বাংলা নিউজ > বায়োস্কোপ > সুশান্তের শেষ ছবি দিল বেচারার শ্যুটিংয়ের অদেখা ছবি প্রকাশ্যে,নস্ট্যালজিক সঞ্জনা সাংঘি
দিল বেচারা ছবির সেটে সুশান্ত-সঞ্জনা ও পরিচালক মুকেশ ছাবড়া (ছবি-ইনস্টাগ্রাম)
দিল বেচারা ছবির সেটে সুশান্ত-সঞ্জনা ও পরিচালক মুকেশ ছাবড়া (ছবি-ইনস্টাগ্রাম)

সুশান্তের শেষ ছবি দিল বেচারার শ্যুটিংয়ের অদেখা ছবি প্রকাশ্যে,নস্ট্যালজিক সঞ্জনা সাংঘি

  • স্মৃতিগুলোকে আঁকড়েই বেঁচে রয়েছেন সঞ্জনা…সুশান্তের শেষ ছবির নায়িকা সঞ্জনা ভাগ করে নিলেন দিল বেচারার সেটের একটি মিষ্টি মুহূর্ত।

শেষবারের মতো সুশান্তের অভিনয়ের জাদু দর্শক প্রাণভরে উপভোগ করার সুযোগ পাবে দিল বেচারা ছবিতে। জনগ্রিনের লেখা উপন্যাস ‘ফল্ট ইন আওয়ার স্টার’ অবলম্বনে তৈরি হয়েছে মুকেশ ছাবরা পরিচালিত দিল বেচারা। এই ছবির সঙ্গেই বলিউডে অভিষেক হচ্ছে সঞ্জনা সাংঘির। প্রথম ছবি মুক্তির আগে এত মুশকিল সমস্যার মধ্যে দিয়ে যেতে হবে সঞ্জনাকে সেটা দুঃস্বপ্নের ভাবেননি অভিনেত্রী। আগেই জানিয়েছেন, ‘১৪ জুন যা ঘটল সেটা তো দুঃস্বপ্নেও ভাবতে পারিনা। বিশ্বাস করুন এই সত্যি আমি বিশ্বাস করতে চাই না কিন্তু এইগুলো সত্যি… মাঝেসাঝে জীবন বোধহয় এতটাই নিষ্ঠুর হয়, তবে আমরা কী করতে পারি?’ 

সুশান্তের সঙ্গে কাটানো ভালো মুহূর্তগুলোই স্মৃতির পাতায় ধরে রাখতে চান সঞ্জনা। শুক্রবার দিল বেচারার ছবির সেটের একটি অদেখা ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে ভাগ করে নিয়েছেন সঞ্জনা। যেখানে একফ্রেমে পরিচালক মুকেশ ছাবড়া ও সুশান্তের সঙ্গে পাওয়া গেল সঞ্জনাকে। ছবির ক্যাপশনে সঞ্জনা লেখেন, এই ছবিটা এইমাত্র খুঁজে পেলাম, আমি নিজেও এটা আগে দেখিনি। এই স্মৃতিগুলো আঁকড়েই বেঁচে রয়েছি এবং শ্বাস নিচ্ছি..নস্ট্যালজিয়া। আমাদের শ্যুটিংয়ের সেই দিন যেগুলো, যখন সেট ভরপুর ছিল শৈল্পিক সন্তুষ্টি এবং অফুরন্ত হাসিতে..ওরা দুজনেই আমাকে নিয়ে মসকরা করছে, আমি কিছু একটা বলেছিলাম বা করেছিলাম…এটা প্রতিদিনই ঘটত যদিও'।

সঞ্জনার ইনস্টাগ্রাম স্টোরি 
সঞ্জনার ইনস্টাগ্রাম স্টোরি 

দিল বেচারার আগের নাম ছিল কিজি অউর ম্যানি। ২০১৮ সালে এই ছবির বেশিরভাগ অংশের শ্যুটিং হয়েছে জামশেদপুরে। সঞ্জনার শেয়ার করা ছবিটিও জামদেশপুরের শ্যুটিং সেটেরই। যেখানে দেখা যাচ্ছে  বাইকে বসে রয়েছেন সুশান্ত, এবং সেই বাইকের সঙ্গে লাগোয়া সিটে বসে রয়েছেন সঞ্জনা। সঞ্জনার পাশাপাশি পরিচালক মুকেশ ছাবরারও ডেব্যিউ ছবি দিল বেচারা। ৮ মে ২০২০ এই ছবির রিলিজ ডেট নির্দিষ্ট ছিল, কিন্তু করোনা সংকটে তা সম্ভব হয়নি মুক্তি। অবশেষে ২৪ জুলাই ডিজিটাল স্টিমিং প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেতে চলেছে এই ছবি। 

গত ২৫শে জুন, সুশান্তের মৃত্যুর ১১ দিনের মাথায় আনুষ্ঠানিকভাবে সেই ঘোষণা করে ডিজনি প্লাস হটস্টারের তরফে ঘোষণা করা হয়, ‘দিল বেচারা.. একটা ভালোবাসা, আশা এবং অফুরন্ত স্মৃতির গল্প। প্রয়াত সুশান্ত সিং রাজপুতের উত্তরাধিকারের এই ছোঁয়া যেন সব মনকে ছুঁতে পারে, সবাই যেন এই স্মৃতির আনন্দটা চিরকাল অন্তরে গেঁথে রাখেন। আগামী ২৪ জুলাই থেকে দিল বেচারা সবার জন্য আসছে। সুশান্তকে ভালোবাসার জন্য, ওর সিনেমার প্রতি ভালোবাসার জন্য এই ছবিটা সবার জন্য-সাবস্ক্রাইবারদের পাশাপাশি নন-সাবস্ক্রাইবারও দেখতে পাবেন’।

সুশান্ত-সঞ্জনা ছাড়া এই ছবিতে রয়েছেন সইফ আলি খান, স্বস্তিকা মুখোপাধ্যায় এবং শাশ্বত চট্টোপাধ্যায়।

বন্ধ করুন