বাংলা নিউজ > বায়োস্কোপ > Swastika Mukherjee: মন্দিরে আজান শোনানোর বার্তা ছবিতে! প্রেসিডেন্সিতে গিয়ে ফের নয়া বিতর্কে স্বস্তিকা

Swastika Mukherjee: মন্দিরে আজান শোনানোর বার্তা ছবিতে! প্রেসিডেন্সিতে গিয়ে ফের নয়া বিতর্কে স্বস্তিকা

ফের অস্বস্তিতে স্বস্তিকা

Swastika Mukherjee trolled again: নেটিজেনদের পালটা প্রশ্ন, 'মন্দিরে আজান হলে, মসজিদে চণ্ডীপাঠ নয় কেন?' ধর্মনিরপেক্ষতার বার্তা দিতে গিয়ে ট্রোলড হলেন স্বস্তিকা। 

দুর্গাপুজো কার্নিভালে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করে বামমনস্কদের একটা বড় অংশের বিরাগভাজন হয়েছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। এবার বাম ছাত্রদল আয়োজিত অনুষ্ঠানে যোগ দিলেন অভিনেত্রী। শুধু তাই নয়, প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ের এই অনুষ্ঠানে অংশ নিয়ে ফের একবার বিতর্কের কেন্দ্রবিন্দুতে অভিনেত্রী।

স্বস্তিকা মুখোপাধ্যায় বরাবরই ঠোঁটকাটা হিসাবেই পরিচিত। মুখ্যমন্ত্রীর থেকে চকোলেট নিয়ে ট্রোলড হয়েছিলেন, তাঁর পালটা জবাবও দিয়েছেন অভিনেত্রী। কিন্তু এবার কী কারণে সংবাদ শিরোনামে অভিনেত্রী?

‘মিটু আন্দোলনের পর বদলে যাওয়া নারীবিশ্ব’- এই নিয়ে বিশ্ববিদ্যালয়ে এক আলোচনাসভায় যোগ দেন অভিনেত্রী। সেই অনুষ্ঠানে যোগ দেওয়ার বেশ কিছু ছবি ও ভিডিয়ো উঠে এসেছে তাঁর সোশ্যাল মিডিয়ায়। ক্যাপশনে লিখেছেন, ‘বিপ্লব দীর্ঘজীবী হোক। হোক আলোচনা, বাড়াও চেতনা, মুক্ত হোক মন।’

সেখানেই বেশকিছু ছবিতে ধরা পড়ল এসএফআই-এর ‘প্রতিবাদী’ পোস্টারের সামনে দাঁড়িয়ে ছবি তুলেছেন স্বস্তিকা। যেখানে বড় বড় হরফে লেখা-‘আমাদের মন্দিরে আগামী সকালের আজান হোক ইস্পাত আলোর মরশুম’। ব্যাস, এই দেখেই চটেছে অনেকে।

নেটিজেনদের একটা বড় অংশ এর জেরে স্বস্তিকাকে ট্রোল করছেন। একজন লিখেছেন, ‘আমাদের মসজিদে আগামী সকালের গায়ত্রী মন্ত্র পাঠ হোক’- এই লেখাটা খুঁজে পেলাম না, পিছনে চাপা পড়ে গেছে বোধহয়'। আরেকজন লেখেন- ‘সব সময়, ’মন্দিরে আজান' কেন ? মসজিদে কীর্তনটাও লিখুন, সেকুলারিজমের নামে তোষন নীতি দিয়ে আর যাই হোক বিপ্লব সম্ভব না!' এক গেরুয়া সমর্থক লেখেন- ‘পূজার মন্ডপে আযান তো একবার হয়েছে আগামীকাল মসজিদে একটু চন্ডীপাঠ হোক? এই দাবিটা রাখতে পারেন তো’।

এখনও পর্যন্ত এইসব ট্রোল নিয়ে কোনও জবাব দেননি স্বস্তিকা। এদিন লাল পাড় সাদা শা়ড়ি আর বেগুনি রঙা ব্লাউজে ধরা দিয়েছেন অভনেত্রী। ছাত্রছাত্রীদের সঙ্গে দুর্দান্ত একটা সময় কাটিয়েছেন স্বস্তিকা সেই ঝলক তো স্পষ্টই দেখা যাচ্ছে। পড়ুয়াদের অটোগ্রাফের আবদার মেটাতে পেরে খুশি স্বস্তিকা সেকথা নিজের মুখেই জানিয়েছেন।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

প্রেমে গদগদ! সোনার সংসারের সেরা জা কৌশাম্বি, হবু বউকে নিয়ে গর্বিত আদৃত কী লিখলেন ট্রেনে বসেই খাবার অর্ডার দিতে পারবেন Swiggy-তে! খেতে হবে না রেলের খাবার সন্দেশখালিতে ‘ক্রমাগত মানুষ যাচ্ছেন', পরিদর্শনের ‘ভালো-মন্দ’ নিয়ে কী জানাল HC? ‘দস্তরবন্দী’র মাধ্যমে উত্তরসূরি ঘোষণা করলেন দিল্লির জামা মসজিদের শাহি ইমাম Google Pay is shutting down! কেন বন্ধ হয়ে যাচ্ছে G-Pay? আসল সত্যটা কী সকালে মুকুল রায়ের বাড়িতে ইডি, ‘ওরা খুশি’, বললেন ছেলে শুভ্রাংশু ১২ ফেল ছবির জন্য একটা নয়া পয়সা নেননি বাস্তবের মনোজ! বললেন, ‘আমার আসল পাওনা…’ শিলিগুড়িতে যানজট মুক্ত করতে বড় উদ্য়োগ, পাকিং লট সহ বহুতল বানাবে মহকুমা পরিষদ ৩দিন ধরে চলবে অনন্ত-রাধিকার প্রাকবিবাহ অনুষ্ঠান, কবে কী থিম? জিয়ে তো জিয়ে, চিঠি আয়ি হ্যায়:চলে গেলেন পঙ্কজ উদাস,তাঁর গাওয়া এই গান শুনেছেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.