বাংলা নিউজ > বায়োস্কোপ > Chitrashi Rawat's wedding: চিত্রাশির বিয়েতে ‘চক দে ইন্ডিয়া’ গার্লদের রিইউনিয়ন, দেখুন বর-কনের আদুরে মুহূর্ত

Chitrashi Rawat's wedding: চিত্রাশির বিয়েতে ‘চক দে ইন্ডিয়া’ গার্লদের রিইউনিয়ন, দেখুন বর-কনের আদুরে মুহূর্ত

চক দে ইন্ডিয়া খ্যাত চিত্রাশির বিয়ে

Chitrashi Rawat's wedding: অভিনেতা ধ্রবাদিত্যর সঙ্গে সাত পাক ঘুরলেন ‘চক দে ইন্ডিয়া’র কোমল চৌটালা ওরফে অভিনেত্রী চিত্রাশি রাওয়াত। দেখুন নবদম্পতির বিয়ের মিষ্টি সব মুহূর্ত-

‘চক দে ইন্ডিয়া’র কোমল চৌটালাকে মনে আছে? হ্যাঁ, দুর্দান্ত অভিনয়ের পাশাপাশি যাঁর হকি স্কিলও রীতিমতো নজর কেড়েছিল। কোমল চৌটালার ভূমিকায় অভিনয় করেছিলেন চিত্রাশি রাওয়াত (Chitrashi Rawat)। সেই চিত্রাশি এবার সাত পাকে বাঁধা পড়লেন। দীর্ঘদিনের প্রেমিক ধ্রুবাদিত্য ভাগওয়ানানির সঙ্গে গাঁটছড়া বাঁধলেন অভিনেত্রী।

চিত্রাশির বিয়ের আসরে একজোট হলেন ‘চক দে ইন্ডিয়া’র গার্ল গ্যাং। ছত্রিশগড়ের বিলাসপুরে বসেছে বিয়ের গ্র্যান্ড সেলিব্রেশন। সেখানে হাজির ছিলেন ‘চক দে! ইন্ডিয়া’ পরিবারের শিল্পা শুক্লা, বিদ্যা মালভারে, তানয়্যা আবরোল, সুরভি মেহতা, সীমা আজমিরা। চিত্রাশির বিয়ের একগুচ্ছ ছবি ও ভিডিয়ো ইতিমধ্যেই সামনে এসেছে।

চক দে পরিবারের সদস্যরা ছাড়াও দেলনাজ ইরানি, মুনমুন বন্দ্যোপাধ্যায়, সায়ন্তনী ঘোষদের দেখা মিলল এই বিয়ের সেলিব্রেশনে। ধুমধাম করে বিয়ের পর্ব সারলেন অভিনেত্রী।

বিয়েতে সোনালি রঙা লেহেঙ্গায় সেজেছেন চিত্রাশি, সঙ্গে লাল রঙা ওড়নায় মাথা ঢেকেছেন। লালে হাত চুরি আর গলার লাল চোকার, তাঁর সাজকে আরও মোহময়ী করে তুলল। বউয়ের সঙ্গে রঙ মিলিয়ে শেরওয়ানি পরেছেন ধ্রুবাদিত্য। মাথায় লাল পাগড়ি।

চিত্রাশির বর বলিউডের পরিচিত মুখ। ‘প্রেমময়ী’ ছবির সেটে আলাপ দুজনের। সেখানে থেকেই শুরু প্রেম, শনিবার পরিণতি পেল চিত্রাশি-ধ্রুবাদিত্যের ১১ বছরের সম্পর্ক। বিয়ের মূল অনুষ্ঠানের আগে গায়ে হলুদ, মেহেন্দি এবং ককটেল সেরেমানির সেলিব্রেশন হয়েছে জমিয়ে। ককটেল সেরেমানির আসরেই আংটি বদল সারেন তাঁরা।

বিয়ের পিঁড়িতে বসবার আগে এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, ‘আমরা ব্যান্ড, বাজা, বারাতের মধ্যে দিয়ে গ্র্যান্ড বিয়ে চাইনি। ভেবেছিলাম দেরাদুনে গিয়ে কোর্ট ম্যারেজ করব। কিন্তু পরিবার যখনই জুড়ে গেল, সব বদলে গেল। তাঁদের ইচ্ছামতো আমরা ধুমধাম করে বিয়ে করছি’। চিত্রাশির ইন্ডাস্ট্রির ঘনিষ্ঠ বন্ধুরা ছত্রিশগড়ে বিয়ের অনুষ্ঠানে সামিল হবে। হানিমুন বা বিয়ের পরের সেলিব্রেশন নিয়ে এখনও কিছু পরিকল্পনা করে উঠতে পারেননি চিত্রাশি-ধ্রবাদিত্য। 

‘চক দে ইন্ডিয়া’র পর ফ্যাশন, লাক, তেরে নাল লাভ হো গয়ার মতো ছবিতে কাজ করেছেন চিত্রাশি। চিত্রাশি কিন্তু বাস্তবেই দুর্দান্ত হকি খেলোয়াড়। ছেলেবেলা থেকেই ফিল্ড হকি খেলতেন। আর সেই জন্যই তাঁকে কোমলের চরিত্রের জন্য বেছে নেওয়া হয়েছিল। চিত্রাশির হবু বর ফ্লাইট এবং দ্য গ্রে'র মতো ছবিতে কাজ করেছেন। এখন চারহাত এক হওয়ার অপেক্ষা।

আরও পড়ুন-বিয়ের পিঁড়িতে বসছেন শাহরুখের ‘চক দে ইন্ডিয়া গার্ল’, চিত্রাশির হবু বরকে চিনে নিন

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

বায়োস্কোপ খবর

Latest News

সালিশির নামে মহিলাদের শিকলে বেঁধে নির্যাতন, সোনারপুরে মিলল আরেক শাহজাহানের খোঁজ 'আমাদের দুর্ভাগ্য যে...' সাতপাকে বাঁধা পড়ার আগেই প্রিয়জনকে হারালেন অন্বেষা! উল্টোরথে শ্রীখোলের তালে নাচলেন বিধায়ক-অভিনেত্রী লাভলি মৈত্র! Video: সোনার মূর্তি বিক্রির নামে লুট, সেই সাদ্দামের বাড়িতে মিলল সুড়ঙ্গ! চাঁদে গিয়ে এবার গুহায় থাকবেন মহাকাশচারীরা! দারুণ জায়গা খুঁজে পেয়েছেন বিজ্ঞানীরা মাঝরাতে বিস্ফোরণ! ইউটিউব দেখে বোমা বানিয়ে শ্রীঘরে ১৮র যুবক! নেপথ্যে কোন ঘটনা? খড়দাকাণ্ডে গ্রেফতার গাড়ি চালক, ট্রেনের ধাক্কায় ছিটকে গিয়েছিল সুমো ‘তৃণমূলকে ভোট না দিয়ে বেইমানি করেছে’ লক্ষ্মীর ভাণ্ডার বন্ধের হুঁশিয়ারি নেতার সত্যি হল জল্পনা, ইউরোর ফাইনালে হেরে ইংল্যান্ডের কোচের পদ থেকে ইস্তফা সাউথগেটের গণেশ মূর্তিকে জাপটে পোজ কিমের, কার্দাশিয়ান বোনেদের কাণ্ডে চটল নেটপাড়া

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.