বাংলা নিউজ > বায়োস্কোপ > মায়ের জন্মদিনেই মুক্তি পেল সুস্মিতা কন্যা রেনের প্রথম ছবি ‘সট্টাবাজি'-র ঝলক
সুস্মিতা সেন ও কন্যা রেনে সেন
সুস্মিতা সেন ও কন্যা রেনে সেন

মায়ের জন্মদিনেই মুক্তি পেল সুস্মিতা কন্যা রেনের প্রথম ছবি ‘সট্টাবাজি'-র ঝলক

  • কবীর খুরানার শর্ট ফিল্ম ‘সট্টাবাজ়ি’তে দেখা যাবে রেনেকে। ট্রেলার দেখে গর্বিত সুস্মিতা বললেন এটা আমার জন্মদিনের সেরা উপহার। 

অভিনয় জগতে পা রাখতে চলেছেন সুস্মিতা সেনের কন্যা রেনে সেন। কবীর খুরানার ওয়েব ফিল্ম ‘সট্টাবাজ়ি’তে দেখা যাবে। ইতিমধ্যেই শর্ট ফিল্মের ট্রেলার রিলিজ করেছে। রেনেকে দেখা যাচ্ছে ১৯-বছর বয়সী একটি মেয়ে দিয়া কুমারের চরিত্রে অভিনয় করতে। যে লকডাউনে তাঁর পরিবারের সঙ্গে ঘরবন্দি। বাবা-মা’র চরিত্রে অভিনয় করছেন রাহুল বোহরা এবং কোমল ছাবড়িয়া। বৃহস্পতিবার ৪৫-এ পা দিলেন সুস্মিতা। আর মায়ের জন্মদিনেই প্রকাশ্যে এল মেয়ের প্রথম ছবির ট্রেলার। যা দেখে গর্বিত মা লেখেন- এটাই তাঁর জন্মদিনের সেরা প্রাপ্তি। অভিনেত্রী রেনেকে দেখে আপ্লুত সুস্মিতা। তিনি লেখেন- তাঁর ভালোবাসা ও আর্শীবাদ আজীবন রেনের সঙ্গে রয়েছে। তবে সবার আগে ‘সম্মান অর্জন করতে শেখো’। মেয়েকে মনে করিয়ে দেন নিজের শর্তে জীবন কাটানো ভারতের প্রথম মিস ইউনিভার্স।

কবীর খুরানার নির্দেশনায় এই ছবিতে দেখা যাবে লকডাউনে ঘরবন্দি এক কিশোরী রক্ষণশীল বাবা-মায়ের কাছে গোপন করে কীভাবে নিজের আসল সত্ত্বাকে লুকিয়ে রাখার লড়াই চালাচ্ছে। রেনে এখানে স্বাধীন চরিত্রের একটি মেয়ে। ছবিতে প্রযোজকের ভূমিকায় রয়েছেন, সিমরান লক্ষণপাল, রামনিক সাহানে এবং পঙ্কজ রাঘুতা। ডিসেম্বর মাসে মুক্তি পাবে সট্টাবাজি। 

সপ্তাহের শুরুতেই কবীর ‘সট্টাবাজ়ি’র পোস্টার রিলিজ করে। সেখানে রেনেকে কমেন্ট করতে দেখা গিয়েছে, ‘আশ্চর্যজনক ছবির অংশ হয়ে দারুণ লাগছে’ সঙ্গে ভালোবাসার ইমোজিও দিয়ে দেখা গিয়েছে তাঁকে।

রামনিক সাহানে ছবি সম্পর্কে একটি সাক্ষাৎকারে বলতে শোনা গিয়েছে, ‘সট্টাবাজ়ি’ বিশ্বাস এবং সম্পর্কের মেলবন্ধনের ওপর ভিত্তি করে ছবি। এটা তখনই হয় অসম্ভব যখন সম্ভব হয়। এটা দারুণভাবে ভিন্ন অভিনেতাদের নিয়ে তৈরি করা হয়েছে। রেনে সেনের অভিষেক ঘটানো নিয়ে তাঁরা দারুণ উচ্ছসিত বলেও জানান তিনি। 

অন্যদিকে, বলিউডে যখন নেপোটিজ়ম ও ফেভারিটিজ়ম বিতর্ক তুঙ্গে, ঠিক সেই সময় অভিনয় জগতে পা রাখতে চলেছেন সুস্মিতা সেনের কন্যা রেনে সেন। বিতর্কে তোয়াক্কা না করে এই পরিস্থিতিতে অভিনয়ের হাতেখড়ির জন্য প্রস্তুত সুস্মিতা-কন্যা।

বন্ধ করুন