বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan: এবার Dhoom 4-এ চোর হয়ে ধরা দেবেন 'ডাঙ্কি' শাহরুখ! খবর কতটা সত্য়ি?

Shah Rukh Khan: এবার Dhoom 4-এ চোর হয়ে ধরা দেবেন 'ডাঙ্কি' শাহরুখ! খবর কতটা সত্য়ি?

শাহরুখ-ধুম ৪

এর আগে অবশ্য শুধু শাহরুখই নয়, রামচরণকেও ধুম-৪-এ দেখা যাওয়ার খবর শোনা যাচ্ছিল। তবে এখন খবর এর পুরোটাই ভিত্তিহীন। মাঝে একবার শোনা গিয়েছিল যে সলমন খানকে নাকি ধুম ৪ এ মুখ্য ভূমিকায় দেখা যাবে। তবে সেসব গুজবও নস্যাৎ করে দেওয়া হয়েছিল।

২০২৩ 'কিং খান' শাহরুখের জন্য অন্যতম সেরা বছর। একথা মানতে প্রায় কেউই দ্বিধা করবেন না। দীর্ঘ বিরতির পর চলতি বছরই মুক্তি পেয়েছে শাহরুখের তিন, তিনটি ছবি। পাঠান, জওয়ানের মতো না হলেও বক্স অফিসে বেশ ভালোই ব্যবসা করছে শাহরুখের 'ডাঙ্কি'। অনুরাগীরা সকলেই জানতে চান ২০২৪-এ শাহরুখের কোন ছবি আসছে? 

বেশকিছুদিন ধরেই শোনা যাচ্ছে, যশ রাজ ফিল্মসের হিট অ্যাকশন-প্যাকড ছবি ধুম-৪ নাকি দেখা যাবে 'বাদশা'কে। এমন খবরে উচ্ছ্বসিত হয়ে পড়েন শাহরুখ ভক্তরা। অনেকেই সোশ্যাল মিডিয়ায় লিখতে শুরু করেন ধুম ৪-এর জন্য শাহরুখ খান এক্কেবারে আদর্শ। কিন্তু নাহ, এখন শোনা যাচ্ছে অন্যকথা। যশরাজ ফিল্মসের ঘনিষ্ঠ সূত্রে খবর, এখনও পর্যন্ত ধুম ৪-এর জন্য কোনও কাস্ট ঠিক করা হয়নি। আর তাই 'ডাঙ্কি' শাহরুখের এই ছবিতে কাজ করার খবর এক্কেবারেই ভুল। 

আরও পড়ুন-অভিনেতা-রাজনীতিবিদ বিজয়কান্তকে শেষ শ্রদ্ধা জানাতে গিয়ে চটিপেটা খেলেন থালাপতি বিজয়

আরও পড়ুন-বাংলা ছবির দর্শকদের জন্য দারুণ সুখবর শোনালেন 'প্রধান' ও ‘কাবুলিওয়ালা’ নির্মাতারা, কী জানেন?

আরও পড়ুন-বাবার হাতেই প্রথমবার মদের গ্লাসে চুমুক দিই, একসঙ্গে ৪টে বয়ফ্রেন্ড রাখতে বলতেন: টুইঙ্কল

 ইন্ডিয়ানএক্সপ্রেস ডটকমের প্রতিবেদন অনুসারে, ঘনিষ্ঠ সূত্র তাঁদের জানিয়েছে, ‘ধুম ৪-এ শাহরুখ খানের অভিনয়ের খবর এক্কেবারে ভিত্তিহীন। এখনও ছবির জন্য কোনও কাস্টই লক করা হয়নি।’ 

এর আগে অবশ্য শুধু শাহরুখ নয়, রামচরণকেও ধুম-৪-এ দেখা যাবে বলে শোনা যাচ্ছিল। তবে এখন এই খবরগুলি পুরোটাই ভিত্তিহীন। মাঝে একবার শোনা গিয়েছিল সলমন খানকে নাকি ধুম ৪ এ মুখ্য ভূমিকায় দেখা যাবে। তবে তার পরপরই সেসব গুজবও নস্যাৎ করে দেওয়া হয়েছিল।

যশরাজ ফিল্মসের অন্যতম সফল ফ্র্যাঞ্চাইজি গুলির মধ্যে অন্যতম হল ‘ধুম’। ২০০৪এ 'ধুম'এ জন আব্রাহাম, অভিষেক বচ্চন, উদয় চোপড়াকে দেখা গিয়েছিল। এরপর ২০০৬-এ মুক্তি পাওয়া ধুম ২ও ব্লকবাস্টার হয়। যে ছবিতে  হৃতিক রোশন, ঐশ্বরিয়া রাই বচ্চন, অভিষেক বচ্চন ছিলেন। ধুম-৩ মুক্তি পেয়েছিল ২০১৩ সালে। যেখানে আমির খান ও ক্যাটরিনা কাইফ প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন।

বায়োস্কোপ খবর

Latest News

শিষপ্রিয়া অঙ্কনার গানে মুগ্ধ শান্তনু-অন্তরারা, সারেগামাপার গ্র্যান্ড ওপেনিং জমল 'গান্ধীজি আর আম্বেদকরের একটা ডিবেট হলে…', কিন্তু কেন এমনটা মনে করেন জাহ্নবী? ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন সকাল-সকাল 'ভোট দিতে' চলে এল গজরাজ রামলাল! রাস্তায় ‘টহল’ হাতির 'যত মাটি, তত টাকা!', এবার রামকৃষ্ণদেবের বাণী বিকৃত করার অভিযোগ মমতার বিরুদ্ধে ডিফেন্সের জঘন্য ভুলে আয়োজক বেলজিয়ামের কাছে বড় ব্যবধানে হারল ভারতীয় পুরুষ দল দক্ষিণের থেকেও বেশি বৃষ্টি হতে পারে উত্তরবঙ্গে, পাহাড়ে মেঘভাঙা বৃষ্টির সম্ভাবনা রুচক রাজযোগ দিয়ে শুরু হচ্ছে আগামী মাস, মঙ্গলের কৃপায় সাফল্যর জোয়ারে ভাসবে ৩রাশি ‘ভোট দিন, পরিবর্তন আনুন,’ভোট দিয়ে আবেদন প্রিয়াঙ্কা গান্ধীর পুত্র-কন্যার বাড়িতেই তৈরি হচ্ছে মডেল, মেয়ের Ramp WalK-এর ভিডিয়ো দিলেন নওয়াজউদ্দিন

Latest IPL News

ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা RR vs SRH: ম্যাচের টার্নিং পয়েন্ট কোনটা ছিল? হারের কারণ তুলে ধরলেন সঞ্জু স্যামসন রিঙ্কু-রাসেলদের নাম নেই, আইপিএলের ফাইনালের আগে কাদের দিয়ে দল সাজালেন সৃজিত? কার পরামর্শে শাহবাজকে ইমপ্যাক্ট প্লেয়ার করা হল! রহস্য ফাঁস করলেন কামিন্স T20 World Cup-এর ভারতীয় স্কোয়াডের কোনও প্লেয়ারই থাকছেন না IPL 2024-এর ফাইনালে IPL-এর আচরণবিধি লঙ্ঘন করে বোর্ডের শাস্তির মুখে RR-র তারকা ব্যাটার শিমরন হেতমায়ের দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.