বাংলা নিউজ > বায়োস্কোপ > Rajeev Sen: ভাঙনের ছায়া সুস্মিতার পরিবারে! বিচ্ছেদের পথে হাঁটছেন ভাই রাজীব?
বিচ্ছেদ হচ্ছে চারু-রাজীবের?

Rajeev Sen: ভাঙনের ছায়া সুস্মিতার পরিবারে! বিচ্ছেদের পথে হাঁটছেন ভাই রাজীব?

  • শোনা গিয়েছিল, চিড় ধরেছিল তাঁদের দাম্পত্যে। চারুর সঙ্গে এক ছাদের তলায় থাকছিলেন না রাজীব। তার পর যদিও মিটমাট হয়। কন্যাসন্তানের অভিভাবক হন তাঁরা।

গুঞ্জনই সত্যি হল শেষমেশ!

সুস্মিতা সেনের পরিবারে ভাঙনের ছায়া। বিচ্ছেদের পথে হাঁটছেন অভিনেত্রীর ভাই রাজীব সেন এবং তাঁর স্ত্রী চারু আসোপা।

শোনা গিয়েছিল, চিড় ধরেছিল তাঁদের দাম্পত্যে। চারুর সঙ্গে এক ছাদের তলায় থাকছিলেন না রাজীব। তার পর যদিও মিটমাট হয়। কন্যাসন্তানের অভিভাবক হন তাঁরা। কিন্তু শেষ রক্ষা হল না। এক সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, কিছুতেই নিজেদের সমস্যা মেটাতে পারছিলেন না চারু এবং রাজীব। দুই পরিবারের মধ্যস্থতাতেও মেলেনি সমাধান। অগত্যা আলাদা হওয়ার সিদ্ধান্ত।

২০১৯ সালে বাঙালি রীতিতে ধুমধাম করে বিয়ে করেছিলেন চারু এবং রাজীব। গত নভেম্বরে কন্যাসন্তানের জন্ম দিয়েছেন তাঁরা। কিন্তু এর পরেও থেমে থাকেনি চর্চা। স্বামীর সঙ্গে নয়, মেয়েকে নিয়ে বিকানেরের বাড়িতে নিজের জন্মদিন পালন করেছিলেন চারু। ঠিক সেই সময় রাজীবের একটি পোস্ট উস্কে দেয় বিতর্ক। নিজের ইউটিউব চ্যানেলে তিনি লেখেন, 'জিয়ানা, বাড়ি চলে এসো, বাবার কাছে। এত ঘনঘন ঘুরে বেড়ানো তোমার পক্ষে ঠিক নয়'।

গত বছর রাজীবের সঙ্গে দাম্পত্য নিয়ে মুখ খুলেছিলেন চারু। বলেছিলেন, 'জানি না আমরা একসঙ্গে আছি কি না। ও দিল্লিতে থাকে। আমি মুম্বইয়ে। ভবিষ্যতে কী হবে, তা ঈশ্বরের উপর ছেড়ে দিয়েছি।'

বন্ধ করুন