বাংলা নিউজ > বায়োস্কোপ > Kanchan- Sreemoyee Jewellery: গা ভরা সোনা! বিয়েতে কী কী গয়না পরেছিলেন তৃণমূল বিধায়ক কাঞ্চনের তৃতীয় বউ শ্রীময়ী

Kanchan- Sreemoyee Jewellery: গা ভরা সোনা! বিয়েতে কী কী গয়না পরেছিলেন তৃণমূল বিধায়ক কাঞ্চনের তৃতীয় বউ শ্রীময়ী

গা ভরা সোনার গয়নায় সেজেছিলেন কাঞ্চন-পত্নী শ্রীময়ী। 

বিয়ের সাজে শ্রীময়ী চট্টোরাজ ছিলেন যেন রাজরানি। লাল বেনারসির সঙ্গে গা ভরা সোনার গয়না ছিল কাঞ্চন মল্লিকের তৃতীয় বউয়ের। 

২ মার্চ বিয়ের পিঁড়িতে বসেছেন কাঞ্চন মল্লিক আর শ্রীময়ী চট্টোরাজ। যদিও দুজনের আইনি বিয়েটা হয়ে গিয়েছিল ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন্স ডে-র দিনকেই। তবে একেবারে সব নিয়ম মেনে, পরিবার ও বন্ধুদের নিয়ে ঘটা করে আয়োজন করা হয়েছিল সামাজিক বিয়ের। লাল টুকটুকে বেনারসিতে সেজেছিলেন শ্রীময়ী, মাথায় ওড়না। কাঞ্চন-পত্নীর দিক থেকে সত্যিই চোখ ফেরানো যাচ্ছিল না।

তবে শ্রীময়ীর গয়নাও কিন্তু আলোচনার বিষয়। গা ভরা সোনায় সেজেছিলেন তিনি। তা কী কী ছিল এদিন তৃণমূলের বিধায়ক পত্নীর গায়ে? হাতে ছিল মোটা চূড়, বালা। দু হাত মিলিয়ে চার-পাঁচটি আংটি। গলায় মোট ৬টি হার, থরে থরে সাজানো। কানে কানবালা। দেখুন ছবি-

<p><i>গা ভরা সোনার গয়নায় বিয়ের পিঁড়িতে বসেছেন শ্রীময়ী। </i></p>

গা ভরা সোনার গয়নায় বিয়ের পিঁড়িতে বসেছেন শ্রীময়ী। 

দু' বার সম্পর্কে ‘সুখ’ পাননি কাঞ্চন। কেরিয়ারের একদম শুরুতে, সেভাবে প্রতিষ্ঠা পাওয়ার আগেই বিয়ে করেছিলেন তিনি অনিন্দিতা দাসকে। বয়য় বেশ কম ছিল দুজনের তখন। সাড়ে ৭ বছরের দাম্পত্য জীবন ছিল অনিন্দিতা ও কাঞ্চনের। তবে ভেঙে যায় তা। প্রাক্তন বরের থেকে সেই সময় এক টাকাও খোরপোশ নেননি অনিন্দিতা।

আরও পড়ুন: প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে?

এরপর কাঞ্চনের জীবনে প্রবেশ করেন পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। দুজনের দাম্পত্যকে আরও মিষ্টি করতে, জীবনে এসেছিল ছেলে ওশ-ও। তবে হয়তো, একে-অপরের মধ্যে সুখ খুঁজে পাননি কাঞ্চন আর পিঙ্কি। ২০২১ সালে মিডিয়াকে তোলপাড় করে থানায় ছুটেছিলেন পিঙ্কি। বর ও বরের চর্চিত প্রেমিকা (কাঞ্চন ও শ্রীময়ী)-র নামে থানায় শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ করতে। তিনিই প্রকাশ্যে তুলেছিলেন, পরকীয়ার অভিযোগ। 

আরও পড়ুন: এবারও আশাহত বাংলা, শুভদীপকে হারিয়ে কানপুরের বৈভব পেল ইন্ডিয়ান আইডলের ট্রফি

তারপরই ছাদ আলাদা হয় কাঞ্চন-পিঙ্কির। সমাজের সব কটাক্ষকে অগ্রাহ্য করে এবার কাঞ্চনের হাতটা শক্ত করে ধরেন বয়সে অর্ধেকের থেকে ছোট শ্রীময়ী। একটা শক্ত কাঁধ দিয়েছিলেন। আর তারই স্বীকৃতিতে পিঙ্কিকে ১০ জানুয়ারি ডিভোর্স দিতে না দিতেই, ১৪ ফেব্রুয়ারি বিয়ে করে নেন কাঞ্চন মল্লিক। 

আরও পড়ুন: ‘লিকপিকে কাঞ্চন’! বউয়ের কোলে বর, গোল ঘুরলেন শ্রীময়ী, তা দেখে কে জিভ কাটল?

৬ মার্চ তাঁদের রিসেপশন। বিয়েতেও মিডিয়ার প্রবেশাধিকার ছিল না। রিসেপশনের সন্ধেটাও নিজেদের মধ্যে ‘ব্যক্তিগত’ই রাখতে চান নব দম্পতি। 

বায়োস্কোপ খবর

Latest News

CSK-র দুর্গে ফাটল ধরিয়ে পয়েন্ট তালিকায় লাফ LSG-র, নিঃশ্বাস ফেলছে KKR-এর ঘাড়ে মদের বোতল হাতে প্রতীক! মহারাজ-পূজারিণীর জীবনের ‘উড়ান’ এবার জলসায়,নায়িকাকে চেনেন দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ রাতেই ৪ জেলায় বৃষ্টি, ৪০ কিমিতে ঝড়, বুধবার থেকে অপেক্ষা করে আছে ‘জ্বলন্ত কড়া’ সত্য়জিৎবাবুর হাত আমি সারা জীবন ধরতে চেয়েছি, তবে প্রতি অন্যায় করেছিলাম: মাধবী ‘‌মমতা বন্দোপাধ্যায়ের বাড়ি ঘেরাও করুন’‌, এসএসসি কাণ্ডে সুর চড়ালেন শুভেন্দু আমিই তো ‘নির্ভয়া দিদি’! গোলাপী গাড়ি চেপে প্রচারে, এমন নাম কেন প্রার্থীর? 'ইন্দিরা গান্ধী সোনা দিয়েছিলেন যুদ্ধে , আমার মায়ের মঙ্গলসূত্র…', সরব প্রিয়াঙ্কা 'গোয়ায় সংবিধান চাপিয়ে দেওয়া হয়েছে'-মন্তব্য কং প্রার্থীর, পাল্টা দিলেন মোদী

Latest IPL News

দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.