বী সৌমিতৃষাকে! দেখুন মিঠাই-এর মেকআপ রুমের কাণ্ড

  • সত্যি কি কথা বন্ধ সৌমিতৃষা আর কৌশাম্বীর। দেখুন ‘মিঠাই’-এর মেকআপ রুমের মধ্যে কী সব হচ্ছে!

বেশ কিছুদিন ধরেই খবর মিলছে ‘মিঠাই’-এর সেটে নাকি মুখ দেখাদেখি বন্ধ রয়েছে আদৃত রায়, সৌমিতৃষা কুণ্ডু আর কৌশাম্বী চক্রবর্তীর। এমনটাও শোনা গিয়েছে আদৃতকে নিয়েই ঝামেলা লেগেছে জি বাংলার এই দুই অভিনেত্রীর। একে-অপরকে সহ্য করতে পারছেন না একেবারেই।

মিঠাই ওরফে সৌমিতৃষা এর আগেই নিজের সাক্ষাৎকারে জানিয়েছিলেন, যেমনটা রটেছে তেমনটা মোটেও নয়। এবার মেকআপ রুম থেকে ভাইরাল হল সেরকমই একটা ছবি। প্রথমে দেখা গেল খাটে বসে আছে ‘দিদিয়া’ কৌশাম্বী আর ‘তোর্সা’ তন্বী লাহা রায়। একটু দুরে শটের জন্য রেডি হচ্ছেন সৌমিতৃষা। তন্বী আর কৌশাম্বীর মধ্যে একটা হালকা খুনসুটি চলছে খাটের কোন ধারে কে বসবে, কে কাকে সুরসুরি দেবে তাই নিয়ে। ও মা, একটু পরেই তাতে যোগ দেয় সৌমিতৃষা। এমনকী, কৌশাম্বীর সঙ্গে ‘কে সুরসুরি দেয়নি’ নিয়েও ঝগড়া শুরু করে দেয়। কৌশাম্বী তো বলেও ওঠে, ‘এই আমি তোর থেকে বয়সে বড়’! যদিও সবটাই মজার ছলে।

প্রসঙ্গত, গত মাসে সোশ্যাল মিডিয়ায় কৌশাম্বীর সঙ্গে ছবি শেয়ার করে আদৃত লিখেছিলেন, ‘দুটো মানুষ, যারা অন্যের ব্যাপারে কথা বলে না বা সব কিছুতে নাক গলায় না… মানুষের কাজ হল বলা আর আমাদের কাজ বিন্দাস থাকা। আমার বেস্ট ফ্রেন্ডের সাথে।’ আরও পড়ুন: দু’জনের প্রেমের গল্পে তৃতীয় ব্যক্তিকে টানলে আগ্রহ বাড়ে, মুখ খুললেন ‘মিঠাই’

এই পোস্টে হাসির রিয়্যাকশন দেয় সৌমিতৃষার বেস্টফ্রেন্ড সায়ক চক্রবর্তী। তাতে বেজায় ক্ষেপে যায় আদৃতের ভক্তরা। এরপর দেখা যায় আদৃতের জন্মদিনেও কোনও শুভেচ্ছা আসে না সৌমিতৃষার পক্ষ থেকে। শুধু তাই নয়, মিঠাইয়ের ৫০০ পর্বে কৌশাম্বীকে না দেখেও অবাক হয়েছিল অনেকেই।

রটে যায় সৌমিতৃষা ভালোবাসে আদৃতকে। আর আদৃত আর কৌশাম্বী দু'-দু'জনকে। এই নিয়েই নাকি তুলকালাম। কথা বন্ধ! যদিও ভাইরাল হওয়া ভিডিয়োখানা অন্য কথা বলছে!

 

বন্ধ করুন