বাংলা নিউজ > বায়োস্কোপ > Soumitrisha Kundu: অভিনয়ে নামাতেই ভেঙেছিল প্রথম প্রেম! কোন বয়সে প্রথম প্রেমে পড়েন ‘মিঠাই’ সৌমিতৃষা

Soumitrisha Kundu: অভিনয়ে নামাতেই ভেঙেছিল প্রথম প্রেম! কোন বয়সে প্রথম প্রেমে পড়েন ‘মিঠাই’ সৌমিতৃষা

কে ছিল সৌমিতৃষার প্রথম প্রেমিক?

মিঠাই দিয়ে জনপ্রিয়তার শিখরে পৌঁছেছিলেন সৌমিতৃষা কুণ্ডু। প্রধানের পর এখনও কোনও প্রোজেক্ট ঘোষণা করেননি তিনি। দেবের নায়িকা কত বছর বয়সে প্রথম পড়েছিলেন প্রেমে?

অভিনেত্রী হিসেবে নিজেকে বারবার প্রমাণ করেছেন সৌমিতৃষা কুণ্ডু। তা সে মিঠাই ধারাবাহিক হোক বা প্রধান সিনেমা, ভক্তদের উত্তেজনা কমতে চায় না তাঁকে নিয়ে। সামাজিক মাধ্যমে তাঁর কয়েক হাজার ভক্ত। যাদের অনেকেই জানতে চান, কার সঙ্গে প্রেম করছেন এই সুন্দরী! বর্তমান প্রেমের খোঁজ না মিললেও, অতীতের সম্পর্ক নিয়ে কথা বললেন নিজেই। 

তা কীভাবে শুরু হয়েছিল সেই প্রেম? কোন বয়সেই বা জীবনে এসেছিল ভালোবাসার প্রথম পুরুষ? সৌমিতৃষা এক সংবাদমাধ্যমকে জানালেন, কোচিং ক্লাসেই পেয়েছিল ছেলেটিকে। সেই সময় তাঁর সহপাঠীরা অনেকেই প্রেম করছে। আর কোচিংয়ে দু ক্লাসের বড় এক সহপাঠী প্রেমের প্রস্তাব দিয়েছিল। তিনিও রাজি হয়ে যান। 

আরও পড়ুন: আদরে মাখামাখি শুভশ্রী-আবির! বুদ্ধদেবের লেখার ‘উষ্ণতা’ বাবলির টিজারেও

সৌমিতৃষা জানান, ‘প্রস্তাবে রাজি তো হলাম। কিন্তু ওই পর্যন্তই। আসলে হুজুগে পড়ে রাজি হয়েছিলাম। বাড়ি আর অভিনয়ের চাপে কোথাও যেতে পারতাম না। শেষে বিরক্ত হয়ে সে বলল, দেখাসাক্ষাৎ না থাকলে, প্রেম টিকবে কীভাবে? ব্যস হয়ে গেল! প্রেমটা ভেঙে গেল! চুমু পর্যন্ত ব্যাপারটা এগোতেই পারল না।’

জয়কালী কলকাত্তাওয়ালী, গোপাল ভাড়, কনে বউ-এর মতো ধারাবাহিকে এর আগে দেখা গিয়েছে সৌমিতৃষাকে। তবে খ্যাতির শীর্ষে পৌঁছন মিঠাই ধারাবাহিক দিয়েই। প্রায় আড়াই বছর চলেছিল সেটি। দীর্ঘ সময় ছিল টিআরপি তালিকার শীর্ষে। আর সেই ধারাবাহিকের কাজ শেষ হতে না হতেই, সৌমিতৃষার কাছে সুযোগ আসে দেবের নায়িকা হওয়ার।

আরও পড়ুন: বাবা ভক্ত আব্রাম! শাহরুখের কলকাতার সঙ্গী ছোট ছেলে আর সুহানা, জমবে রবিবারের কেকেআরের ম্যাচ

২০২৩ সালের ডিসেম্বর মাসে সৌমিতৃষাকে দেখা যায় প্রধানের নায়িকা হিসেবে। দেব ওরফে দীপক প্রধানের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। মাঝে শোনা গিয়েছিল, সৌমিতৃষাকে দেখা যাবে রাজ চক্রবর্তীর সিনেমাতে। দু'জনের একটা সেলফি উসকে দিয়েছিল সেই জল্পনা। তবে আপাতত নতুন কোনও প্রোজেক্টের খবর নেই সৌমিতৃষার। তবে ধারাবাহিকে আর ফিরতে চান না। বড় পর্দা বা ওটিটি-তেই কাজের ইচ্ছে রেখেছেন। 

আরও পড়ুন: পয়লা বৈশাখে তথাগতর থেকে উপহার পেলেন ঋতাভরী? পাতে পোলাও-মাংস, জানালেন হিন্দুস্তান টাইমস বাংলাকে

সম্প্রতি নতুনদের সঙ্গে কাজ করা নিয়ে কথা বলেছিলেন প্রধান-এর নির্মাতা। অতনুকে বলতে শোনা যায়, ‘প্রধান, প্রজাপতিতে বা টনিকে টিভির জনপ্রিয় মুখদের নিয়ে আমি-অভিজিৎ কাজ করেছি। মেয়েগুলো খুব ভালো অভিনেত্রী। মানুষের কাছেও পপুলার। কিন্তু সমস্যা হল ওদের মধ্যে ডেডিকেশন কম। একটা সিনেমা দিয়েই ভাবে, আমি রাতারাতি সুপারস্টার হয়ে যাব। সেটা তো সম্ভব নয়, এখানে অনেক লড়াই।’

 

বায়োস্কোপ খবর

Latest News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে 'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের ‘হুকিং করে চলছিল সজল ধারার পাম্পে’, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু BJP-র বুথ সভাপতির ‘‌বাড়িতে সরবরাহ করা জল ২ তারিখ পর্যন্ত পান করা যাবে না’‌, নিষেধ করলেন মেয়র ক্যামেরা যেন থাকে না, মোদীর ধ্যান নিয়ে আপত্তি কংগ্রেসের, কী বলছে ভোটের নিয়ম?

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.