বাংলা নিউজ > বায়োস্কোপ > Sourav-Dona: প্রকাশ্যে প্রেম নিবেদন ডোনার, লজ্জায় লাল সৌরভ! জমজমাট ভ্যালেন্টাইন্স ডে পর্ব

Sourav-Dona: প্রকাশ্যে প্রেম নিবেদন ডোনার, লজ্জায় লাল সৌরভ! জমজমাট ভ্যালেন্টাইন্স ডে পর্ব

সৌরভের জন্য ডোনার বার্তা

‘দাদা ছোটবেলা থেকেই আমার ভ্যালেন্টাইন, আজও আমার ভ্যালেন্টাইন’, প্রেমদিবসে বার্তা ডোনার। 

শহর জুড়ে এখন প্রেমের মরসুম! হবে নাই বা কেন, এখন যে প্রেমের সপ্তাহ চলছে। এখন রীতিমতো ঘটা করেই বাঙালি পালন করে ভ্যালেইনন্স ডে উইক। সামনেই ১৪ই ফেব্রুয়ারি, আর প্রেমদিবসে দাদাগিরির মঞ্চেও থাকছে একঝাঁক চমক। আর প্রেমদিবসে দাদাগিরির মঞ্চে সৌরভ-ডোনার প্রেম নিয়ে আলোচনা হবে না! তাও কী হয়? এক্কেবারেই নয়। সিনেমার গল্পকে হার মানায় যে প্রেম কাহিনি, সেই স্মৃতি এদিন ফের ঘুরে ফিরে আসবে টিভির পর্দায়। সঙ্গে মহারাজের জন্য ডোনার বিশেষ বার্তাও থাকছে। 

দাদাগিরি-র নতুন প্রোমো সামনে এসেছে। সেখানে দেখা গেল ভ্যালেন্টাইন্স ডে স্পেশ্যাল এপিসোডের এক প্রতিযোগী জুটি জানাচ্ছে, ‘আমাদের প্রেম কাহিনি অনেকটা মেরে সামনেওয়ালি খিড়কি মে এক চান্দ কা টুকরা রহতা হ্যায়-র মতো’। এটা শুনেই তো 'জিয়া নস্ট্যাল' সৌরভের। বলেই ফেললেন, ‘এই সামনেওয়ালি খিড়কি শুনলেই অনেককিছু মনে পরে যায়’। মুখ সলজ্জ হাসি। এটা তো কারুরই অজানা নয়, বেহালার গাঙ্গুলি বাড়ির ডানপিটে ছেলেটা উলটোদিকের রায় বাড়ির মিষ্টি মেয়েটার প্রেমে পড়েছিল প্রায় তিন দশক আগে। যদিও গাঙ্গুলি আর রায় পরিবারের মধ্যেকার সম্পর্ক একেবারেই মধুর ছিল না। পরিবারের কাছে লুকিয়ে ১৯৯৬ সালের অগস্ট মাসেই আইনি বিয়েটা সেরে ফেলেছিলেন দুজনে। এক বছর পর সবটা জানাজানি হতে সামাজিক রীতি মেনে চারহাত এক হয় দুজনের।

এদিন দাদাগিরির মঞ্চে সৌরভের জন্য বিশেষ বার্তাও দিলেন ডোনা গঙ্গোপাধ্যায়। তিনি বলেন, ‘দাদা ছোটবেলা থেকেই আমার ভ্যালেন্টাইন, আজও আমার ভ্যালেন্টাইন’। বউয়ের মুখে এই কথা শুনে লজ্জায় লাল সৌরভ, তিনি বলে উঠেন ‘আরে বাহ… লাভ ইজ দ্য বেস্ট থিং ইন দ্য ওয়ার্ল্ড (ভালোবাসা এই পৃথিবীর সেরা জিনিস)’। 

মাঠের লড়াকু এই ক্রিকেটার তথা কড়া বিসিসিআই প্রেসিডেন্ট বাস্তব জীবনে আদ্যোপান্ত প্রেমিক মানুষ, ডোনার সামনে সৌরভের এই রূপ বারেবারে ধরা পড়ে যায়। সৌরভ-পত্নী ডোনা দেশের অন্যতম প্রথিত যশা ওডিসি নৃত্যশিল্পী। কেলুচরণ মহাপাত্রের এই শিষ্যার নাচের ট্রুপ রয়েছে। নাম ‘দীক্ষা মঞ্জরি’। সৌরভের সঙ্গে ডোনার রসায়ন হামেশাই নজর কাড়ে দর্শকদের। দাদাগিরি-র মঞ্চেও একাধিকবার হাজির হয়েছেন তিনি।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

একই ‘সন্তান’-এর লালন-পালন করছেন শ্রীমা-ইন্দ্রনীল, একসঙ্গেই থাকছেন নাকি! প্রার্থী তালিকায় নাম থাকা বিজেপি সাংসদের ভুয়ো অশ্লীল ভিডিয়ো ভাইরাল! ময়দানে পুলিশ Netflix Slam: প্রত্যাবর্তনের ম্যাচে আলকারাজের কাছে এগিয়ে গিয়েও হারলেন নাদাল ওয়াগনারকে নিয়ে কামিন্সের কটাক্ষ! উইল ও’রকের জায়গায় কিউয়ি দলে আনক্যাপড সিয়ার্স Garlic Benefits: রসুন খান? নিয়মিত খেলে কী কী উপকার পাবেন, ধারণা আছো তো? কংগ্রেসের সঙ্গে কোনও সমঝোতা নয়, উত্তর–পূর্ব রাজ্যে একক হাঁটতে চায় তৃণমূল আসছে আইপিএলের মরশুম, তার আগেই ধোনির সঙ্গে খোশমেজাজে আরিয়ান, করলেন কী আলোচনা? ট্রাম্পের বিজয়রথ থামিয়ে ওয়াশিংটন ডিসির রিপাবলিকান প্রাইমারিতে জয় নিকির ফোনের আসক্তির জন্য বিপদে পড়েন, তবুও সর্বক্ষণের সঙ্গীকে কাছছাড়া করতে নারাজ মমতা ‘‌যেখানে দাঁড়াবে সেখানে হারাব’‌, অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে চ্যালেঞ্জ ছুঁড়লেন কল্যাণ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.