বাংলা নিউজ > বায়োস্কোপ > Suneil Shetty: Swiggy-Zomato-কে টক্কর, সুনীল লঞ্চ করলেন ফুড ডেলিভারি অ্যাপ ‘বায়ু’

Suneil Shetty: Swiggy-Zomato-কে টক্কর, সুনীল লঞ্চ করলেন ফুড ডেলিভারি অ্যাপ ‘বায়ু’

ফুড ডেলিভারি অ্যাপ লঞ্চ সুনীলের

Suneil Shetty: ফুড বিজনেসে পা রাখলেন সুনীল শেট্টি। লঞ্চ করলেন নতুন অ্যাপ বায়ু। জানালেন Swiggy-Zomato -এর তুলনায় এখান থেকে অনেক সস্তায় কেনা যাবে খাবার।

ব্যস্ততার সময় অনেক সময়ই রান্না করার জন্য আলাদা টাইম বের করা যায় না। কখনও কখনও আবার রাতে অফিস থেকে ফেরার পর আর রান্না করতেও ইচ্ছে করে না। তখন সহায় হয় এই ফুড ডেলিভারি অ্যাপ। এক ক্লিকে অর্ডার করা যায় মনের মতো খাবার। এমনকি বাড়িতে হঠাৎ করে অতিথি এলেও চট করে Swiggy বা Zomato থেকে খাবার অর্ডার করা যায়। ফলে দিন দিন এই ফুড ডেলিভারি অ্যাপগুলোর চাহিদা বেড়েই চলেছে। কিন্তু সম্প্রতি অনেকেই দাবি করছেন Swiggy-Zomato নাকি অনেক বেশি দাম নিচ্ছে খাবারের। যদিও এখানে বিভিন্ন ছাড়, কুপন, ইত্যাদি পাওয়া যায় যা বিলের পরিমাণ খানিকটা হলেও কমায়। এবার এই ব্যবসায় পা রাখলেন সুনীল শেট্টি। টক্কর জমবে Swiggy-Zomato-এর সঙ্গে।

সুনীল শেট্টি একটি নতুন ফুড ডেলিভারি অ্যাপ লঞ্চ করলেন। তিনি তাঁর এই অ্যাপের নাম রেখেছেন বায়ু। মঙ্গলবার তিনি মুম্বই শহরে এই অ্যাপের বিষয়ে ঘোষণা করেছেন। এই অ্যাপটির প্রতিষ্ঠাতা অনিরুদ্ধ কোটগিরে এবং মন্দার ল্যান্ডে। সুনীল শেট্টি নিজেই এই অ্যাপের ব্র্যান্ড অ্যাম্বাসেডর এবং একজন বিনিয়োগকারীও বটে! সূত্রের খবর অনুযায়ী বায়ু অ্যাপটিকে সাহায্য করবে মুম্বইয়ের ভারতীয় হোটেল এবং রেস্তরাঁ অ্যাসোসিয়েশন বা আহার। এই অ্যাপের তরফে জানানো হয়েছে তারা অন্যান্য ফুড ডেলিভারি অ্যাপের তুলনায় অনেক সস্তায় খাবার পৌঁছে দেবেন মানুষের কাছে। এখানে জিরো কমিশনের সুবিধা থাকবে যার ফলে এর লাভ সোজাসুজি পাবেন গ্রাহকরা।

বায়ুর ওয়েবসাইটের তরফে জানানো হয়েছে 'এটা ইন্ডাস্ট্রির প্রথম ফুড ডেলিভারি অ্যাপ যেখানে জিরো কমিশন চার্জ করা হবে সমস্ত রেস্তরাঁর তরফে। এতে লাভ এবং স্বাধীনতা দুই মিলবে যা আগে কখনও পাওয়া যায়নি।' এই অ্যাপের খরচ প্রতি মাসে ১,০০০ টাকা, যদিও পরে সেটা বাড়িয়ে ২,০০০ টাকা করা হয়েছে। বর্তমানে এটা আপাতত মুম্বইতে কাজ করছে, পরে সরকারি প্ল্যাটফর্ম ওপেন নেটওয়ার্ক ফর ডিজিটাল কমার্সের মাধ্যমে এটা অন্যান্য শহরে আনার পরিকল্পনা আছে তাঁদের।

সুনীল শেট্টি ইতিমধ্যেই একাধিক ব্যবসা শুরু করেছেন। তিনি স্বাস্থ্য থেকে স্পোর্টস সেক্টরে বিভিন্ন ব্যবসা শুরু করেছেন। তাঁকে আগামীতে হেরা ফেরি ৩ ছবিতে দেখা যেতে চলেছে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল রকুল-জ্যাকির বিয়ের অ্যাটায়ার বানালেন কে? এই পোশাকে একটি মজার ব্যাপারও আছে 'অঙ্ক' মিলেছে পড়শি দেশে, পাকিস্তানের পরবর্তী প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতি কে? পরীক্ষায় ভালো ফল করা চাই! ঘুম না আসার ওষুধ খেয়ে মারাত্মক বিপদ ডেকে আনল ছাত্রী একই দিনে ৩ বার বিয়ে হয় শাহরুখ খানের! ফাঁস করল পুরনো পুরুষ সঙ্গী মহিলাদের জন্য বড় পরিষেবার ব্যবস্থা করল কলকাতা পুরসভা, শহরে ভ্রাম্যমাণ শৌচালয়‌ ফের পর্দায় ফিরছে 'মিতিন মাসি', তবে এবার আর ছোটদের ছবি নয়! থাকছে সম্পর্কের গল্প সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল লক্ষ্মীবারে কলকাতায় সস্তা রুপো, তবে আজ শহরে দাম বাড়ল সোনার কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.