বাংলা নিউজ > বায়োস্কোপ > ডান্স ডান্স জুনিয়র ২: প্রথমবার বাংলা রিয়ালিটি শো'য়ের আসরে সানি লিওন ম্যাজিক!
সানি লিওন (নিজস্ব চিত্র)

ডান্স ডান্স জুনিয়র ২: প্রথমবার বাংলা রিয়ালিটি শো'য়ের আসরে সানি লিওন ম্যাজিক!

  • রবিবার শহরে হাজির ছিলেন সানি লিওন। অংশ নিলেন ডান্স ডান্স জুনিয়র সিজন ২-এর গ্র্যান্ড ফিনালে-তে। 

পরনে অফ হোয়াইট বিকিনি টপ আর প্যান্ট, এক কাঁধে প্লিট করে বেঁধেছেন ওড়না, কোমরে জ্বলজ্বল করছে সোনালি রঙা বেল্ট- এমনই স্টাইলিশ অবতারে ডান্স ডান্স জুনিয়রের মঞ্চে ম্যাজিক ছড়ালেন সানি লিওন। প্রথমবার কোনও বাংলা রিয়ালিটি ডান্স শো-এর মঞ্চে হাজির হয়েছিলেন বলিউডের 'বেবি ডল'। উপলক্ষ্য ছিল 'ডান্স ডান্স জুনিয়র'-এর দ্বিতীয় সিজনের গ্র্যান্ড ফিনালে! হ্যাঁ, রবিবারই শেষ হল স্টার জলসার এই ডান্স রিয়ালিটি শো-এর শ্যুটিং পর্ব। তাতে যোগ দিতে শহরে এসে পৌঁছেছিলেন সানি। 

সানির গ্র্যান্ড এন্ট্রি 
সানির গ্র্যান্ড এন্ট্রি 

এই ডান্স রিয়ালিটি শো-এর মঞ্চে বিচারকের আসনে রয়েছেন টলিউডের হার্টথ্রব নায়ক এবং মনামী ঘোষ। অন্যদিকে মহাগুরুর আসনে দেখা মিলছে মিঠুন চক্রবর্তীর। খুদে নৃত্যশিল্পীদের মন মাতানো পারফরম্যান্সে শুরু থেকেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছে। এবার যাত্রা শেষের পালা। মন খারাপের মাঝেই মধুমিতা,অনীশদের মধ্যে থেকে বিজেতার ট্রফি কার হাতে উঠবে তা জানতেও উদগ্রীব দর্শক। এর মাঝে সানির উপস্থিতি নিঃসন্দেহে বড় পাওনা হতে চলেছে গোটা টিমের কাছে। 

ধামাকেদার পারফরম্যান্সে দর্শক মন জিততে তৈরি সানিও
ধামাকেদার পারফরম্যান্সে দর্শক মন জিততে তৈরি সানিও

এদিন দেব-মনামী-মিঠুনের সঙ্গে খুদেদের নাচ দেখলেন সানি। ছোটদের নাচে মুন্ত্রমুগ্ধ বলিউডের ‘লয়লা’। প্রশংসায় ভরিয়ে দিলেন প্রতিযোগিদের। সানির নাচও এদিন চোখ টানল ‘ডান্স ডান্স জুনিয়র' টিমের। সানি লিওনের ঠুমকায় মঞ্চে বাড়ল উষ্ণতার পারদ। এখন অপেক্ষা ছোট পর্দায় এই গ্ল্যামারাস এপিসোড দেখবার। 

বন্ধ করুন