বাংলা নিউজ > বায়োস্কোপ > ভেঙে গেল সুস্মিতা-রোমানের সম্পর্ক?বিচ্ছেদ নিয়ে ইঙ্গিতপূর্ণ বার্তা বঙ্গ সুন্দরীর
সুখের সংসারে ফাটল?  (ছবি-ইনস্টাগ্রাম)
সুখের সংসারে ফাটল?  (ছবি-ইনস্টাগ্রাম)

ভেঙে গেল সুস্মিতা-রোমানের সম্পর্ক?বিচ্ছেদ নিয়ে ইঙ্গিতপূর্ণ বার্তা বঙ্গ সুন্দরীর

  • রোমান শলের সঙ্গে বিচ্ছেদের জল্পনা উস্কে ইনস্টাগ্রাম পোস্ট সুস্মিতার।

সম্পর্কে রাখঢাক রাখাটা বরাবরই পছন্দ নয় সুস্মিতা সেনের। তাই ১৫ বছরের ছোট বয়ফ্রেন্ডের সঙ্গেও নিজের সম্পর্ক কোনদিন গোপন রাখেননি তিনি। তাঁদের রোম্যান্স বেশ খুলামখুল্লা। দুই মেয়েকে নিয়ে রোমানের সঙ্গে এক ছাদের তলাতেই থাকেন এই বাঙালি কন্যা।দিনকয়েক ধরেই যখন এই জুটির বিয়ের জল্পনা মাথাচাড়া দিয়েছিল তখন আচমকাই তাঁদের বিচ্ছেদের গুঞ্জনে শোরগোল বি-টাউনে!

বুধবার ইনস্টাগ্রামের দেওয়ালে বিচ্ছেদ নিয়ে ইঙ্গিতপূর্ণ বার্তা শেয়ার করেন প্রাক্তন ব্রহ্মাণ্ডসুন্দরী। যার জেরেই ফ্যানেদের মনে প্রশ্ন তবে কী ভেঙে গেল সুস্মিতা সেন-রোমানের শলের সম্পর্ক?  ইনস্টাগ্রামের দেওয়ালে ঠিক কী লিখেছেন সুস্মিতা? ‘সমস্যাটা হল মেয়েরা সবসময়ইভাবে ছেলেরা পালটে যাবে, কিন্তু সেটা বাস্তবে ঘটে না। ছেলেরা ভুল করতেই থাকে, আর ভাবে মেয়েরা কখনও ছেড়ে যাবে না। কিন্তু সে যাবে..'। সঙ্গে সুস্মিতা জুড়ে দেন দুটি হ্যাশট্যাগ #FactCheck ও #truethat আর লেখেন 'আমি তোমাদের ভালোবাসি!!'

সুস্মিতার এই পোস্ট থেকে ফ্যানেদের প্রশ্ন, ‘তোমার আর রোমানের মধ্যে সব ঠিক আছে তো?’, কেউ লিখেছেন, ‘তোমার সাহসিকতাকে কুর্নিশ’। 

রোমান-সুস্মিতার প্রেম কাহিনির সূত্রপাত ইনস্টাগ্রামের সৌজন্যে। রোমান কাশ্মীরের ছেলে। বড় হয়েছেন নৈনিতালে। দেরাদুনে ইঞ্জিনিয়ারিং এর পড়াশুনো শেষ করে আচমকা মডেলিং শুরু করেন। পাঁচ-ছয় বছর মডেলিং করার পর মুম্বইতে পাড়ি দেন। মুম্বইতে থাকতে থাকতে ইনস্টাগ্রাম মেসেজের সৌজন্যে সুস্মিতার সঙ্গে তাঁর পরিচয়। সুস্মিতাকে এই সোশ্যাল মিডিয়ায় মেসেজ করেছিলেন রোমান।সেইসময় রোমানের মেসেজ দেখেই মন গলে গিয়েছিল সুস্মিতার।সেই থেকে শুরু আলাপচারিতা। ঘটনাটা প্রায় বছর তিন আগের। ২০১৮ সালের জুলাই মাস থেকে শুরু সুস্মিতা-রোমানের প্রেম সম্পর্ক। সিঙ্গল মাদার সুস্মিতার দুই কন্যা রেনে ও আলিশার সঙ্গেও দারুণ সম্পর্ক রোমানের। হামেশাই ভালোবাসায়মাখা ছবি ও ভিডিয়ো পোস্ট করতে দেখা যায় তাঁদের। দুজনের লিভ ইন সম্পর্কে স্বীকৃতি রয়েছে সুস্মিতার পরিবারেরও। তবে আচমকা হলটা কী? ধন্দে অনুরাগীরা।

দিন কয়েক আগেই বিয়ের প্রসঙ্গে প্রশ্ন করা হলে রোমান শল জানান, সুস্মিতা এবং তিনি বিয়ের সিদ্ধান্ত নিলে, তা সবার সঙ্গে ভাগ করে নেবেন। ভবিষ্যতে কী হবে, সেই বিষয় এখনই ভেবে মাথা খারাপ করতে রাজি নন তাঁরা। উল্লেখ্য, জানুয়ারিতে জ্যাঠতুতো বোনের বিয়েতে কোন্নগরে হাজির হয়েছিলেন সপরিবারে সুস্মিতা সেন। সঙ্গে ছিলেন প্রেমিক রোমান শলও।

বন্ধ করুন