বাংলা নিউজ > বায়োস্কোপ > Saraswati Puja 2023 : রাজের অফিসে সরস্বতী পুজো, ইউভানকে নিয়ে হাজির শুভশ্রী…

Saraswati Puja 2023 : রাজের অফিসে সরস্বতী পুজো, ইউভানকে নিয়ে হাজির শুভশ্রী…

সরস্বতী পুজোয় শুভশ্রী

কাঁচা হলুদ রঙের প্রিন্টেড আনারকলি সালওয়ার স্যুট, কানে ঝুমকো, আর ছোট্ট টিপে এদিন বেশ সুন্দর দেখাচ্ছিল শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে। আর ছোট্ট ইউভান পরেছিল, পঞ্জাবি, চোস্তা আর জওহর কোট। হাসিখুশি ধরা দিলেন তাঁরা, পুজোর সময় মায়ের কোলে বসে, মায়ের মতোই হাত জোড় করে বসেছিল ছোট্ট ইউভান।

একদিকে অভিনয় কেরিয়ার, অন্যদিকে পরিবার, দুটিই সমান তালে, সমান ছন্দে সামলে চলছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। সিনেমার দুনিয়াতে বরাবরই একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন, আবার রাজের স্ত্রী ও ইউভানের মা হিসাবেও পারিবারিক জীবনকে উপভোগ করছেন। ব্যক্তিগত জীবনের নানান মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে প্রায়ই ভাগ করে নিতে দেখা যায় শুভশ্রীকে। বিভিন্ন উৎসব, পুজো, পার্বণ সবই সেলিব্রেট করেন। ২৬ জানুয়ারি সরস্বতী পুজোর দিনটাও তার অন্যথা হল না।

বৃহস্পতিবার পরিচালক, প্রযোজক রাজ চক্রবর্তীর অফিসে সরস্বতী পুজোর আয়োজন করা হয়েছিল। সেখানে ছোট্ট ইউভানকে নিয়ে হাজির হয়েছিলেন শুভশ্রী। কাঁচা হলুদ রঙের প্রিন্টেড আনারকলি সালওয়ার স্যুট, কানে ঝুমকো, আর ছোট্ট টিপে এদিন বেশ সুন্দর দেখাচ্ছিল শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে। আর ছোট্ট ইউভান পরেছিল, পঞ্জাবি, চোস্তা আর জওহর কোট। হাসিখুশি ধরা দিলেন তাঁরা, পুজোর সময় মায়ের কোলে বসে, মায়ের মতোই হাত জোড় করে বসেছিল ছোট্ট ইউভান। সে এখন বেশকিছুটা বড়, প্লে স্কুলেও ভর্তি হয়েছে। এদিন অভিনেত্রীর পাশে দেখা গেল কাঞ্চন মল্লিককেও। আমন্ত্রিত ছিলেন আরও অনেকেই। তারই কিছু মুহূর্ত সোশ্যালে শেয়ার করেছেন অভিনেত্রী।

<p>সরস্বতী পুজোয় শুভশ্রী ও ইউভান</p>

সরস্বতী পুজোয় শুভশ্রী ও ইউভান

<p>রাজ চক্রবর্তীর অফিসের পুজো</p>

রাজ চক্রবর্তীর অফিসের পুজো

তবে শুধু সরস্বতী পুজো-ই নয়, ছিল প্রসাদ ও খাওয়াদাওয়ার আয়োজন। মেনুতে ছিল, খিচুড়ি আলুরদম, ফুলকপির তরকারি ও মিষ্টি। এদিন সরস্বতী পুজোর সময় সামনে রাখা হয়েছিল 'আবার প্রলয়'-এর চিত্রনাট্য। প্রসঙ্গত এটি একটি ওয়েব সিরিজ, আর এটার হাত ধরেই OTT-র দুনিয়ায় পা রাখছেন পরিচালক রাজ। এখানে দেখা যাবে  শাশ্বত চট্টোপাধ্যায়, ঋত্বিক চক্রবর্তী, দেবাশিস মণ্ডল, কৌশানী মুখোপাধ্যায়, গৌরব চক্রবর্তী, জুন মালিয়া এবং সায়নী ঘোষ সহ আরও অনেককে। ২০১৩ সালে মুক্তি পেয়েছিল সেই ছবি। দশ বছর পর ‘প্রলয়'-এর যে সিক্যুয়েল আসছে। জানা যাচ্ছে, সুন্দরবনের নারী পাচার থেকে যাবতীয় দুর্নীতি দেখানো হবে এই সিরিজে।

রাজের এই ওয়েব সিরিজে প্রযোজকের ভূমিকায় পাওয়া যাবে শুভশ্রীকে। এদিকে সম্প্রতি মুক্তি পেয়েছে শুভশ্রী অভিনীত 'ডক্টর বক্সী' ছবিটি। খুব শীঘ্রই 'ইন্দুবালা ভাতের হোটেল'-এ দেখা যাবে অভিনেত্রীকে। এই দুটি ছবিতেই শুভশ্রীর সঙ্গী পরমব্রত চট্টোপাধ্যায়।

 

বায়োস্কোপ খবর

Latest News

প্রবল তাপপ্রবাহ চলবে বাংলায়! সোম থেকে বৃষ্টি নামবে, কবে কোন কোন জেলায় ঝড় উঠবে? ফিলিপিন্সে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি ১৮ মাসের মেয়েকে খুন করে কবর দিলেন বাবা-মা! তদন্তে উঠে এল বিস্ফোরক তথ্য লখনউয়ে মাহি ঝড়কে ফিকে করল রাহুল-ডি কক জুড়ি, হাসতে হাসতে জিতল LSG মুর্শিদাবাদের দুই ওসিকে সাসপেন্ড করল কমিশন, বড় শাস্তি! পাঠানো হল হেডকোয়ার্টারে বিশ্বের ষষ্ঠ মহাসাগর তৈরি হতে পারে! স্থান খুঁজে পেয়ে দাবি বিজ্ঞানীদের এক গ্রাসে ৩৩ সূর্যকে গিলে খাবে! মহাকাশে বিরাট ব্ল্যাক হোল! জানেন এর নাম কি? Akshay Tritiya 2024 date time: অক্ষয় তৃতীয়া কবে পড়ছে? রইল তারিখ, তিথি এক লিটার পেট্রোলের দাম ২৯৩.৯৪ টাকা, চাপে পাকিস্তানের মানুষ কংগ্রেসের প্রচারে অবিকল শাহরুখের মতো দেখতে ইনি কে? চটল BJP

Latest IPL News

লখনউয়ে মাহি ঝড়কে ফিকে করল রাহুল-ডি কক জুড়ি, হাসতে হাসতে জিতল LSG মুম্বইয়ে থাকার সময়ে MI-এর টিম হোটেলে থাকেন না রোহিত! জানেন কেন এমন করেন হিটম্যান IPL 2024: MI ক্যাম্পে ফাটল? ক্যাপ্টেন হার্দিকের সমালোচনায় দলের তারকা অল-রাউন্ডার পন্তকে ঘিরে DC-র খেলোয়াড়দের বাচ্চারা, ফিরল পেইনের বেবি সিটার স্লেজিংয়ের স্মৃতি 'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস স্মার্ট রিপ্লে সিস্টেম কীভাবে IPL 2024-এ বিপ্লব এনেছে- তুলে ধরলেন শ্রীনাথ ও মেনন পরের আইপিএলেও খেলবেন ধোনি? রায়নার উত্তর নিয়ে জল্পনা - ভিডিয়ো IPL 2024: LSG vs CSK ম্যাচের আগে ধোনির প্রসঙ্গে অতীতের কোন কথা বললেন রাহুল? মুম্বইয়ের সংসারে অবশেষে মিলে সুর মেরা তুমহারা, রোহিতের আলিঙ্গন হার্দিককে ছেলে অন্ত প্রাণ বাবা!ছেলেকে উদ্দেশ্য করেই সোশ্যাল মিডিয়াতে বার্তা শিখর ধাওয়ানের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.