বাংলা নিউজ > বায়োস্কোপ > মায়ের জন্মদিনেই মুক্তি পেল সুস্মিতা কন্যা রেনের প্রথম ছবি ‘সট্টাবাজি'-র ঝলক

মায়ের জন্মদিনেই মুক্তি পেল সুস্মিতা কন্যা রেনের প্রথম ছবি ‘সট্টাবাজি'-র ঝলক

সুস্মিতা সেন ও কন্যা রেনে সেন

কবীর খুরানার শর্ট ফিল্ম ‘সট্টাবাজ়ি’তে দেখা যাবে রেনেকে। ট্রেলার দেখে গর্বিত সুস্মিতা বললেন এটা আমার জন্মদিনের সেরা উপহার। 

অভিনয় জগতে পা রাখতে চলেছেন সুস্মিতা সেনের কন্যা রেনে সেন। কবীর খুরানার ওয়েব ফিল্ম ‘সট্টাবাজ়ি’তে দেখা যাবে। ইতিমধ্যেই শর্ট ফিল্মের ট্রেলার রিলিজ করেছে। রেনেকে দেখা যাচ্ছে ১৯-বছর বয়সী একটি মেয়ে দিয়া কুমারের চরিত্রে অভিনয় করতে। যে লকডাউনে তাঁর পরিবারের সঙ্গে ঘরবন্দি। বাবা-মা’র চরিত্রে অভিনয় করছেন রাহুল বোহরা এবং কোমল ছাবড়িয়া। বৃহস্পতিবার ৪৫-এ পা দিলেন সুস্মিতা। আর মায়ের জন্মদিনেই প্রকাশ্যে এল মেয়ের প্রথম ছবির ট্রেলার। যা দেখে গর্বিত মা লেখেন- এটাই তাঁর জন্মদিনের সেরা প্রাপ্তি। অভিনেত্রী রেনেকে দেখে আপ্লুত সুস্মিতা। তিনি লেখেন- তাঁর ভালোবাসা ও আর্শীবাদ আজীবন রেনের সঙ্গে রয়েছে। তবে সবার আগে ‘সম্মান অর্জন করতে শেখো’। মেয়েকে মনে করিয়ে দেন নিজের শর্তে জীবন কাটানো ভারতের প্রথম মিস ইউনিভার্স।

কবীর খুরানার নির্দেশনায় এই ছবিতে দেখা যাবে লকডাউনে ঘরবন্দি এক কিশোরী রক্ষণশীল বাবা-মায়ের কাছে গোপন করে কীভাবে নিজের আসল সত্ত্বাকে লুকিয়ে রাখার লড়াই চালাচ্ছে। রেনে এখানে স্বাধীন চরিত্রের একটি মেয়ে। ছবিতে প্রযোজকের ভূমিকায় রয়েছেন, সিমরান লক্ষণপাল, রামনিক সাহানে এবং পঙ্কজ রাঘুতা। ডিসেম্বর মাসে মুক্তি পাবে সট্টাবাজি। 

সপ্তাহের শুরুতেই কবীর ‘সট্টাবাজ়ি’র পোস্টার রিলিজ করে। সেখানে রেনেকে কমেন্ট করতে দেখা গিয়েছে, ‘আশ্চর্যজনক ছবির অংশ হয়ে দারুণ লাগছে’ সঙ্গে ভালোবাসার ইমোজিও দিয়ে দেখা গিয়েছে তাঁকে।

রামনিক সাহানে ছবি সম্পর্কে একটি সাক্ষাৎকারে বলতে শোনা গিয়েছে, ‘সট্টাবাজ়ি’ বিশ্বাস এবং সম্পর্কের মেলবন্ধনের ওপর ভিত্তি করে ছবি। এটা তখনই হয় অসম্ভব যখন সম্ভব হয়। এটা দারুণভাবে ভিন্ন অভিনেতাদের নিয়ে তৈরি করা হয়েছে। রেনে সেনের অভিষেক ঘটানো নিয়ে তাঁরা দারুণ উচ্ছসিত বলেও জানান তিনি। 

অন্যদিকে, বলিউডে যখন নেপোটিজ়ম ও ফেভারিটিজ়ম বিতর্ক তুঙ্গে, ঠিক সেই সময় অভিনয় জগতে পা রাখতে চলেছেন সুস্মিতা সেনের কন্যা রেনে সেন। বিতর্কে তোয়াক্কা না করে এই পরিস্থিতিতে অভিনয়ের হাতেখড়ির জন্য প্রস্তুত সুস্মিতা-কন্যা।

বায়োস্কোপ খবর

Latest News

'ইন্ডি' জোট ২০২৪ কত আসন পাবে? সংখ্যা তুলে ধরে সরকার গড়ার হুঙ্কার কেজরিওয়ালের 'আমি ওঁর ফ্যান...' ঘাটালের ভাইরাল কাকুকে জাপটে ছবি দেবের, চিনতে পারছেন তাঁকে? ভোটকেন্দ্রে প্রেম চোপড়ার সঙ্গে দেখা হতেই ঢিপ করে প্রণাম রণবীরের, কী কথা হল কোয়ালিফায়ারে ৪টি ছয় মারলেই বিরল সেঞ্চুরি নারিনের, এই কৃতিত্ব গৌতম গম্ভীরদেরও নেই ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের পেছনে দাঁড়িয়ে রয়েছেন এক যাত্রী, বসার সিট নেই! ফিরে এল ইন্ডিগোর বিমান ভয়াবহ ঝঞ্ঝায় দুর্ঘটনার কবলে লন্ডন থেকে সিঙ্গাপুরগামী বিমান, মৃত ১,আহত বহু সাগরে তৈরি ঘূর্ণাবর্ত, গভীর নিম্নচাপ ২দিন পরে, বাংলায় ভারী বৃষ্টি কবে থেকে? ভোটের আগে বড় স্বস্তি BJP প্রার্থী রেখা পাত্রর, রক্ষাকবচ দিল কলকাতা হাইকোর্ট বুদ্ধপূর্ণিমা ২০২৪ এ গজলক্ষ্মী সহ বহু শুভ যোগ! তুলা সহ ৩ রাশির সৌভাগ্য তুঙ্গে

Latest IPL News

ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো কোন বিষয়টি চিন্তায় রাখছে KKR-কে? কোথায় এগিয়ে হায়দরাবাদ? কী হবে দুই দলের একাদশ? ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মই বদলে দিয়েছে কেরিয়ার, HT বাংলায় Exclusive অভিষেক পোড়েল বিরাটের সঙ্গে একমত, ODI থেকে ২ বলের নিয়ম তুলে দেওয়ার পক্ষে গম্ভীর 'L' দেখিয়ে কেন সেলিব্রেশন? কোয়ালিফায়ারের আগে গোপন রহস্য ফাঁস করলেন KKR-র 'বিপদ' হস্তক্ষেপ করব না,ধোনি যখন সিদ্ধান্ত নেবে তখন জানাবে-রহস্য জিইয়ে রাখল সিএসকে সিইও জুনিয়র ক্রিকেটে নির্বাচকদের পা ধরিনি, তাই দলে সুযোগ পাইনি… বিস্ফোরক গম্ভীর বিরাটের ব্যাটিং বা রবীন্দ্র-র রান আউট নয়, এই ঘটনাকে টার্নিং পয়েন্ট বলছেন যশ বেইমানি করেনি ইসিবি, আইপিএলের সূচির দিকেই আঙুল তুললেন পঞ্জাব কোচ বাঙ্গার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.