বাড়ি > বায়োস্কোপ > ভালো লাগছে না আমেরিকায়,শীঘ্রই ভারতে ফিরতে চান সানি লিওন
তিন সন্তানের সঙ্গে সানি
তিন সন্তানের সঙ্গে সানি

ভালো লাগছে না আমেরিকায়,শীঘ্রই ভারতে ফিরতে চান সানি লিওন

  • এক মাসেই সুর বদল সানি লিওনের। মন টিকছে না লস অ্যাঞ্জেলসে,মুম্বই ফিরতে চাইছেন বেবি ডল।

লকডাউনের মধ্যেই স্বামী ড্যানিয়াল ওয়েবার ও তিন সন্তানকে নিয়ে লস অ্যাঞ্জেলসে উড়ে গিয়েছিলেন সানি লিওন। সেই সময় সানি জানিয়েছিলেন তাঁর মনে হয়েছে করোনা সংকটের সময় ‘ভারতের তুলনায় মার্কিন যুক্তরাষ্ট্র অনেক বেশি সুরক্ষিত’! যদিও সাম্প্রতিক এক সাক্ষাত্কারে একদম উল্টো সুর সানির গলায়। তিনি নাকি ভীষণ মিস করছেন মুম্বইয়ের বাড়িকে এবং শীঘ্রই ফিরে আসতে চান এদেশে। টাইমস অফ ইন্ডিয়াকে বেবি ডল জানান, ‘সত্যি বলতে আমি নিজে ব্যক্তিগতভাবে খুব দুঃখিত মুম্বই ছেড়ে এসে। বিশ্বাস করুন, আমি কোনওদিনই ছেড়ে আসতে চাইনি তাই তো আমাদের ওতো সময় লাগল এখানে(মার্কিন যুক্তরাষ্ট্র) আসার সিদ্ধান্তটা নিতে।কিন্তু একথা ভুললেও চলবে না ড্যানিয়ালের মায়ের আশেপাশে থাকাটাও জরুরি। এই কঠিন পরিস্থিতিতে উনিও নিজের সন্তানকে পাশে চাইবেন’।

লস অ্যাঞ্জেলসে নিজেদের কোয়ারেন্টাইন জীবনের ঝলক সোশ্যাল মিডিয়ায় প্রায়শই তুলে ধরছেন সানি। কখনও নিজের হাতে বাগান থেকে সবজি তুলছেন তো কখনও জিরাফে খাওয়াচ্ছেন। আন্তর্জাতিক বিমান পরিষেবা স্বাভাবিক হলেই ভারতে ফিরবেন সানি,জানিয়েছেন নায়িকা। তাঁর কথায়, ‘সুযোগ থাকলে পরের বিমানটা ধরে আমি মুম্বই ফিরে আসব’।

মে মাসের গোড়াতেই লকডাউন চলাকালীন মার্কিন মুলুকে পারি দেন সানি। মার্কিন যুক্তরাষ্ট্র উড়ে যাওয়ার সিদ্ধান্ত প্রসঙ্গে সানি ইনস্টাগ্রাম পোস্টে লিখেছিলেন, ‘সকল মায়েদের জানাই-হ্যাপি মাদার্স ডে। জীবনে যখন সন্তান চলে আসে তখন নিজের ভালো-মন্দ বা গুরুত্ব অনেক পিছিয়ে যায়। আমার এবং ড্যানিয়ালের কাছে সুযোগ ছিল তাই আমরা আমাদের সন্তানদের সেখানে নিয়ে এসেছি যেখানে আমাদের মনে হয়েছে তাঁরা অধিক সুরক্ষিত থাকবে এই অদৃশ্য খুনি করোনাভাইরাসের থেকে..বাড়ির থেকে দূরে আমাদের বাড়ি..লস অ্যাঞ্জেলেসের কোনও এক জায়গায়’।

সানি-ড্যানিয়েল দুজনেই মার্কিন নাগরিক। তাই আন্তর্জাতিক বিমান পরিষেবা বন্ধ থাকলেও কেএলএম গর্ভমেন্ট ফ্লাইটে করেই নিজেদের দেশে ফিরেছিলেন তাঁরা। ২০১২ সাল থেকে কর্মসূত্রে ভারতে বসবাস করছেন এই দম্পতি। কিন্তু ড্যানিয়েলের পুরো পরিবার ও সানির বহু আত্মীয়ই মার্কিন যুক্তরাষ্ট্রের বাসিন্দা। 

বন্ধ করুন