বাংলা নিউজ > বায়োস্কোপ > Bong Guy-Ankush: ‘তোমার প্রিয় হিরো তো অঙ্কুশ’, দাদাগিরিতে বং গাইকে ঠেস সৌরভের! জবাব কী এল?

Bong Guy-Ankush: ‘তোমার প্রিয় হিরো তো অঙ্কুশ’, দাদাগিরিতে বং গাইকে ঠেস সৌরভের! জবাব কী এল?

অঙ্কুশকে নিয়ে বং গাইকে খোঁচা সৌরভের। 

‘দাদাগিরি’তে গিয়েও অঙ্কুশ বিতর্ক পিছু ছাড়ল না দ্য বং গাইয়ের। হেসে খুন দর্শক। এপিসোডের সেই অংশটা ভাইরালও হয়েছে। 

বং গাই এসেছিলেন দাদাগিরিতে গত সপ্তাহেই। ইউটিউবার স্পেশ্যাল সেই এপিসোডে হাজির ছিলেন জাহ্নবীও। দাদাগিরির সেই স্পেশ্যাল এপিসোডের বেশ কিছু ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর অঙ্কুশকে নিয়ে এই যে সৌরভ পিছনে লাগেন বং গাইয়ের, সেটা নিয়ে চর্চা যেন একটু বেশিই।

ভাইরাল হওয়া সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে বং গাই ওরফে কিরণ দত্ত সৌরভকে বলছেন বলিউডে তাঁর প্রিয় অভিনেতা রণবীর কাপুর। এরপরই সৌরভের প্রশ্ন, ‘টলিউডে তো অঙ্কুশ?’ শুনেই হেসে ফেলেন কিরণ। তারপর বলেন, ‘না, প্রিয় ঋত্বিক চক্রবর্তী। ওই একবার অঙ্কুশদাকে নিয়ে একটা ট্রোল ভিডিয়ো বানিয়েছিলাম। তাতে একটু খারাপ লেগেছিল ওঁর। এখন সব মিটে গিয়েছে।’

তবে ভাইরাল হওয়া এই ভিডিয়োতে যেন ফের মাথাচাড়া দিয়ে উঠেছে ‘বর্ধমানের বিষ মাল’ বিতর্ক। অনেকেই নানাভাবে মস্করা করতে শুরু করে দিয়েছেন ‘ম্যাজিক’ অভিনেতাকে নিয়ে। আরও পড়ুন: ‘পুরোনো ঐন্দ্রিলাকে ফিরিয়ে দাও’, মাঝরাতে গার্লফ্রেন্ডকে নিয়ে আক্ষেপ অঙ্কুশের!

নিজের সাক্ষাৎকারে অঙ্কুশের কিছু কথা নিয়েই ট্রোল করেছিলেন বং গাই। যার মধ্যে ছিল জয়েন্ট পরীক্ষায় একশো ব়্যাঙ্ক পাওয়া, আমির খানের লাল সিং চাড্ডায় অভিনয় করা নিয়ে মন্তব্য, দক্ষিণী তারকা অল্লু অর্জুনকে নিয়ে বেফাঁস কথা। এরপরেই ‘দ্য বং গাই’ একটি মিম ভিডিও পোস্ট করেন ফেসবুকে। টুইটারে শুরু হয়ে যায় কথা কাটাকাটি।

এমনকী সেই সময় আসরে নামেন অঙ্কুশের বান্ধবী ঐন্দ্রিলাও। অভিনেতা আর ইউটিউবারের টুইট থ্রেড শেয়ার করে লিখেছিলেন, ফোনে দু'জনের মধ্যে কথা হয়েছে। দু'জনের কেউই চায় না এই বিতর্ক বাড়াতে।

বন্ধ করুন