বাংলা নিউজ > বায়োস্কোপ > Suhana-Alia: ‘আমার সেরা বান্ধবী’, তুতো বোন আলিয়াকে জন্মদিনের আদুরে শুভেচ্ছা সুহানার

Suhana-Alia: ‘আমার সেরা বান্ধবী’, তুতো বোন আলিয়াকে জন্মদিনের আদুরে শুভেচ্ছা সুহানার

তুতো বোন আলিয়াকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে পোস্ট সুহানার

Suhana-Alia: আলিয়াকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছোট্ট ভিডিয়ো ক্লিপ শেয়ার করেছেন সুহানা। তুতো বোনকে ‘সেরা বান্ধবী’ বলে উল্লেখ করেছেন তিনি।

বলিউডে পা রাখাটা শুধু সময়ের অপেক্ষা। নেটমাধ্যমে দারুণ জনপ্রিয় শাহরুখ কন্যা সুহানা খান। সদ্য তুতো বোন আলিয়া ছিব্বারের সঙ্গে নেটমাধ্যমের পাতায় মিষ্টি ছবি শেয়ার করেছেন মন্নতের রাজকুমারী। তুতো বোনের জন্মদিন আদুরে শুভেচ্ছা জানিয়েছেন সুহানা। আলিয়াকে ‘সেরা বান্ধবী’ বলে উল্লেখ করেছেন।

আলিয়া ইন্টেরিয়র ডিজাইনার গৌরী খানের ভাই বিক্রান্ত ছিব্বার মেয়ে। আলিয়াকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছোট্ট ভিডিয়ো ক্লিপ শেয়ার করেছেন সুহানা। দুই তুতো বোনকে একটি মিরর সেলফিতে দেখা গিয়েছে। সুহানার পরনে ফ্লোরাল ক্রপ টপ এবং জিনস। আলিয়া পরেছেন কালো পোশাক। ভিডিয়োটি শেয়ার করে সুহানা লিখেছেন, ‘আমার সেরা বন্ধুকে শুভ জন্মদিন, আমি তোমায় ভালোবাসি।’

সুহানা আলিয়ার পুরানো একটি ইনস্টাগ্রাম পোস্ট স্টোরিতে শেয়ার করেছেন। একরঙা ছবিতে, ছোট্ট সুহানা তাঁর তুতো বোনের গালে আদুর চুমু খাচ্ছেন। দুজনকেই তাঁদের ছোটবেলার ছবিতে সুন্দর দেখাচ্ছে। ম্যাচিং হেয়ারব্যান্ড পরে তাঁরা। আরও পড়ুন: জমির খাজনা ফাঁকির মতো অভিযোগ, ঐশ্বর্যকে আইনি নোটিস ধরালো মহারাষ্ট্র সরকার

<p>সুহানা এবং আলিয়ার ইনস্টাগ্রাম স্টোরি</p>

সুহানা এবং আলিয়ার ইনস্টাগ্রাম স্টোরি

১৯৯১ সালে বিয়ে করেন শাহরুখ আর গৌরী। এরপর ১৯৯৭ সালে জন্ম হয় প্রথম সন্তান আরিয়ানের। আর মেয়ে সুহানার জন্ম ২০০০ সালে। ২০১৩ সালে সারোগেসির মাধ্যমে শাহরুখ-গৌরীর ঘরে আসে ছোট ছেলে আব্রাম।

মাত্র ২২ বছরেই বলিউডে পা রাখতে চলেছেন সুহানা খান। এতদিন পড়াশোনার জন্য নিউ ইয়র্কেই ছিলেন। মুম্বই ফিরেন কেরিয়ারে মনযোগ দেন এই তারকা সন্তান। জোয়া আখতারের নেটফ্লিক্সের সিনেমা ‘দ্য অর্চিস’ দিয়েই বাবার পদাঙ্ক অনুসরণ করছেন সুহানা।

'আর্চি কমিক্স'কে পর্দায় আনছেন জোয়া। কমিক বইয়ের চরিত্র আর্চি অ্যান্ড্রুজ এবং তাঁর বন্ধুদের গল্প উঠে আসবে এই ছবি। সাতটি চরিত্র এবং তাদের জীবনের নানা ঘটনাকে কেন্দ্র করে তৈরি হবে। শাহরুখের মেয়ে সুহানা খান, অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দা এবং শ্রীদেবী-কন্যা খুশি কাপুরের অভিনয়ে হাতেখড়ি হচ্ছে এই ছবি দিয়েই। একই ছবিতে তিন তারকা-সন্তানের বলিউড সফর শুরু। সঙ্গে থাকছেন মিহির অহুজা, ডট, যুবরাজ মেন্দা এবং বেদাঙ্গ রায়না।

খুশি এবং সুহানাকে এই ছবিতে দেখা যাবে বেটি এবং ভেরোনিকার চরিত্রে। নেটফ্লিক্সে মুক্তি পাবে 'দ্য আর্চিস'। ২০২৩ সালেই ওটিটিতে মুক্তি পাবে ‘দ্য আর্চিস’।

 

বন্ধ করুন