বাংলা নিউজ > বায়োস্কোপ > ভোট প্রচারের ফাঁকে ফুচকা ‘পাওরি’তে ব্যস্ত শ্রাবন্তী, দেখুন ভাইরাল ভিডিয়ো
শ্রাবন্তীর ফুচকা পাওরি
শ্রাবন্তীর ফুচকা পাওরি

ভোট প্রচারের ফাঁকে ফুচকা ‘পাওরি’তে ব্যস্ত শ্রাবন্তী, দেখুন ভাইরাল ভিডিয়ো

  • বেহালা পর্ণশ্রী এলাকায় বড়ো হয়ে উঠা শ্রাবন্তীর। প্রচারের ফাঁকে ঘরের মেয়ে ফুচকা খেয়ে পাওরিতে ডুব দিলেন। 

রাজনীতির ময়দানে এক্কেবারেই আনকোড়া তিনি। তবে আত্মবিশ্বাসী শ্রাবন্তী। বিজেপির টিকিটে বেহালা পশ্চিম থেকে বিধানসভা নির্বাচনে লড়বেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। মার্চের পয়লা তারিখেই গেরুয়া শিবিরে নাম লিখিয়েছিলেন শ্রাবন্তী। আর দিন কয়েকের ব্যবধানে বিজেপির ভোট যুদ্ধের অন্যতম মুখ এই টলি নায়িকা। তবে সহজ হবে না লড়াই, কারণ শ্রাবন্তীর বিপরীতে লড়ছেন তৃণমূলের হেভিওয়েট নেতা পার্থ চট্টোপাধ্যায়।

বেহালার 'ঘরের মেয়ে' হিসাবেই ভোট প্রচারে নিজেকে তুলে ধরছেন শ্রাবন্তী। নায়িকার ছোটবেলা কেটেছে এখানেই, তাঁর স্কুলজীবন থেকে অভিনয় সফর শুরু, সবকিছুর সাক্ষী বেহালা। ভোটপ্রচারে সেই নস্ট্যালজিয়াই বড় হাতিয়ার শ্রাবন্তীর। আর সেই নট্যালজিয়ায় ভেসেই বুধবার দিনভর বেহালা পশ্চিমের অলিতেগলিতে ঘুরে বেরিয়ে ফুচকা পাওরিতে মন দিলেন শ্রাবন্তী। হ্যাঁ, দিনের শেষে নিজের গোটা টিমকে নিয়ে রাস্তার ধারে দাঁড়িয়েই ফুচকা খেতে দেখা গেল শ্রাবন্তীকে। সেই ভিডিয়ো নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে নিয়েছেন বিজেপির তারকা প্রার্থী।

প্রচারের জন্য ট্রেন্ড মেনেই একদম সাবেকি পোশাকে সাজছেন শ্রাবন্তী। এদিন হলুদ সালোয়ার কামিজ এবং বাঁধনি ওড়নায় সেজেছিলেন শ্রাবন্তী। গালে-কপালে গেরুয়া আবির মেখেই ফুচকা পাওরি করতে দেথা গেল তাঁকে, সঙ্গ দিলেন বিজেপির অপর পরিচিত মুখ, অভিনেতা সোহেল দত্ত। বাংলার ভোটের উত্তাপকে আরও খানিকটা বাড়িয়ে দিল শ্রাবন্তীর পাওরি ভার্সন। 

গ্ল্যামার আর জনপ্রিয়তার জোরে বিজেপির ভোট বাক্সে কত ভোট টানতে পারবেন শ্রাবন্তী সেই প্রশ্নের উত্তর মিলবে ২রা মে। আর সেই রেজাল্টের উপরই নির্ভর করবে, শ্রাবন্তীর বিগ পাওরি-র পরিকল্পনা। আপতত ফুচকা পাওরি দিয়েই কাজ চালিয়ে নিচ্ছেন নায়িকা।

বন্ধ করুন