বাংলা নিউজ > বায়োস্কোপ > Sourav Ganguly: সবুজ উচ্ছের রস দিয়ে দিন শুরু, সৌরভ কী খেয়ে যৌবন ধরে রেখেছেন?

Sourav Ganguly: সবুজ উচ্ছের রস দিয়ে দিন শুরু, সৌরভ কী খেয়ে যৌবন ধরে রেখেছেন?

সৌরভ কীভাবে যৌবন ধরে রেখেছেন?

দাদার ডায়েট চার্ট ফাঁস হল ‘দাদাগিরি’র মঞ্চে। সৌরভ গঙ্গোপাধ্যায়ের খাবারের তালিকা শুনে ভিরমি খাচ্ছে নেটিজেনরা। 

শীঘ্রই শেষ হয়ে যাচ্ছে ‘দাদাগিরি’র ৯ নম্বর সিজন। গ্র্যান্ড ফিনালের শ্যুটিং পর্বও ইতিমধ্যেই শেষ হয়ে গিয়েছে। ‘দাদাগিরি’র সঙ্গে ওতোপ্রোতভাবে জড়িয়ে সৌরভ গঙ্গোপাধ্যায়ের নাম। ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করে থাকে শনিবার ও রবিবারের জন্য, টিভির পর্দায় দাদার গুগলিতে প্রতিযোগিদের ক্লিন বোল্ড হতে দেখবার মজাটাই আলাদা। ‘দাদাগিরি’র বিদায় ঘন্টা বেজে যাওয়ায় মন খারাপ সৌরভ অনুরাগীদের। তবে এই গেম শো-এর শেষ কয়েকটি পর্ব যে জমজমাট হতে চলেছে তার ঝলক প্রকাশ্যে এল।

প্রসঙ্গত সম্প্রতি এই রিয়েলিটি শো এর মঞ্চে উপস্থিত হয়েছিলেন টেলিপাড়ার পরিচিত মুখেরা। হাজির ছিলেন মিঠাই পরিবারের সদস্য, অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায়। তিনি সৌরভকে সরাসরি বলেন, ‘তোমাকে বরাবরই দেখি, সেই একইরকম হ্যান্ডসাম- এত সুন্দর লাগে যে সব ভুলে যাই’। তারপর অর্পিতার প্রশ্ন,'আমি তোমার কাছ থেকে ডায়েটটা (তোমার) জানতে এলাম'।

সৌরভের এই চিরনতুন দেখানোর সিক্রেটটা কী? সারাদিন মহারাজ কী খান? তাই জানতে চান অর্পিতা। এই প্রশ্নের জবাবে, হাসিমুখে দাদা বলেন, তাঁর দিন শুরু হয় সবুজ উচ্ছের রস দিয়ে। পাশাপাশি সারাদিনের খাদ্যতালিকা থেকে তিনি মটন, চিকেন, সব ধরণের মিষ্টি জিনিস এবং চকোলেট ছেঁটে ফেলেছেন। একথা শুনে তো রীতিমতো ভিরমি খাওয়ার জোগাড় সকলের। আসলে গত বছরের শুরুতেই সৌরভের হৃদযন্ত্রের আর্টারিতে তিনটি ব্লকেজ ধরা পড়েছিল, মহারাজের অ্যানজিওপ্লাস্টিও হয়। তারপর থেকেই খাওয়াদাওয়ার ব্যাপারে আরও সচেতন সৌরভ। বাইরের খাবার তো ছুঁয়েও দেখেন না সেভাবে।

সৌরভের এই তেতো ডায়েটের ফিরিস্তি শুনে অর্পিতা বলেন, ‘ওই জন্যই হাসিটা এতো মিষ্টি’। জবাবে মহারাজ জানান, ‘হাসিটার জন্য তো আর ডায়েট লাগে না, ওটার জন্য দাঁত লাগে’। চলতি সপ্তাহান্তেই সম্প্রচারিত হবে দাদাগিরি-র এই মজাদার এপিসোড। 

 

বন্ধ করুন