বাংলা নিউজ > বায়োস্কোপ > দেশের মাটি: নোয়াকে জনপ্রিয় করতেই মাম্পিকে নেগেটিভ দেখাচ্ছেন লেখিকা লীনা! ধারাবাহিক বয়কটের ডাক নেটপাড়ায়
মাম্পি ও নোয়া। (ছবি-ইনস্টাগ্রাম)
মাম্পি ও নোয়া। (ছবি-ইনস্টাগ্রাম)

দেশের মাটি: নোয়াকে জনপ্রিয় করতেই মাম্পিকে নেগেটিভ দেখাচ্ছেন লেখিকা লীনা! ধারাবাহিক বয়কটের ডাক নেটপাড়ায়

নোয়া ও মাম্পির রসায়ন বদলাচ্ছে। আর ততই রাগ বাড়ছে দর্শক মনে। 

স্টার জলসার অন্যতম চর্চিত ধারাবাহিক ‘দেশের মাটি’। আর এতে মুখ্য ভূমিকায় থাকা নোয়া-কিয়ানের থেকেও দর্শকের বেশি পছন্দ রাহুল-মাম্পির জুটি। কিন্তু রাহুলের বিয়ের পর থেকেই আক্ষরিক অর্থে বদলেছে ‘স্বরূপনগরের সমীকরণ’। কলেজে পড়ানোর চাকরি পেয়েছে মাম্পি। এদিকে শিবুকে খুনের অভিযোগ ওঠায় নোয়াকে ঢুকতে দেওয়া হয়নি তাঁর স্কুলে। আর তারপর থেকেই নোয়ার প্রতি ব্যবহার বদলেছে মাম্পির। 

ধারাবাহিকের সাম্প্রতিক গল্প বলছে মাম্পি চায় নোয়া বাড়িতে শুধু শুধু বসে না থেকে ঘরের কাজে হাত লাগাক। ব্রেকফাস্ট তৈরি থেকে বাসন মাজা, ঘর মোছা করুক সবটাই! কিন্তু যেটা পছন্দ হচ্ছে না বাড়ির অনেকেরই। মঙ্গলবার যে প্রোমো সামনে এসেছে তাতে দেখা যাচ্ছে মাম্পির ঘুরিয়ে সমালোচনা করছে কিয়ানও। আর তারপর সোশ্যাল মিডিয়ায় একরাশ বিরক্তি প্রকাশ করছে মাম্পি-ভক্তরা। সরাসরি নিন্দা হয়েছে ধারবাহিকের লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়ের।

‘দেশের মাটি’র TRP এবার আরও পড়বে’, ‘ধারাবাহিক বয়কট করা হবে’, ‘গাঁজা খেয়ে আর গল্প লিখবেন না দয়া করে’, ‘এটা গল্প না ছাই, এই লিখে টাকা পান’-র মতো নানা কুকথা বলতে শুরু করেছে মাম্পির ভক্তরা। তাঁদের মতে ফের একবার নোয়াকে জনপ্রিয়তা দিতে মাম্পিকে অপমান করা হচ্ছে। যা কিছুতেই মেনে নেবেন না তাঁরা। এমনকী, স্ত্রীর হয়ে কথা না বলার জন্য রাহুলকেও দু'চার কথা শোনাল। 

মাম্পিকে নেগেটিভ দেখানোয় একেবারেই খুশি নয় দর্শক। 
মাম্পিকে নেগেটিভ দেখানোয় একেবারেই খুশি নয় দর্শক। 

এর আগেও বারবার সোশ্যাল মিডিয়ায় ‘RAMPI’ ভক্তদের হাতে হেনস্থা হতে হয়েছে নোয়া ওরফে শ্রুতি দাসকে। শ্রুতির গায়ের রং থেকে অভিনয়, চরিত্র-- সব নিয়ে সমালোচনা করেছিল কিছু মানুষ। প্রকাশ্যে এই নিয়ে প্রতিবাদ জানাতেও দেখা গিয়েছিল শ্রুতিকে। এমনকী, লালাবাজার সাইবার সেলের দ্বারস্থও হয়েছিলেন নায়িকা।

বন্ধ করুন