বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘বর’কে নিয়ে শহর ছাড়লেন 'অনন্যা' শ্রাবন্তী, হানিমুনের ডেস্টিনেশন কাশ্মীর?

‘বর’কে নিয়ে শহর ছাড়লেন 'অনন্যা' শ্রাবন্তী, হানিমুনের ডেস্টিনেশন কাশ্মীর?

শ্রাবন্তীর সানকিসড ছবি!

সঙ্গী ওম-মিমি, শহর ছাড়লেন শ্রাবন্তী। 

চোখে সানগ্লাস, পরনে বেইজ রঙা হাইনেক ফুলহাতা সোয়েট টি-শার্ট। ঠোঁটে ন্যুড রঙের লিপস্টিক। বসন্তের মিঠে রোদ গায়ে মেয়ে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন শ্রাবন্তী। সেই ছবিতে প্রশংসার বন্যা, ভক্তরা বলছেন ‘তোমাকে রোগা লাগছে, দারুন’। পাশাপাশি ইনস্টাগ্রাম স্টোরিতে বিমানের ভিতর বসে বেশ কিছু ছবিও দিয়েছেন নায়িকা। এই তো ক'দিন আগেই দুবাই ঘুরে এলেন, ফের কোথায় বেরিয়ে পড়লেন শ্রাবন্তী? 

ঘরে একেবারেই মন টিকছে না শ্রাবন্তীর! তাই তো দুবাই থেকে ফিরে এবার সোজা কাশ্মীরে পৌঁছে গেলেন নায়িকা। তাও একা নয়, সঙ্গে রয়েছেন তাঁর 'নতুন বর'! না, ঘাবড়ে যাবেন না, অনস্ক্রিন বর ওম সাহানির সঙ্গে কাশ্মীরে পাড়ি দিয়েছেন অভিনেত্রী। 

নবাগত পরিচালক অয়ন দে-র ‘ভয় পেও না' ছবিতে বর-বউয়ের চরিত্রে দেখা যাবে ওম-শ্রাবন্তীকে। এই প্রথমবার একসঙ্গে জুটি বেঁধেছেন তাঁরা। ইতিমধ্যেই ছবির বেশিরভাগ অংশের শ্যুটিং হয়ে গেছে। এরমধ্যেই সোমবার দিল্লি হয়ে শ্রীনগর পৌঁছালেন ওম-শ্রাবন্তী। সঙ্গী ওমের স্ত্রী মিমি দত্ত। 

মিমির ইনস্টাগ্রাম স্টোরি
মিমির ইনস্টাগ্রাম স্টোরি

খুব সম্ভবত কাশ্মীরে কোনও গানের দৃশ্যের শ্যুটিং করবেন ওম-শ্রাবন্তী। কেমন হবে এই ছবির গল্প?  চিত্রনাট্য বলছে, অনন্যা (শ্রাবন্তী) ডাঃ আকাশ চট্টোপাধ্যায়ের স্ত্রী। অনন্যার সঙ্গে সম্পর্ক এক্কেবারে ভালো নয় শাশুড়ি মায়ের। বউমাকে নিয়ে ভয় দেখিয়ে বাড়ি ছাড়া করতে চান। কিন্তু এর মাঝেই গল্পে ঢুকে পড়ে নতুন টুইস্ট। এমনিতে ভূতে পায় পান শ্রাবন্তী, কিন্তু হরর ছবিতে অভিনয় করতে ভালবাসেন। এটি তাঁর চার নম্বর ভুতুড়ে ছবি। শ্রাবন্তীর কথায়, ‘ভূতের ভয় পেতে ভালবাসি। বেশ একটা গা ছমছমে ব্যাপার।’

বছর খানেক আগেই ‘হুল্লোড়’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন ওম-শ্রাবন্তী, তবে সেইবার তাঁদের জোড়িদার ছিল দর্শনা ও সোহম, কিন্তু এবার বদলে গেছে সম্পর্কের সমীকরণ। আপতত রুপোলি পর্দায় এই রসায়ন কতটা জমাজমাট হয়, সেটাই দেখবার। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

‘এতটাও আশা করা হয়নি’, মোদীর সংস্কার নীতিতেই বাজিমাত অর্থনীতির, বাহবা শিল্পমহলের মার্চের শুরুতেই বাড়ল LPG সিলিন্ডারের দাম, কলকাতায় রান্নার গ্যাসের দর কত পড়বে? ODI স্ট্যাটাস পাওয়া দলের বিরুদ্ধে সব থেকে কম বয়সে T20I সেঞ্চুরি, যশস্বী-জাজাইকে টপকে বিশ্বরেকর্ড লেভিটের দু-মাসের অন্তঃসত্ত্বা দীপিকা, এয়ারপোর্টে বউকে আগলে রাখলেন রণবীর দেশের জন্য জান দিতে প্রস্তুত ‘যোদ্ধা’ই হাইজ্যাকার! ফের আর্মি ইউনিফর্মে সিদ্ধার্থ WPL 2024: জলে গেল মন্ধনার দাপুটে হাফ-সেঞ্চুরি, শেফালির ব্যাটে লড়াকু জয় দিল্লির একটানা ৬ দিন পরীক্ষা! ২০২৫ সালের উচ্চমাধ্যমিকের পুরো রুটিন দেখুন, কটায় শুরু হবে? ইস্টবেঙ্গলকে হারিয়ে মোহনবাগানদের পিছনে ফেলে এক নম্বর স্থান মজবুত করল ওড়িশা ‘‌নেতা অযোগ্য গ্রুপবাজ স্বার্থপর’‌, লোকসভা নির্বাচনের মুখে বিস্ফোরক কুণাল বাংলাকে ১০,৬৯২ কোটি টাকা দিল কেন্দ্র! DA-র জন্য দেওয়া হল? জানিয়ে দিলেন নির্মলা!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.