বাংলা নিউজ > বায়োস্কোপ > Superstar Singer: জাতীয় মঞ্চে বাংলায় বাউল গান গাইল নদীয়ার ছেলে, মুগ্ধ অলকা-হিমেশ
সুপারস্টার সিঙ্গারে সকলকে মুগ্ধ করল বাংলার ছেলে প্রাঞ্জল বিশ্বাস। 
সুপারস্টার সিঙ্গারে সকলকে মুগ্ধ করল বাংলার ছেলে প্রাঞ্জল বিশ্বাস। 

Superstar Singer: জাতীয় মঞ্চে বাংলায় বাউল গান গাইল নদীয়ার ছেলে, মুগ্ধ অলকা-হিমেশ

  • সোনি টিভির সুপারস্টার সিঙ্গারে বাংলায় গান গেয়ে মঞ্চ মাতাল ক্যাপ্টেন সলমন আলি-র টিমের প্রাঞ্জল বিশ্বাস। 

‘সুপারস্টার সিঙ্গার’-এর মঞ্চে বাংলার বাউল গান শুনিয়ে সকলকে মুগ্ধ করলেন বাংলার প্রাঞ্জল বিশ্বাস। ক্যাপ্টেন সলমন আলির টিমের সেই খুদে এত সুন্দর গান গায় যে একে একে বাজার বাজিয়ে তাঁকে পরের রাউন্ডে পৌঁছে দেয় অলকা ইয়াগনিক, হিমেশ রেশামিয়া আর জাভেদ আলি।

গানের জগতে প্রবেশের গল্পটাও বেশ মনমুগ্ধকর। একদিন হারিয়ে যাওয়া সাইকেল খুঁজতে খুঁজতে এক ফকির বাবার সাথে আলাপ হয় প্রাঞ্জলের। সেই ফকিরবাবাই ওর হাতে তুলে দেয় দোতারা। আর সেটাই এখন সবসময়ের সঙ্গী। জীবনদর্শনের এমন পাঠ সে পেয়েছে যে বড় হয়ে ‘ফকির’ হওয়ার স্বপ্নই দেখে এই ছেলেটি।

গত সপ্তাহ থেকেই শুরু হয়েছে ‘সুপারস্টার সিঙ্গারের সিজন ২’। শো-তে ১৫ বছরের নীচের প্রতিযোগীদের ঘষামাজা করে নেবেন ক্যাপ্টেনরা, অরুণিতা কাঞ্জিলাল, পবনদীপ রাজন, সায়লি কাম্বলে, মহম্মদ দানিশ আর সলমন আলি। আরও পড়ুন: খুদে অরুণিতাকে শোয়ে আনল পবনদীপ, প্রেম নিয়ে খোঁচা হিমেশের!

প্রাঞ্জলের গান শুনে ওকে কোলে তুলে নেন সলমন আর মহম্মদ দানিশ। স্টেজে এসে আদর করে যান অলকা-হিমেশরা।

প্রায় দু' বছরের বিরতির পর ছোট পরদায় ফিরছে ‘সুপার সিঙ্গার সিজন ২’। প্রথম সিজন জিতেছিল কলকাতার প্রীতি ভট্টাচার্য। দেশের নানা প্রান্ত থেকে ক্যাপ্টেনরা বাছাই করে নিয়ে এসেছেন প্রতিযোগীদের। এখান থেকেই আপাতত চলছে প্রাথমিক বাছাই পর্ব। এই পর্বে যারা সিলেক্ট হবে তারা পৌঁছবে পরের সিলেকশন রাউন্ডে। আর সেখান থেকে শুরু হবে শো জয়ের হাড্ডাহাড্ডি লড়াই। তবেষ শুরুতেই যে ধামাকা মিলেছে, তাতে ‘সুপারস্টার সিঙ্গার’ নিয়ে আশাবাদী টিভির সামনে বসে থাকা দর্শকও।

বন্ধ করুন