বাংলা নিউজ > বায়োস্কোপ > Kanchan-Sreemoyee: প্যান্ডেলে এমন কী করলেন কাঞ্চন-শ্রীময়ী যে হল ট্রোল? ডাকা হল ‘দাদা-বউদি’ বলে

Kanchan-Sreemoyee: প্যান্ডেলে এমন কী করলেন কাঞ্চন-শ্রীময়ী যে হল ট্রোল? ডাকা হল ‘দাদা-বউদি’ বলে

পুজোয় কাঞ্চন আর শ্রীময়ী। 

শ্রীময়ীর শেয়ার করা ছবি নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলল ট্রোলিং। আপনিও দেখে নিন ছবিগুলি। 

কাঞ্চন-শ্রীময়ীর সম্পর্কের রসায়ন কারওরই অজানা নয়। মাঝে তাঁদের সম্পর্ক একটু ধামাচাঁপা পড়লেও এখন চলছে জোর কদমে। এই মাসকয়েক আগেই শ্রীময়ীর জন্মদিনে তাঁদের মাখোমাখো ছবি আর ভিডিয়ো সামনে এসেছিল। তৃণমূলের শহীদ দিবসেও তাঁরা ছিলেন একসঙ্গে। আর এবার পুজোর শুরুটাও হল জুটিতে।

শ্রীময়ী সোশ্যাল মিডিয়ায় ছবিগুলি শেয়ার করলেন। দেখা যাচ্ছে কোনও এক পুজো প্যান্ডেলের ফিতে কাটতে গিয়েছেন দুজন। তবে সবচেয়ে যেটা চোখ টানছে তা হল তাঁদের কেমিস্ট্রি। একটা ছবি দেখে তো সাফ বোঝা যাচ্ছে একে-অপরের চোখে ডুব দিয়েছেন তাঁরা।

টলিউডে আসলে জোর গুজব প্রেম করছেন তাঁরা। যদিও দুজনে বারবার তা অস্বীকার করেছেন। তবে এই ছবিগুলোই বলে দিচ্ছে যা রটে তার কিছুটা তো ঘটেই! কমেন্ট সেকশনে একজন লিখলেন, ‘এটা কি কাঞ্চনের ৩ নম্বর বউ নাকি?’ অপরজন লিখলেন, ‘দাদা-বউদি কিন্তু হেব্বি সুন্দর একসঙ্গে’।

গত বছর হঠাৎই সামনে আসে কাঞ্চন মল্লিক আর তাঁর স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের আলাদা হয়ে যাওয়া। বরের নামে একাধিক অভিযোগ তুলে সেই সময় থানাতেও গিয়েছিলেন পিঙ্কি। ছেলেকে নিয়ে বাপের বাড়িতেই থাকেন এখন। কাঞ্চন তো এমন অভিযোগও করেছে, একমাত্র ছেলের সঙ্গে দেখা করতে দেয় না বউ। তবে এসব বিতর্কের মাঝেই বারবার একসঙ্গে সামনে এসেছেন কাঞ্চন-শ্রীময়ী।

তবে তার সঙ্গে বারবার কাঞ্চনের নাম জড়ানোয় বিরক্তি প্রকাশ করতে দেখা গিয়েছিল শ্রীময়ীকে মাসকয়েক আগে। সেইসময় অভিনেত্রী জানিয়েছিলেন, ‘এক বছর ধরে এত সহ্য করেছি, যে এখন আর কোনও কুমন্তব্য খুব একটা গায়ে লাগে না। আমি যদি অন্যায় না করি, তা হলে রাখঢাক করার দরকার পড়বে না। কাঞ্চনদার সঙ্গে আমার বহু বছরের বন্ধুত্ব। আমরা আমাদের জায়গায় ঠিক আছি। কে কী বলল, তা নিয়ে ভাবিত নই।’

বন্ধ করুন