বাংলা নিউজ > বায়োস্কোপ > Kanchan-Sreemoyee Viral Video: ‘লিকপিকে কাঞ্চন’! বউয়ের কোলে বর, গোল ঘুরলেন শ্রীময়ী, তা দেখে কে জিভ কাটল?

Kanchan-Sreemoyee Viral Video: ‘লিকপিকে কাঞ্চন’! বউয়ের কোলে বর, গোল ঘুরলেন শ্রীময়ী, তা দেখে কে জিভ কাটল?

কাঞ্চন কোলে শ্রীময়ী। 

তৃতীয় বিয়ে হলেও, বেশ ধুমধাম করেই করলেন কাঞ্চন মল্লিক। শ্রীময়ী চট্টোরাজ অবশ্য প্রথম বসলেন বিয়ের পিঁড়িতে। তাঁদের বিয়ের একাধিক মুহূর্ত ভাইরাল সোশ্যালে। 

২ মার্চ বিয়ে করলেন কাঞ্চন মল্লিক আর শ্রীময়ী চট্টোরাজ। কলকাতার খ্যাতনামা প্রিন্সটন ক্লাবে বসেছিল বিয়ের আসর। বেশ ধুমধাম করে সব আয়োজন করেছিলেন দম্পতি। এত অল্প সময়ে, এত ঘটা করে আয়োজন, সত্যিই যেন ভাবা যায় না।

বিয়ের সকালে দুটি শাড়িতে দেখা গেল শ্রীময়ীকে। সকালে পরেছিলেন লাল পাড়ের সাদা শাড়ি, আর গায়ে হলুদের সময় হলুদ শাড়িতেই সাজান নিজেকে। সঙ্গে ফুলের গয়না। আর কাঞ্চনও এদিন সকালে পরেছিলেন হলুদ পঞ্জাবি। বর আর কনের গায়ে হলুদ হয় একসঙ্গেই। আর রাতে শ্রীময়ী নিজের জন্য বেছে নিয়েছিলেন, লাল রঙের বেনারসি। কাঞ্চনের সাদা ধুতি-পঞ্জাবিতেও ছিল লালের ছোঁয়া।

আরও পড়ুন: ‘সাদা খাতায় আঁকিবুঁকি…’, তাঁর পেইন্টিংয়ের দাম লাখ টাকা, দিদি নম্বর ১-এ কেমন কথা মমতার!

বিয়েতে বসেও বেশ মস্তির মুডে পাওয়া যায় শ্রীময়ীকে। সামনে থাকা বরের দিকে তাকিয়ে গান গাইছিলেন। এমনকী, কাঞ্চন চুপ করে থাকায় তাঁকে ফ্লপ বলতেও ছাড়েননি! এবার একটা ভিডিয়োতে দেখা গেল, বিয়ের আসরেই আনন্দের চোটে বরকে একেবারে কোলে তুলে নিয়েছেন তিনি। শুধু কোলেই তুললেন না, ঘুরিয়েও দিলেন এক পাক! আর মাটিতে নেমেই জিভ কাটলেন কাঞ্চন। হেসে গড়াগড়ি খাওয়ার মতো অবস্থা অবশ্য নতুন বউয়ের। 

দেখুন সেই ভিডিয়ো-

কিছুদিন আগেও আইনত পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের স্বামী ছিলেন কাঞ্চন মল্লিক। ছবিও ছাদ আলাদা হয়েছিল বহু আগেই। তবে আইনত ডিভোর্স হয় তাঁদের ১০ জানুয়ারি। ৫৬ লাখ টাকা খোরপোশ দিয়েছেন কাঞ্চন দ্বিতীয় স্ত্রীকে। অভিনেত্রী অনিন্দিতা দাসের সঙ্গে প্রথম বিয়ে হয়েছিল কাঞ্চনের। তবে সেই বিয়ে বছর সাত পর ভেঙে যায়। অনিন্দিতা অবশ্য তারপর আর বসেননি বিয়ের পিঁড়িতে। 

আরও পড়ুন: আম্বানিদের ডাকে একসঙ্গে প্লেনে চড়লেন শ্বেতা-ঐশ্বর্য, তবে উঠলেন না এক গাড়িতে

শ্রীময়ী আর কাঞ্চনের মধ্যে বয়সের পার্থক্য প্রায় ২৭ বছরের। বর্তমানে ২৬ বছর বয়স শ্রীময়ীর। আর কাঞ্চন ৫৩। আর তা নিয়েই বেজায় ট্রোল অনলাইনে। কেউ আবার যেন বিশ্বাসই করতে পারছেন না, ‘লিকপিকে কাঞ্চন’ তিন-তিনটে বউ পেয়ে গেল! তবে ট্রোল যাই থাকুন না কেন, নিজেদের জীবনের এই বিশেষ মুহূর্ত তাঁরা উপভোগ করছেন চেটেপুটেই। 

আরও পড়ুন: গায়ে হলুদ শাড়ি! একটায় মন ভরেনি, প্রকাশ্যে অনুপম-পত্নী প্রশ্মিতার বিয়ের নতুন ছবি

ইতিমধ্যেই নিজের নাম বদলে নিয়েছেন শ্রীময়ী। বরের পদবি জুড়ে নিয়েছেন নিজের নামের সঙ্গে। এখন তিনি শ্রীময়ী চট্টোরাজ মল্লিক। ৬ মার্চ কাঞ্চন আর শ্রীময়ীর রিসেপশনের অনুষ্ঠান হওয়ার কথা রয়েছে। 

বায়োস্কোপ খবর

Latest News

'সংস্কার চলতেই থাকবে!' স্বপ্ন পূরণ কোন সালে? জানালেন মোদী পয়লা বৈশাখে বিশেষ চমক প্রসেনজিৎ-ঋতুপর্ণার, প্রকাশ্যে অযোগ্যর মুক্তির দিন মিডডে মিলের সাফল্য ঠিক করে দেবে স্কুলের ব়্যাঙ্কিং কত হবে! চলবে সমীক্ষা পোলাও থেকে লুচি-পনির, নববর্ষের দুপুরে জমিয়ে পেটপুজো মিমির রাঁচিতে জঙ্গি স্লিপার সেল, সেখানেই মিলেছিল আশ্রয়? ফোন নিয়ে বড় ছক ছিল চাঁদনিতে ১৯-এ জেতা ১০ আসনে লড়াই কঠিন, অভ্যন্তরীণ সমীক্ষায় চিন্তার রেখা BJP-র কপালে স্বস্তিকার সঙ্গে ‘প্রেম’ কতটা সত্যি? মীরের জবাব, ‘মানুষ যেভাবে ব্যবহার করে…’ ভিনধর্মে বিয়ে টেকেনি,২য় বিয়ে হবে ছেলেকে সাক্ষী রেখেই, আইবুড়োভাত খেলেন রূপাঞ্জনা প্রেমিকার আদলে রোবট বানাতে গিয়ে নাজেহাল জিৎ! প্রকাশ্যে ‘বুমেরাং’-এর ঝলক মাথার ৩০ শতাংশ ছিল জোড়া! প্রয়াত বিশ্বের সর্বোচ্চ বয়স্ক যমজ ব্যক্তি

Latest IPL News

পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video CSK vs MI: ম্যাচের আগে এক টেবিলে সচিন-ধোনি-রোহিত! ভাইরাল হচ্ছে তিন তারকার ছবি IPL-এর মরশুমে পয়লা বৈশাখের আগে শহরে অনিন্দ্য, কীভাবে কাটাচ্ছেন নববর্ষ? চন্দ্রকান্তকে নিয়ে সোচ্চার প্রাক্তন শিষ্যরা, সতর্ক প্রতিক্রিয়া গম্ভীরের হঠাৎ করে কেন টেলএন্ডারকে ওপেনিংয়ে পাঠালেন? বিতর্কের মুখে সাফাই সঞ্জুর ‘এত কম বয়সে অধিনায়ক হব ভাবতে পারিনি’, অকপট শ্রেয়স আইয়ার বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে ‘জিতেশ কোনওদিনই দলের সহ-অধিনায়ক ছিল না’, বিতর্কের পর সাফাই কোচ সঞ্জয় বাঙ্গারের কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.