বাংলা নিউজ > বায়োস্কোপ > দেশের করোনা পরিস্থিতি নিয়ে উদ্বিগ্ন সুহানা, ইনস্টা পোস্টে দিলেন সচেতনতার বার্তা
সুহানা খান (ছবি-ইনস্টাগ্রাম)
সুহানা খান (ছবি-ইনস্টাগ্রাম)

দেশের করোনা পরিস্থিতি নিয়ে উদ্বিগ্ন সুহানা, ইনস্টা পোস্টে দিলেন সচেতনতার বার্তা

  • ক্রমেই বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা, সাত সমুদ্র পারে থেকেও দেশের করোনা পরিস্থিতি নিয়ে চিন্তায় শাহরুখ কন্যা। 

করোনার দ্বিতীয় ঢেউয়ে জেরবার গোটা দেশ। রেকর্ড সংক্রমণের হার নিয়ন্ত্রণে হিমসিম খাচ্ছে দেশের স্বাস্থ্য পরিকাঠামো। এই পরিস্থিতি দেখে মন ভেঙেছে শাহরুখ কন্যার। আপতত নিউ ইয়র্কে রয়েছেন সুহানা, তবে দেশের করোনা পরিস্থিতির উপর কড়া নজর রয়েছে শাহরুখ তনয়ার। বুধবার সোশ্যাল মিডিয়ায় করোনা-১৯ সংক্রান্ত বিধিনিষেধের বিস্তারিত তথ্য শেয়ার করে সচেতনতা বৃদ্ধির প্রয়াস করলেন সুহানা।

আপতত ফিল্ম মেকিং নিয়ে নিউ ইয়র্কে পড়াশোনা করছেন সুহানা। কোভিড ১৯ সংক্রান্ত গাইডলাইন শেয়ার করবার পাশাপাশি ইনস্টা স্টোরিতে একটি গ্রাফ শেয়ার করে নেন এই স্টারকিড, যেখানে ভারতের করোনা সংক্রমণ বৃদ্ধির হার তুলে ধরা হয়েছে। এই ছবির সঙ্গে সুহানা লেখেন, ‘সুরক্ষিত থাকুন’ সঙ্গে জুড়ে দেন একটি ভগ্ন হৃদয়ের ইমোজি। বুধবার ভারতে করোনা ভাইরাস আক্রান্তের সংখ্যা ৩ লক্ষের গন্ডি পার করেছে। যার জেরে চিন্তায় কপালে ভাঁজ কেন্দ্র ও রাজ্য সরকারগুলির। ইতিমধ্যেই বহু রাজ্যে অক্সিজেনের ঘাটতি নজরে এসেছে।

করোনা নিয়ে সতর্কতা বৃদ্ধির প্রয়াস সুহানার
করোনা নিয়ে সতর্কতা বৃদ্ধির প্রয়াস সুহানার

অন্যদিকে দিন কয়েক আগেই সুহানা ইনস্টাগ্রাম স্টোরিতে নিউ ইয়র্ক অ্যাপার্টমেন্টের ঝলক তুলে ধরেছিলেন। মন্নতের রাজকুমারীর নিউ ইয়র্কের বিলাসবহুল বাড়ি দেখে মুগ্ধ তাঁর ১৬ লক্ষ ফয়োলার। হ্যাঁ, শোবিজের দুনিয়ায় পা রাখবার আগে থেকেই সোশ্যাল মিডিয়া সেনসেশন সুহানা। বাবার পদচিহ্ন অনুসরণ করে অভিনয়ের দুনিয়াতেই কেরিয়ার গড়তে চান শাহরুখ-গৌরীর একমাত্র কন্যা। 

আইপিএলে নিজের দল কেকেআরের সমর্থনে ব্যস্ত শাহরুখ, অন্যদিকে বুধবার রাতেই মু্ম্বই এয়ারপোর্টে লেন্সবন্দি হয়েছেন গৌরী ও আরিয়ান। সূত্রের খবর, সুহানার সঙ্গে কিছু সময় কাটাতে নিউ ইয়র্কে উড়ে যাচ্ছেন তাঁরা।

বন্ধ করুন