বাংলা নিউজ > বায়োস্কোপ > ছ’মাস পরে ফিরলেন মুম্বই, মার্কিন মুলুকে পরিবারকে ছেড়ে আসায় মন খারাপ সানির
সানি লিওন (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম sunnyleone)
সানি লিওন (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম sunnyleone)

ছ’মাস পরে ফিরলেন মুম্বই, মার্কিন মুলুকে পরিবারকে ছেড়ে আসায় মন খারাপ সানির

  • বিমানে বসে ছবি পোস্ট করে সানি লেখেন, ‘৬ মাস বাদে মুম্বইয়ের বাড়িতে ফেরার সময়!! নতুন অভিযান!'

করোনাভাইরাসের জন্য প্রায় ছ'মাস লস অ্যাঞ্জেলেসের বাড়িতে আটকে ছিলেন অভিনেত্রী সানি লিওন। অবশেষে মুম্বই ফিরলেন তিনি। বিমানে বসে নিজের সেলফি সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে জানান, মুম্বইয়ে ফিরছেন তিনি।

বিমানে বসে ছবি পোস্ট করে সানি লেখেন, ‘ছ'মাস বাদে মুম্বইয়ের বাড়িতে ফেরার সময়!! নতুন অভিযান!' ছবিতে দেখা যাচ্ছে অভিনেত্রী সাধারণ বেশে। কালো টি-শার্টে এবং কালো হালকা জ্যাকেট পরা সানিকে। বসে আছেন তাঁর আসনে। তাছাড়া চোখে নীল রঙের বড় সানগ্লাস, ফ্রেমের সাইডে সাদা বিড। তিনি আরও কয়েকটি ছবি পোস্ট করেন ইনস্টাগ্রাম স্টোরিতে। সেখানে লেখেন, ‘পরিবারকে ছেড়ে মুম্বই যেতে হচ্ছে। পরিবারকে ছেড়ে যেতে হৃদয় ভারাক্রান্ত। তবে এটা কাজে ফিরে যাওয়ার সময়!!!’

তিনি আরও কয়েকটি ছবি পোস্ট করেন মুম্বই এয়ারপোর্টে বসে। সেখানে তাঁকে দেখা যাচ্ছে জ্যাকেটে খুলে বসে আসেন গালে হাত দিয়ে। ক্যাপশনে লিখেছেন, ‘শুধু চাই দিনটা শেষ হোক! মুড......’।

সানি লিওনে (ছবি-ইনস্টাগ্রাম)
সানি লিওনে (ছবি-ইনস্টাগ্রাম)
সানি লিওনে (ছবি-ইনস্টাগ্রাম)
সানি লিওনে (ছবি-ইনস্টাগ্রাম)

বছরের প্রথম কয়েক মাস মুম্বইয়ে কাটানোর পর সানি তাঁর স্বামী ড্যানিয়েল ও সন্তানদের নিয়ে মে'তে লস অ্যাঞ্জেলসে উড়ে যান। বিভিন্ন পোস্টের মাধ্যমে তিনি তাঁর পরিবারের সঙ্গে কেমন সময় কাটাচ্ছেন, তা জানিয়েছেন। মাদার্স ডে'তে সকল মা'কে শুভেচ্ছা জানিয়ে করোনার বিরুদ্ধে লড়াই করার অনুপ্রেরণা দেন। তিনি তাঁর মা মাদার্স ডে মিস করছেন জানিয়ে, হ্যাপি মাদার্স ডে’র শুভেচ্ছা জানান। 

ছ'মাস লস অ্যাঞ্জেলসে থাকাকালীন সানি তাঁর ভক্তদের ক্রমশও বিনোদন করার চেষ্টা করেন। নিজের পরিবারের সঙ্গে ঘুরে বেড়ানোর বিভিন্ন ছবি পোস্ট করেন। সম্প্রতি স্বামী-স্ত্রী তাঁর বাচ্চাদের সঙ্গে কীভাবে হ্যালোউইন উদযাপন করেছেন সেই ছবি পোস্ট করেন।     

বন্ধ করুন