বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘অতিমারীতেও IPL চলছে,কারণ অমিত পুত্র জয় শাহ প্রিভিলেজড', এ কী বললেন শুভশ্রী!
কড়া বার্তা শুভশ্রীর
কড়া বার্তা শুভশ্রীর

‘অতিমারীতেও IPL চলছে,কারণ অমিত পুত্র জয় শাহ প্রিভিলেজড', এ কী বললেন শুভশ্রী!

  • ‘অতিমারীতেও IPL চলছে কারণ জয় শাহ, অমিত শাহের ছেলে’, এ কী বললেন শুভশ্রী!

সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ শুভশ্রী। আপতত করোনার জেরে ঘরবন্দি নায়িকা। সামাজিক হোক বা রাজনৈতিক, কোনও বিষয় নিয়েই মতপ্রকাশ থেকে দূরে থাকেন না এই টলি নায়িকা। সম্প্রতি শুভশ্রীর ইনস্টাগ্রাম স্টোরিতে নজরে এসেছে একটি বিস্ফোরক পোস্ট। যেখানে অমিত শাহ ও তাঁর ছেলেকে নিয়ে তোপ দেহেছেন রাজ ঘরনি। 

করোনার প্রকোপ দেশে দিন দিন বেড়েই চলেছে, এই পরিস্থিতিতেও আইপিএল জারি থাকা কতটা যুক্তিযুক্ত সেই নিয়ে গত কয়েকদিন ধরেই বিতর্ক চরমে উঠেছে। সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে ব্যাপক রোষের মুখে অমিত শাহ ও জয় শাহ। বিসিসিআই সেক্রেটারি, স্বরাষ্ট্রমন্ত্রীর ছেলে হওয়ার কারণেই নাকি অতিমারী পরিস্থিতিও অবলীলায় চলছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ. এই জাতীয় একাধিক পোস্ট ঘোরাফেরা করছে সোশ্যালে। 

তেমনই একটি পোস্ট নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে নিয়েছেন শুভশ্রী, লেখেন- ‘জয় শাহর জন্য স্পেশ্যাল প্রিভিলেজ’, সঙ্গে জুড়ে দেন একটি রাগী ইমোজি। অর্থাত্ শুভশ্রী যে কোনওভাবেই বর্তমান পরিস্থিতিতে আইপিএল জারি থাকবার পক্ষপাতী নন, তা স্পষ্ট এই পোস্টে। উল্লেখ্য, বাংলার বিধানসভা ভোটের ফল ঘোষণার ঘন্টাখানেক আগেই এই পোস্ট করেছিলেন শুভশ্রী। 

শুভশ্রীর ইনস্টাগ্রাম পোস্ট
শুভশ্রীর ইনস্টাগ্রাম পোস্ট

শুভশ্রীর শেয়ার করা পোস্টে প্রশ্ন করা হয়েছে, 'কোন আইনের আওতায় দিল্লিতে আইপিএল ম্যাচ আয়োজিত হচ্ছে, যেখানে দিল্লিতে লকডাউন জারি রয়েছে!'

অন্যদিকে আজই আইপিএলে কেকেআরের দুইজন এবং চেন্নাই সুপারকিংসের শিবিরের দুই সদস্যও করোনা সংক্রমিত হয়েছে। এমনকি দিল্লি এবং ডিস্ট্রিক্টস ক্রিকেট অ্যাসোসিয়েশনের পাঁচ মাঠকর্মীর করোনায় আক্রান্ত হওয়ার খবরে আতঙ্ক ছড়িয়ে RR এবং SRH শিবিরেও। এরপরেও আইপিএল ভবিষ্যত কী হবে, তা নিয়ে ধন্দে অনেকেই!

পাশাপাশি বাংলার, বিধানসভা ভোটের রেজাল্ট বলছে দুর্দান্ত ফল করেছেন রাজ চক্রবর্তী। অর্জুন সিংয়ের খাসতালুক ব্যারাকপুরে সুবজ আবির উড়ছে রাজের সুবাদে। স্বামীর জয়ে স্বাভাবিকভাবেই উচ্ছ্বসিত শুভশ্রী। তবে কোভিড-এর জেরে এই জয়ের আনন্দ কিছুটা ফিকে এই তারকা দম্পতির কাছে।

 

বন্ধ করুন