বাংলা নিউজ > বায়োস্কোপ > বয়স সবে ১ বছর! প্রথম ভালোবাসা খুঁজে নিল রাজ-পুত্র, ভিডিয়ো শেয়ার করলেন শুভশ্রী
‘রাজশ্রী’পুত্র ইউভান। 
‘রাজশ্রী’পুত্র ইউভান। 

বয়স সবে ১ বছর! প্রথম ভালোবাসা খুঁজে নিল রাজ-পুত্র, ভিডিয়ো শেয়ার করলেন শুভশ্রী

  • জানেন রাজ-শুভশ্রী পুত্রের প্রথম প্রেম কে?

টলিগঞ্জের ‘তৈমুর আলি খান’ নিঃসন্দেহে ইউভান। জন্মের পর থেকেই এই তারকা-পুত্রকে ঘিরে নেটিজেনদের আগ্রহ চোখে পড়বার মতো। রাজ,শুভশ্রীও খোলা মনে ছবি শেয়ার করেন ছেলের। খাতায় কলমে ইউভানের বয়স এখন এক বছর তিন মাস, কিন্তু একরত্তি রাজ-পুত্রর একের পর এক কীর্তি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। কখনও সে ঢাকে কাঠি দেয়, তো কখনও আবার দুলে দুলে গান ধরে। 

দু-দিন আগেই সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন শুভশ্রী।সেখানে দেখা গিয়েছিল ল ঠাকুরঘরে বসে ছোট্ট ইউভানকে (Yuvaan) গান গেয়ে শোনাচ্ছেন। খালি গলায় শুভশ্রীর গাওয়া 'বড়ে আচ্ছে লগতে হ্যায়'-তে মুগ্ধ নেটপাড়া। ফের একবার ছেলের মিষ্টি ভিডিয়ো শেয়ার করলেন শুভশ্রী, সঙ্গে ফাঁস করলেন ইউভানের ভালোবাসার কথাও। দেড় বছরও পার না করা ইউভান সবচেয়ে ভালোবাসে বল পায়ে মাঠে দৌড়াতে। 

ভিডিয়োয় দেখা যাচ্ছে মাথায় ঝোটন বেঁধে সবুজ ঘাসের উপর বল পায়ে দৌড়াচ্ছে ইউভান। এই বয়সে বলের প্রতি এই আগ্রহ সত্যি তারিফ যোগ্য, পাশাপাশি একটি খাড়াই মাটির ঢিপি বেয়ে উঠবার চেষ্টা করতে দেখা গেল ইউভানকে। শুভশ্রী ভক্তরা তা দেখে অবাক, এই বয়সেই ‘রক ক্লাইম্বিং’ করছে ইউভান! এই ভিডিয়োতে লাইক ও কমেন্টে ভরিয়ে দিয়েছেন  শুভশ্রী,রাজের ভক্তরা। 

সংসার,সন্তান. কেরিয়ার- সবটা দারুণভাবে ব্যালেন্স করছেন শুভশ্রী। নতুন বছরের শুরুতেই মুক্তি পাচ্ছে নায়িকার বহু প্রতীক্ষিত ছবি ‘ধর্মযুদ্ধ’। ২১ জানুয়ারি পরিচালক রাজ চক্রবর্তীর এই ছবির দিন নির্দিষ্ট রয়েছে। এছাড়াও মুক্তির অপেক্ষায় ইউভানের মায়ের একগুচ্ছ প্রোজেক্ট, তালিকায় আছে- ‘হাবজি গাবজি’, ‘বিসমিল্লাহ’র মতো ছবি। এই মূহূর্তে ডাঃ বক্সীর শ্যুটিংয়ে ব্যস্ত অভিনেত্রী। 

বন্ধ করুন