বাড়ি > বায়োস্কোপ > অন্তিম দর্শন:হাসপাতালে কান্নায় ভেঙে পড়লেন সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী
সোমবার মুম্বইয়ে কুপার হাসপাতালে রিয়া চক্রবর্তী
সোমবার মুম্বইয়ে কুপার হাসপাতালে রিয়া চক্রবর্তী

অন্তিম দর্শন:হাসপাতালে কান্নায় ভেঙে পড়লেন সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী

  • সুশান্তের মৃত্যুর পর এখনও কোনও মন্তব্য করেননি রিয়া।জানা যাচ্ছে তাঁর বয়ান রেকর্ড করতে ইতিমধ্যেই অভিনেত্রীকে থানায় ডেকে পাঠিয়েছে পুলিশ।

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর থেকেই আলোচনার কেন্দ্রবিন্দুতে তাঁর বান্ধবী রিয়া চক্রবর্তীর নাম। সুশান্তের সঙ্গে এই বাঙালি অভিনেত্রীর প্রেম সম্পর্কের জল্পনা ইন্ডাস্ট্রিতে বহুদিনের। সুশান্তের মৃত্যুর পর এখনও কোনও মন্তব্য করেননি রিয়া। তবে সোমবার দুপুরে সুশান্তকে শেষবার দেখতে পৌঁছান তাঁর চর্চিত বান্ধবী। সুশান্তকে শেষশ্রদ্ধা জানাতে শেষ ভেঙে পড়েছিলেন রিয়া। রবিবার এখানেই সুশান্তের ময়নাতদন্ত করা হয়। তারপর থেকে কুপার হাসপাতালের মর্গেই শায়িত রয়েছে তাঁর দেহ। 

কুপার হাসপাতালে রিয়া (ছবি-বারিন্দর চাওয়ালা)
কুপার হাসপাতালে রিয়া (ছবি-বারিন্দর চাওয়ালা)

জানা যায় মাসখানেই ধরেই নাকি লিভ ইন রিলেশনশিপে ছিলেন সুশান্ত ও রিয়া। যদিও মৃত্যুর আগের দিনই নাকি সুশান্তের অ্যাপার্টমেন্ট থেকে চলে যান তিনি। সূত্রের খবর সুশান্তই নাকি রিয়াকে ফিরে যেতে বলেছিলেন। 

 সুশান্তের আত্মহত্যার কারণ সম্পর্কে জানতে তাঁর বান্ধবী রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ করবে পুলিশ, তাঁর বয়ান রেকর্ড করা হবে,খবর পুলিশ সূত্রে।রিয়ার পাশাপাশি অভিনেতা মহেশ শেট্টিরও বয়ান রেকর্ড করবে পুলিশ। ইন্ডিয়া টিভির রিপোর্ট অনুযায়ী এই দুজনের সঙ্গেই শেষ মুহূর্তে ফোনে যোগাযোগের চেষ্টা করেছিলেন সুশান্ত। শনিবার মধ্যরাত্রির পর পবিত্র রিসতা কো-স্টার মহেশ শেট্টিকে ফোন করেন সুশান্ত,যদিও সেই সময় মহেশ ফোন রিসিভ না করায় কথা হয়নি দুজনের। সুশান্তের আরও কয়েকজন বন্ধুরও বয়ান রেকর্ড করবে মুম্বই পুলিশ।

রিয়া চক্রবর্তী
রিয়া চক্রবর্তী (PTI)

আনু্ষ্ঠানিকভাবে কোনওদিন সম্পর্কে শিলমোহর দেননি সুশান্ত-রিয়া। তবে জানা যায় দেড় বছর ধরেই নাকি প্রেম করছিলেন তাঁরা। সোশ্যাল মিডিয়ায় দুজনের মাখামাখি ভালোবাসাও কারুরই নজর এড়াতো না। চলতি বছর জানুয়ারিতে সুশান্তের জন্মদিনে ভালোবাসায় ভরপুর শুভেচ্ছাবার্তা দিয়ে প্রেমের খবরে কার্যত স্ট্যাম্প দিয়েই দিয়েছিলেন রিয়া।

কিন্তু শেষ কয়েক মাস যাবত নাকি দুজনের সম্পর্কে চিড় ধরেছিল,তেমন খবরও সামনে আসছে।অন্যদিকে সোমবার বেলায় সুশান্তের বান্দ্রার ওই ফ্ল্যাটে পৌঁছায় ফরেনসিক বিশেষজ্ঞদের একটি দল। পাটনা থেকে মুম্বই এসে পৌঁছেছেন সুশান্তের বাবা কেকে সিং সহ পরিবারের অন্যান্য সদস্যরাও। আজকেই অনুষ্ঠিত হবে শেষকৃত্য। 

বন্ধ করুন