বাংলা নিউজ > বায়োস্কোপ > Srijit-Prosenjit-Box Office: ১০-এ ১০! বক্স অফিসের লড়াইয়ে সকলকে হারিয়ে দিল দশম অবতার, কী বলছেন সৃজিত-প্রসেনজিৎ?

Srijit-Prosenjit-Box Office: ১০-এ ১০! বক্স অফিসের লড়াইয়ে সকলকে হারিয়ে দিল দশম অবতার, কী বলছেন সৃজিত-প্রসেনজিৎ?

দশম অবতার-সৃজিত-প্রসেনজিৎ

এবিষয়ে পুজোয় মুক্তি পাওয়া আরও তিনটি ছবি, 'বাঘা যতীন', ‘রক্তবীজ’, ‘জঙ্গলে মিতিন মাসি’র থেকে বক্স অফিসের লড়াইয়ে বেশ অনেকটাই এগিয়ে 'দশম অবতার'। অনেকেই তাই বলছেন সৃজিতই পুজোয় ‘ফার্স্ট বয়’। দশম অবতারের সাফল্য নিয়ে কী বলছেন, ছবির সাফল্যে কারিগর সৃজিত-প্রসেনজিৎ?

এবার পুজোয় 'দশম অবতার' সুপারহিট। এই নিয়ে পুজোয় ১০বার, ১০-এ ১০ পেলেন পরিচালক সৃজিত। গত ১০বারই পুজোয় মুক্তি পাওয়া সৃজিতের ছবি 'হিট'। তার সঙ্গে আরও একবার প্রমাণ হয়েছে সৃজিত-প্রসেনজিৎ জুটির জনপ্রিয়তা। পুজোয় মুক্তি পাওয়া ৪ টি ছবির মধ্যে বক্স অফিস কালেকশনে সবথেকে বেশি এগিয়ে রয়েছে 'দশম অবতার'। দশম অবতার নিয়ে দর্শকদের উন্মাদনা যে তুঙ্গে, তা অ্যাডভান্স বুকিং থেকেই স্পষ্ট ছিল। সেই প্রতিফলনই পড়েছে বক্স অফিসে। মুক্তির পর প্রথম ৯ দিনে ৫ কোটির ব্যবসা করেছে SVF প্রযোজিত এই ছবি।

এবিষয়ে পুজোয় মুক্তি পাওয়া আরও তিনটি ছবি, 'বাঘা যতীন', ‘রক্তবীজ’, ‘জঙ্গলে মিতিন মাসি’র থেকে বক্স অফিসের লড়াইয়ে বেশ অনেকটাই এগিয়ে 'দশম অবতার'। অনেকেই তাই বলছেন সৃজিতই পুজোয় ‘ফার্স্ট বয়’। দশম অবতারের সাফল্য নিয়ে কী বলছেন, ছবির সাফল্যে কারিগর সৃজিত-প্রসেনজিৎ?

সৃজিত মুখোপাধ্যায় হিন্দুস্তান টাইমস বাংলাকে বলেন, ‘এই ফার্স্ট বয় ব্যাপারটা আমি বুঝি না। তবে হ্যাঁ, এটা সত্যিই এবছর পুজোয় একটা হাড্ডাহাড্ডি প্রতিযোগিতা ছিল। সেখানে বাকি তিনটে ছবিও ভালো এবং শক্তিশালী ছিল। তা সত্ত্বেও দশম অবতারেক বক্স অফিসে কালেকশন সবচেয়ে বেশি এটা অবশ্যই আমার কাছে ভীষণ আনন্দের বিষয়। এটা নিয়ে মোট দশবার পুজোয় আমার ছবি মুক্তি পেয়েছে, এবং প্রত্যেকবারই সবচেয়ে বেশি সাফল্য পেয়েছে, এটা তো একটা দারুণ বিষয়। এটা নিয়ে সত্যিই কোনও দ্বিমত নেই। তবে এটাও ঠিক এবার পুজোয় সামগ্রিকভাবে বাংলা ছবি দারুণ ফল করেছে, সেটা খুবই আনন্দদায়ক। আমরা যদি ৪টে ছবিরই কালেকশন অ্যাড করি, তাহলেই বুঝব, এবার পুজোটা কিন্তু বাংলা ছবির ছিল। এর আগে শেষবার ২০১৫তে এমনটা ঘটেছিল, সেবারও ৩-৪টে ছবি খুব ভালো ব্যবসা করেছিল।’

আরও পড়ুন-Dawshom Awbotaar Review: সিরিয়াল কিলিংয়ে বিষ্ণুপুরাণ মেশালেন সৃজিত!‘কল্কি’ হয়ে সফল যিশু? নাকি জিতলেন প্রসেনজিৎ-অনির্বাণ?

আরও পড়ুন-Dawshom Awbotaar-UK: পুজোয় বাংলা কাঁপানোর পর 'দশম অবতার' এবার চলল বিলেতে, কী বলছেন 'পোদ্দার' অনির্বাণ?

পর্দার 'প্রবীর রায়চৌধুরী' প্রসেনজিৎ চট্টোপাধ্যায় হিন্দুস্তান টাইমস বাংলাকে বলেন, ‘পুজো শেষ হয়ে গেল, তবে পুজোতে প্রবীর রায়চৌধুরী সঙ্গে বিজয় পোদ্দার, এঁদেরকে মানুষজন এত্তটা ভালোবেসেছেন…। ১২ বছর প্রবীর রায়চৌধুরী পর্দায় ফিরেছেন, তবে প্রথমদিন থেকেই মানুষ তাঁকে দেখার জন্য আর পোদ্দারকে দেখতে হইহই করে সিনেমাহলে এসেছেন। আবার সৃজিত-প্রসেনজিৎ-এর যে জুটি সেটাওকেও মানুষ মনে রেখেছেন সেই ২২ শ্রাবণ, অটোগ্রাফের সময় থেকে। আমাদের দশম অবতারের পুরো টিম দর্শকদের কাছে কৃতজ্ঞ। সকলের ভালোবাসা পেয়েছি। হলে গেলেই মানুষ বলছেন প্রবীর-পোদ্দার জুটি আবার কবে আসবে? এতে আমি ভীষণ খুশি। এক্ষেত্রে সৃজিত, আমার এবং অনির্বাণের একটা বড় দায়িত্ব ছিল। আমরা চেষ্টা করেছি মানুষকে ভালো লাগানোর, হলে দর্শককে ফিরিয়ে আনার। সেই ২২শে শ্রাবণের মতোই মানুষ হলে এসে ডায়ালগে ডায়ালগে হাততালি দিয়েছেন, আনন্দ পেয়েছেন, আর সকলের একটাই কথা, প্রবীর-পোদ্দার আবার কবে আসছে?'

প্রসেনজিৎ আরও বলেন, ‘দর্শকদের উদ্দেশ্যে বলব, আশাকরি আপনারা সকলেই পুজো খুব ভালো কাটিয়েছেন, বক্স অফিসের কথা আমি বলব না, কারণ, সবাই ওটা জানেন। আমরা চাই ছবি আরও চলুক। আরও মানুষের কাছে এই ছবি পৌঁছে যাক। সকলের ভালোবাসা পেয়ে ধন্য, শুধু বলব, এই ভালোবাসা আর আশীর্বাদটাই আমাদের উপর রাখবেন। আমরা আবার ফিরব। সেই সঙ্গে সকলকে বিজয়ার শুভেচ্ছা, অভিনন্দন, আর ছোটদের জন্য আমার অনেক ভালোবাসা রইল।’

 

 

বায়োস্কোপ খবর

Latest News

দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর USA-র কাছেও T20I-তে হারল বাংলাদেশ! প্রাক্তন ভারতীয়দের ঝড়ে লজ্জায় ডুবলেন শাকিবরা পরিচালনার পর ফের অভিনয়ে ফিরলেন মানসী, কোন ছবিতে দেখা যাবে? স্টার্কের আগ্রাসন, শ্রেয়সের ডাকাবুকো নেতৃত্ব, SRH-এর ভুলচুক, ৫ কারণে ফাইনালে KKR ‘ওঁরা বলেছিলেন গুরুত্ব পাচ্ছেন না, BJPতেই বা কী পাচ্ছেন?’দলত্যাগীদের নিয়ে খাড়গে ১৩.৪ ওভারে খেল খতম, অতীতে কোয়ালিফায়ার ১ জিতে ফাইনালে উঠলেই চ্যাম্পিয়ন হয়েছে KKR ফর্ম্যালিটির জন্য ব্যাট করেছি! ভাবিনি যে ১৫৯-তে SRH অল-আউট হবে, ফুটছেন বেঙ্কটেশ ‘পোর্শে’ কাণ্ডে নাবালক অভিযুক্তকে হেফাজতে পিৎজা, দাবি কং-র, মুখ খুললেন ফড়নবীশও কূর্ম জয়ন্তী কবে? কেন এত বিশেষ এই দিন, এই দিনের গুরুত্ব কী, জেনে নিন ছবির মেয়েটি বলিউডের মস্ত অভিনেত্রী, রয়েছে বাংলার যোগও, চিনতে পারছেন?

Latest IPL News

দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে IPL 2024: KKR আত্মবিশ্বাসী,কিন্তু আত্মতুষ্ট নয়- SRH-কে সতর্ক করলেন পাক কিংবদন্তি ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.