বাংলা নিউজ > বায়োস্কোপ > Soumitrisha-Kaushambi: আদৃতের পর কৌশাম্বির সঙ্গেও ভাঙল সৌমিতৃষার বন্ধুত্ব? সোশ্যালেও মুখ দেখাদেখি বন্ধ!
নন্দার সঙ্গেও বন্ধুত্বে ফাটল মিঠাইরানির!

Soumitrisha-Kaushambi: আদৃতের পর কৌশাম্বির সঙ্গেও ভাঙল সৌমিতৃষার বন্ধুত্ব? সোশ্যালেও মুখ দেখাদেখি বন্ধ!

  • ‘দিদিয়া’ কৌশাম্বির সঙ্গেও বন্ধুত্বে বড় ফাটল মিঠাইরানির। নিন্দুকরা বলছেন আদৃতের জন্যই নাকি দুই অভিনেত্রীর সম্পর্কে চিড় ধরেছে। 

আদৃতের কথায় তাঁর ‘বেস্ট ফ্রেন্ড’ অনস্ক্রিন ‘দিদিয়া’ কৌশাম্বি চক্রবর্তী। যদিও টেলিপাড়ায় জোর কানাঘুষো বাস্তবে চুটিয়ে প্রেম করছেন আদৃত-কৌশাম্বি। সেইসব চর্চাকে অহেতুক গুরুত্ব দিতে না-রাজ দুজনেই। কিন্তু মিঠাই-এর শ্যুটিং-এর ফাঁকে নন্দার সঙ্গে উচ্ছেবাবুর মাখামাখি নজর এড়ায় না কারুরই। আর এই সবের মাঝেই আদৃতের সঙ্গে সৌমিতৃষার বন্ধুত্বের সম্পর্কে ফাটল ধরবার কথা জানা গিয়েছে। কী কারণে তৈরি হয়েছে এই দূরত্ব? সেই নিয়ে নানা মুনির নানা মত। তবে আদৃতের জন্মদিনে স্পষ্ট হয়ে গিয়েছে পর্দার এই হিট জুটি বাস্তবে পরস্পরকে ‘ইগনোর’ করছে পুরোদমে। কী নিয়ে সমস্যা দুজনের? তার আভাস মিললেও স্পষ্ট করে কিছু জানা যায়নি।

আদৃত-সৌমিতৃষার সম্পর্কের দূরত্ব একদিকে যেমন বেড়েছে, তেমনই ঘনিষ্ঠতা বেড়েছে আদৃত-কৌশাম্বির। এর মাঝেই দর্শকদের নজরে এলো আরও একটা বিষয়। সোশ্যাল মিডিয়ায় একটা সময় সৌমিতৃষা আর কৌশাম্বির মাখামাখি চোখে পড়ত। তবে আজকাল পর্দার নন্দাকে খানিক এড়িয়েই চলেন মিঠাইরানি। এবার দেখা গেল ইনস্টাগ্রামে পরস্পরকে ফলো করেন না সৌমিতৃষা ও কৌশাম্বি। এটা কি নেহাতই কাকতালীয়? নাকি এর পিছনে রয়েছে সম্পর্কের ভাঙাগড়ার গভীর ইঙ্গিত?

কৌশাম্বি-সৌমিতৃষার সম্পর্কে ফাটল
কৌশাম্বি-সৌমিতৃষার সম্পর্কে ফাটল

যদিও এই পুরো বিষয়টা নিয়ে বেজায় হতাশ মিঠাই ভক্তরা। তাঁদের মন ভেঙেছে। কেউ কেউ তো ভয় পাচ্ছেন, বাস্তব জীবনের সম্পর্কের এই জটিল সমীকরণগুলো পর্দায় কোনও প্রভাব ফেলবে না তো? যদিও পেশাদার অভিনেতা হিসাবে তেমনটা ঘটবে না এমনটা বলাই যায়।

বন্ধ করুন