বাংলা নিউজ > বায়োস্কোপ > Srabanti: শিকল বেঁধে এ কেমন ভালোবাসা? শ্রাবন্তীর পোস্ট করা ছবিতে ঘোর ‘আপত্তি’ নেটিজেনদের
ফের সমালোচনার মুখে শ্রাবন্তী

Srabanti: শিকল বেঁধে এ কেমন ভালোবাসা? শ্রাবন্তীর পোস্ট করা ছবিতে ঘোর ‘আপত্তি’ নেটিজেনদের

  • ‘খুদে বন্ধু’র সঙ্গে ছবি পোস্ট করে কটাক্ষ আর রোষের মুখে শ্রাবন্তী। জানুন পুরো ঘটনা। 

ভেজা শরীরে বাথটবে স্নান করছেন শ্রাবন্তী, নায়িকার এমনই ছবি সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ফের চর্চায় এই টলি সুন্দরী, তবে আবার পড়লেন বিতর্কের মুখে। আসলে সমালোচনা যেন কিছুতেই পিছু ছাড়ে না শ্রাবন্তীর। ব্যক্তিগত জীবন হোক বা রাজনৈতিক জীবন- শ্রাবন্তীর পিছু পিছু ছুটে আসে বিতর্ক। 

এবার এক ‘খুদে বন্ধু’র সঙ্গে ছবি পোস্ট করে কটাক্ষ আর রোষের মুখে শ্রাবন্তী। ভাবছেন কেসটা কী? আসলে সম্প্রতি ইনস্টাগ্রামে এক ছোট্ট বেজির (নেউল) সঙ্গে ছবি পোস্ট করেছেন শ্রাবন্তী। সেই বেজি শাবকটি বিরাট একটা চেন নিয়ে বাঁধা। ছবির ক্যাপশনে শ্রাবন্তী লিখেছেন, ‘হঠাত্ করেই দেখা হল একটা ছোট্ট মিষ্টি বন্ধুর সঙ্গে…’। এরপর হ্যাশট্যাগে নায়িকা জুড়ে দিয়েছেন ‘লাভ অ্যানিমালস’, ‘কিউটিপাই’। এই ছবি দেখে বেজায় চটেছেন নেটিজেনরা। যেভাবে মোটা শিকল দিয়ে ওই ছোট্ট বেজিটি বাঁধা রয়েছে তা নিয়ে অসন্তুষ্ট এবং ক্ষুব্ধ তাঁরা। 

শ্রাবন্তীর বিতর্কিত পোস্ট
শ্রাবন্তীর বিতর্কিত পোস্ট

নেটিজেনদের শ্রাবন্তীকে প্রশ্ন, ‘এটা কি ধরণের পশু প্রেম?’, একজ লিখেছেন- ‘বুঝতে পারছি না এই টুকু বাচ্চার গলায় এতো বড় চেন… সিরিয়াসলি? হ্যাশট্যাগে অ্যানিমাল লাভ? এটা কী ধরণের নাটক?’ কেউ কেউ তো আবার PETA (পিপল ফর এথিক্যাল ট্রিটমেন্ট ফর অ্যানিমাল) অফিসিয়্যাল হ্যান্ডেলককে ট্যাগ করে নালিশ ঠুকেছেন। উল্লেখ্য, নেউল বা মঙ্গুজ বন্যপ্রাণী সংরক্ষণ আইনে সিডিউল ২ তালিকাভুক্ত প্রাণী। বাঘ শিকারের মতো সমান অপরাধ নেউল শিকার। 

ট্রোলড শ্রাবন্তী
ট্রোলড শ্রাবন্তী

ছবিতে গোলাপি রঙা সালোয়ারে পাওয়া গেছে শ্রাবন্তীকে। মাথায় সিঁদুর, খোলা চুল, চেন দিয়ে বাঁধা বেজির বাচ্চাটিকে হাতে ধরে আছেন শ্রাবন্তী। ছবিটি কোথায় তুলেছেন নায়িকা তা নিয়ে স্পষ্ট কিছু জানাননি তিনি, তবে খুব সম্ভবত এটি শ্যুটিং লোকেশনে তোলা। অন্তত শ্রাবন্তীর লুক তাই বলছে। কিন্তু সেই বেজি ওখানে কী করছে বা কেন আনা হয়েছে তা কিছুই স্পষ্ট করে জানা যায়নি। তবে নেটিজেনদের এই ছবি এক্কেবারে পছন্দ হয়নি তা বেশ স্পষ্ট।

বন্ধ করুন