বাংলা নিউজ > বায়োস্কোপ > Bengali Serial: অবিশ্বাস্য! মাত্র ৫ মাসেই বন্ধ হচ্ছে স্টার জলসার এই জনপ্রিয় সিরিয়াল?
বন্ধের পথে খুকুমণি হোম ডেলিভারি

Bengali Serial: অবিশ্বাস্য! মাত্র ৫ মাসেই বন্ধ হচ্ছে স্টার জলসার এই জনপ্রিয় সিরিয়াল?

  • খুকুমণির জীবনে আচমকাই সবটা এলোমেলো! সূত্রের খবর বন্ধ হচ্ছে স্টার জলসার ‘খুকুমণি হোম ডেলিভারি’, কিন্তু কেন? 

টেলিপাড়া সূত্রে খবর বন্ধ হতে চলেছে স্টার জলসার জনপ্রিয় মেগা ‘খুকুমণি হোম ডেলিভারি’। না, আজ ১লা এপ্রিল নয়। কোনওরকম মশকরা করবার জায়গা নেই। তবে সত্যি এই খবরটা বিশ্বাস হচ্ছে না কারুরই। স্টার জলসা পরিবারে দিন কয়েক আগেই 'কামাল' করেছে খুকুমণি পরিবার, তবে আচমকাই টিমের মাথায় সিরিয়াল বন্ধের মৌখিক নোটিশ! কেন? কী বৃত্তান্ত? সেই নিয়ে মুখু কুলুপ সবার। কলাকুশলীদের কেউই এই নিয়ে মুখ খুলতে চাইছেন না। কিন্তু এমন চাঞ্চল্যকর ঘটনায় কার্যত দিশেহারা তাঁরা। 

গত ১লা নভেম্বর শুরু হয়েছিল ‘খুকুমণি হোম ডেলিভারি’। আর শুরুতেই ছক্কা হাঁকায় এই সিরিয়াল। টিআরপি তালিকায় পিছিয়ে পড় স্টার জলসাকে কার্যত একা হাতে টেনে তুলেছিল খুকুমণি। শুরুর দিকে পর পর টিআরপি তালিকায় প্রথম পাঁচে জায়গা করে নিয়েছিল খুকুমণি। বলা যায়, প্রতিপক্ষদের এক কথায় ‘পেঁপে দিয়ে চেপে’ দিয়েছিল সে। বিহানের সারল্য, খুকুমণির সুপারহিট সংলাপের জেরে সিরিয়াল ব্যাপক জনপ্রিয়তা পায়। এর জেরে মাস কয়েকের মধ্যেই হিন্দিতেও এই সিরিয়ালের রিমেক শুরু হয়েছে। কিন্তু সব সাফল্যই এখন অতীত। এ কথা অস্বীকার করবার জায়গা নেই, গত কয়কে সপ্তাহ ধরে টিআরপির রিপোর্ট কার্ডে তুলনামূলক খারাপ ফল করেছে এই সিরিয়াল। 

কিন্তু প্রশ্ন হল যদি শুধু টিআরপি-র জেরেই সিরিয়াল বন্ধ করে দেওয়া হয় তাহলে চ্যানেলে তো আরও অনেক সিরিয়াল রমরমিয়ে চলছে যার ফল খুকুমণির (যেমন-গঙ্গারাম) চেয়ে অনেক খারাপ, তাহলে সেগুলি বন্ধ করা হচ্ছে না কেন? কেউ কেউ বলছে প্রযোজক সংস্থার সঙ্গে চ্যানেলের বিরোধের জেরেই নাকি খুকুমণির উপর কোপ পড়ছে। তবে সবটাই কানাঘুষো। 

ধারাবাহিকের গল্প বলছে সবে স্কুলে ভর্তি হয়েছে বিহান, এখনও মানসিকভাবে সুস্থই হয়নি সে। সুতরাং খুকুমণি-বিহানের প্রেমপর্ব শুরুই হয়নি। তাই মাঝপথেই ইতি টানতে হবে কাহিনিতে। মন খারাপ খুকুমণি ভক্তদের। চ্যানেলের কাছে তাঁরা অনুরোধ জানাচ্ছে, এইভাবে খুকুমণি শেষ না করে দিতে। কিন্তু আমাদের হাতে পাওয়া তথ্য অনুযায়ী চলতি মাসেই নাকি শেষবার শ্যুটিং করবে টিম 'খুকুমণি হোম ডেলিভালি। খুব সম্ভবত আগামী মাসের গোড়াতেই শেষ সম্প্রচার সিরিয়ালের। 

 

বন্ধ করুন