বাংলা নিউজ > বায়োস্কোপ > Sunil on Kapil: 'খুব ডিস্টার্বড হয়ে পড়েছিলাম', কপিলের সঙ্গে ঝামেলার পর কী কী সহ্য করেছিলেন সুনীল?

Sunil on Kapil: 'খুব ডিস্টার্বড হয়ে পড়েছিলাম', কপিলের সঙ্গে ঝামেলার পর কী কী সহ্য করেছিলেন সুনীল?

কপিলের সঙ্গে ঝামেলা বড়সড় প্রভাব ফেলেছিল সুনীলের জীবনে!

Sunil on Kapil: কপিল শর্মার সঙ্গে ঝামেলা নিয়ে মুখ খুললেন সুনীল গ্রোভার। বললেন যে সেই ঝামেলার পর তিনি রীতিমত বিরক্ত হয়ে থাকতেন।

২০১৭ সালে কপিল শর্মার সঙ্গে একটি বিশ্রী ঝামেলায় জড়িয়ে পড়েন সুনীল গ্রোভার। যদিও তারপর ধরে ধীরে একটু একটু করে তাঁর কেরিয়ারের গ্রাফ বেশি উঁচুতে উঠেছে। এমনকি গত বছর তো তিনি শাহরুখ খানের সঙ্গে একটি ছবিও করে ফেললেন। তাঁকে ডাঙ্কি ছবিতে দেখা গিয়েছিল। তবে কপিলের সঙ্গে সেই ঝামেলার পর নাকি হামেশাই বিরক্ত হয়ে থাকতেন সুনীল। তাঁর উপর গোটা বিষয়টাই খুব প্রভাব পড়েছিল।

তবে সেই সব ঝামেলা এখন অতীত। তাঁরা তাঁদের মধ্যে ঝামেলা মিটিয়ে নিয়েছেন। আগামীতে একটি শোতে তাঁদের আবারও একসঙ্গে দেখা যাবে। নেটফ্লিক্সের একটি শোতে দেখা যাবে তাঁদের। কমেডি ঘরানার কোনও কাজই হবে সেটি। কিন্তু কী কাজ, নাম কী এখনও জানা যায়নি। তবে এই শোতে কপিল শর্মার টিম থাকবে যে সেটা নিশ্চিত।

আরও পড়ুন: 'আমার ছেলে এমন হোক...' আগে সমর্থন পরে পাল্টে গেল সুর! অ্যানিম্যালে রণবীরের চরিত্র নিয়ে কী বললেন ভূমি?

আরও পড়ুন: 'ঠিক ওভাবে হয় না...' প্রথম ধারাবাহিকেই ঘনিষ্ট দৃশ্য, দুর্জয়ের ঠোঁটে চুমু খাওয়া নিয়ে কী বললেন 'রানি' অভিকা?

কপিলের সঙ্গে ঝামেলা নিয়ে কী বললেন সুনীল?

সম্প্রতি ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া একটি সাক্ষাৎকারে সুনীল জানিয়েছেন তাঁর এবং কপিলের ঝামেলার বিষয় নিয়ে। সুনীলের কথায়, 'আমার মনে হয় এখন সব ঠিকই আছে। তবে ঝামেলার পর পর আমি খুব ডিস্টার্বড থাকতাম। কিন্তু এখন আর নয়। আমি জানি সত্যটা কী তাই কে কী ভাবল, বুঝল সেটার দায় আমার নয়। যাঁরা আঙুল তোলেন তাঁরা কে? আমি কী করব না করব সেটার উত্তর দিতে আমি কাউকেই বাধ্য নই। কাউকে কিছু বোঝাতে যাব না বিশেষ করে যাঁরা বিষয়টার কিছুই জানেন না। সবাই সবটা ধীরে ধীরে বুঝে যাবেন।'

আরও পড়ুন: 'এটা তোমাকেই শোভা পায়...' দিদি নম্বর ওয়ানে এসে ধামসা বাজালেন মমতা, নাচলেন রচনা - ডোনার হাত ধরে

আরও পড়ুন: বিয়ের আগেই কাঞ্চনের উপর ক্ষুব্ধ শ্রীময়ী? অভিযোগ করে বললেন, 'আজ পর্যন্ত ও আমায়...'

কী হয়েছিল সুনীল এবং কপিলের?

২০১৭ সালে অস্ট্রেলিয়ার মেলবোর্ন থেকে ফেরার সময় কপিলের সঙ্গে সুনীল এবং চন্দন প্রভাকরের একটি ঝামেলা হয়। মদ খেয়ে নাকি তখন সুনীলকে জুতো দিয়ে মেরেছিল কপিল। তবুও নাকি শান্ত ছিলেন সুনীল। তবে পরে আর কোনও যোগাযোগ বা সম্পর্ক রাখেননি কপিল শর্মার সঙ্গে।

বায়োস্কোপ খবর

Latest News

নাকা তল্লাশিতে BJP নেতার গাড়ি থেকে উদ্ধার টাকার পাহাড়, শোরগোল জলপাইগুড়িতে নন্দীগ্রামে পার্টি অফিস পুনরুদ্ধার করে কুইক রেসপন্স টিম গঠনের ঘোষণা দেবাংশুর দ্বিতীয় বিবাহবার্ষিকীতে রণবীরের জন্য আদুরে পোস্ট আলিয়ার, লিখলেন, ‘এতদূর…’ MS Dhoni's Milestone: রায়নার পরে CSK-র দ্বিতীয় ব্যাটার হিসেবে ৫০০০-এর শিখরে ধোনি ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত কাতারের প্রেসিডেন্টের সঙ্গে কথা মোদীর, প্রাক্তন নৌসেনাদের মুক্তি প্রসঙ্গে রাজনাথ উ.পূ. দিল্লিতে কংগ্রেসের প্রার্থী কানহাইয়া কুমার, বিপক্ষে বিজেপির কোন তারকা? মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো প্রথম বিয়ে ভাঙার পর শিমুলের মতো প্রাক্তনকে কি আবার সুযোগ দেবেন মানালি? কী বললেন জাত গোখরো’ নয় এবার প্রচার শুরু ‘কাবুলিওয়ালা’ দিয়ে, জানালেন মিঠুন নিজেই

Latest IPL News

ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের মুম্বইতে মহারাষ্ট্রীয় খাবারের স্বাদ নিলেন স্টিভ স্মিথ - স্টুয়ার্ট ব্রড ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video CSK vs MI: ম্যাচের আগে এক টেবিলে সচিন-ধোনি-রোহিত! ভাইরাল হচ্ছে তিন তারকার ছবি IPL-এর মরশুমে পয়লা বৈশাখের আগে শহরে অনিন্দ্য, কীভাবে কাটাচ্ছেন নববর্ষ? চন্দ্রকান্তকে নিয়ে সোচ্চার প্রাক্তন শিষ্যরা, সতর্ক প্রতিক্রিয়া গম্ভীরের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.