বাংলা নিউজ > বায়োস্কোপ > সুশান্ত সিং রাজপুতের প্রথম নাটক ‘পুকার’ এর ছবি ভাইরাল নেট দুনিয়ায়

সুশান্ত সিং রাজপুতের প্রথম নাটক ‘পুকার’ এর ছবি ভাইরাল নেট দুনিয়ায়

মঞ্চ থেকেই শুরু হয়েছিল সুশান্তের অভিনয় সফর (ছবি-ইনস্টাগ্রাম)

সুশান্তের প্রথম নাটকের পরিচালক ছিলেন রাজ বব্বর কন্যা জুহি। সুপারস্টার হওয়ার পরেও নাট্যদলের বন্ধুদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখত সুশান্ত, দাবি জুহির। 

মঞ্চ থেকেই শুরু হয়েছিল সুশান্তের অভিনয়ের সফর। ধীরে ধীরে মঞ্চ থেকে টেলিভিশন এবং তারপর বলিউডের সুপারস্টার হয়ে উঠেন বিহারের ভূমিপুত্র সুশান্ত সিং রাজপুত। শুক্রবার মুক্তি পাচ্ছে প্রয়াত অভিনেতার শেষ ছবি দিল বেচারা। আর এই দিনেই সামনে এল সুশান্তের প্রথম নাটক পুকারের একটি ছবি। যা ইতিমধ্যেই ভাইরাল নেট দুনিয়ায়। পুকার নাটকটি পরিচালনা করেছিলেন জুহি বব্বর সোনি। সুশান্তের মৃত্যুর পর স্মৃতির সরণি বেয়ে এই ছবিটি শেয়ার করেছিলেন জুহি। সম্প্রতি ছবিটি আপলোড করেন এক জনপ্রিয় পাপারাত্জি, তারপর সেটি ভাইরাল হয়ে যায়।

জুহির কথায়, আমি সুশান্তকে দুটো নাটকে পরিচালনা করেছিলাম। ওর প্রথম নাটক পুকার এবং তারপর একটি কমেডি ড্রামা- 'দৌড়া দৌড়া ভাগা ভাগা সা'। আসলে বালাজি টেলিফিল্মের কাস্টিং ডিরেক্টর পুকার নাটক মঞ্চস্থ হওয়ার দিন সেখানকার টিকিট কাউন্টারেই ওকে প্রথম দেখে। জুহির কথায় টেলিভিশন দুনিয়া কিংবা বলিউডের পরিচিত মুখ হয়ে যাওয়ার পরেও মাত্র একটা ফোন কল দূরে ছিলেন সুশান্ত। নিজের সব কাজ থেকে জুহি দিদির ডাকে সাড়া দিতে ছুটে আসত সে। সময় দিত জুহির নাটকের দল এযুক্তে থিয়েটার গ্রুপকে। 

নিজের জীবনের প্রথম পরিচালক জুহিকে আজীবন সম্মান ও শ্রদ্ধা জানিয়েছেন সুশান্ত। তাই ছোট ভাইয়ের মৃত্যুতে শোকস্তব্ধ তিনি। আক্ষেপ একটাই.. এইভাবে হাতটা ছাড়িয়ে চলে গেল ভাই! কেন? উত্তর খুঁজে পাচ্ছেন না জুহি বব্বর সোনি। উল্লেখ্য অভিনেতা রাজ বব্বরের কন্যা তথা অভিনেতা অনুপ সোনির স্ত্রী জুহি। তাঁর ভাই প্রতীক বব্বরের সঙ্গে সুশান্ত কাজ করেছেন ছিছোড়ে ছবিতে।

প্রসঙ্গত, শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটায় প্রিমিয়ার হতে চলেছে সুশান্তের শেষ ছবি দিল বেচারার। ডিজনি প্লাস হটস্টারে, সাবসক্রাইবার ছাড়া নন-সাবসক্রাইবারাও  দেখতে পারবেন এই ছবি। 

বায়োস্কোপ খবর

Latest News

রোম্যান্সে গদগদ, বিয়ের দিন কৃতিকে কবিতা পড়ে শোনান পুলকিত! দেখুন ভিডিয়ো ছেলেরা পাত্তাই পায় না কার কাছে মনের কথার সেটে!দ্রোণ বললেন 'মাইক্রোস্কোপ দিয়ে…' IPL 2024: ৫৭টা ইনিংসে ২০০০ রান! রাহুলকে পিছনে ফেলে অনন্য নজির গড়লেন রুতুরাজ রাম নবমী ‘ওদের দাঙ্গা করার দিন’, আল্লার নামে প্রার্থনা করবেন, বললেন মমতা ‘এরকম খেললে জেতা যায় না’, হারের পর বিরক্ত ক্লপ,প্রিমিয়র লিগে অ্যাডভান্টেজ সিটি ‘‌সিএএ দেশের ধর্মনিরপেক্ষ–বহুত্ববাদী সাংস্কৃতির সঙ্গে বিশ্বাসঘাতকতা’‌, অমর্ত্য ছক্কার হ্যাটট্রিক হাঁকানো বল খুদেকে উপহার দিয়ে মন জিতলেন ধোনি, ভাইরাল হল ভিডিয়ো মহিলা ভোটব্যাঙ্ক ধরতে সিপিএমের ঘোষণাপত্রে মার্শাল আর্ট, প্রতিশ্রুতি মীনাক্ষীদের চৈত্র নবরাত্রিতে দেবীর গমন কীসে? ফলাফল কী? অন্নপূর্ণা পুজোর আগে রইল পঞ্জিকামত 'অস্বস্তিবোধ করেন...' মহিলাকেন্দ্রিক ছবি করতে চান না অভিনেতারা! দাবি বিদ্যার

Latest IPL News

IPL 2024: ৫৭টা ইনিংসে ২০০০ রান! রাহুলকে পিছনে ফেলে অনন্য নজির গড়লেন রুতুরাজ ছক্কার হ্যাটট্রিক হাঁকানো বল খুদেকে উপহার দিয়ে মন জিতলেন ধোনি, ভাইরাল হল ভিডিয়ো যাবতীয় অভিমান গলে জল, নাইটরা জিততেই ইডেনের পিচ কিউরেটর সুজনকে বাহবা শাহরুখের ‘ক্রিকেট একজনের খেলা নয়’, অধিনায়কের টানা সমালোচনার উত্তরে বললেন পোলার্ড গিলকে সামনে দেখে বেহুঁশ হওয়ার জোগাড় যুবতীর! নেটিজেনরা বলল ‘আমারও এরকম হাল হত’ MI vs CSK: হার্দিক থেকে রুতুরাজ প্রত্যেকেই মানলেন ম্যাচে পার্থক্য গড়লেন ধোনি MI vs CSK: সাধারণ বোলিং, সাধারণ মানের নেতৃত্ব- হার্দিকের উপর বেজায় চটলেন গাভাসকর T20-তে মানিয়ে নিতে সময় লাগছিল- শুরুতে সাফল্য না পাওয়ার কারণ বোঝালেন স্টার্ক CSK-র সঙ্গে যুক্ত হচ্ছেন চেতেশ্বর পূজারা? তারকার ইঙ্গিতপূর্ণ পোস্ট ঘিরে জল্পনা ইজরায়েলকে লক্ষ্য করে ক্ষেপনাস্ত্র ছুঁড়ছে ইরান, পিটারসেনদের বিমানপথে পরিবর্তন!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.