বাংলা নিউজ > বায়োস্কোপ > Swastika Mukherjee: ‘শুধু সময় যদি থমকে যেত….’, বাবা সন্তুকে স্মরণ করে আবেপ্রবণ পোস্ট স্বস্তিকার

Swastika Mukherjee: ‘শুধু সময় যদি থমকে যেত….’, বাবা সন্তুকে স্মরণ করে আবেপ্রবণ পোস্ট স্বস্তিকার

বাবা lতথা প্রয়াত অভিনেতা সন্তু মুখোপাধ্যায়ের সঙ্গে একটি পুরনো ছবি পোস্ট করলেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়

Swastika Mukherjee: বাবা সন্তু মুখোপাধ্য়ায়ের সঙ্গে একটি পুরনো ছবি পোস্ট করেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্য়ায়। নতুন বছরের প্রথম দিনে স্মৃতির পাতা উলটে ছবি ভাগ করেছে টলি সুন্দরী। লিখেছেন, ‘সব কিছুর সঙ্গে লড়াই করে নেওয়া যায়, কাঁধের ওপর হাতটুকু থাকলেই হল’।

বাবার কাছে মেয়েরা সবসময়ই রাজকন্যের মতো। ব্যতিক্রম নন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ও। প্রয়াত অভিনেতা সন্তু মুখোপাধ্যায়ের কন্যা তিনি। বাবার আদরের ‘ভেবলি’। প্রায় দু'বছর হতে চলল সন্তু মুখোপাধ্য়ায় নেই। তবে বিশেষ দিনগুলিতে বাবার জন্য এখনও মন কেমন করে ওঠে স্বস্তিকার।

নতুন বছরের শুরুতেই বাবার সঙ্গে একটি পুরনো ছবি নেটমাধ্যমের পাতায় পোস্ট করেছেন অভিনেত্রী। ছবিতে দেখা গিয়েছে, আদর করে মেয়েকে আগলে রেখেছেন সন্তু মুখোপাধ্য়ায়। ছবির ক্যাপশনে স্বস্তিকা লিখেছেন, ‘১ জানুয়ারি, ২০১৭। শুধু সময় যদি থমকে যেত। সব কিছুর সঙ্গে লড়াই করে নেওয়া যায়, কাঁধের ওপর হাতটুকু থাকলেই হল।’ বছরের প্রথম দিনে যেন বাবার কথা ভেবে মন কাঁদছে অভিনেত্রীর।

আরও পড়ুন: ভালো নেই সুমিত্রা সেন, পরিবারের সঙ্গে রাখার সিদ্ধান্ত, বাড়ি আনা হল গায়িকাকে

স্বস্তিকার পোস্টে আবেগঘন নেটিজেনরা। এক নেটিজেনের মন্তব্য, ‘অনবদ্য ফ্রেম। বাবার সাথে তার কন্যার সবসময় এরকমই সম্পর্ক থাকা উচিত। হাতটা সত্যিই প্রয়োজন, আমাদের মতো সন্তানদের কাঁধে। ভালো থাকবেন। ইংরেজি নববর্ষের শুভেচ্ছা নেবেন।’ অপর একজন লিখেছেন, ‘আমার মনে হয় আপনি খুব সাধারণ, তাই আপনি এত শক্তিশালী। আপনি একটি অনুপ্রেরণা।’ কারও মন্তব্য, ‘নিজের উপর আস্থা রাখুন। ওঁ সবসময় আপনার সঙ্গে রয়েছেন। আমারও একই অবস্থা। অনেক শক্তি তোমাকে।’

প্রসঙ্গত, ২০২০ সালের ১১ মার্চ প্রয়াত হন অভিনেতা সন্তু মুখোপাধ্যায়। দীর্ঘদিন ধরে ক্যানসারে ভুগেছিলেন। একাধিক ছায়াছবিতে অভিনয় করেছেন সন্তুবাবু। ১৯৭৫ সালে রাজা ছবি দিয়ে তাঁর অভিনয় জীবনের শুরু। শেষ ২০১৩ সালে সুইট হার্ট ছবিতে। এরই মাঝে বৈকুণ্ঠের উইল, দেবদাসের মতো জনপ্রিয় ছবিতে অভিনয় করেছেন তিনি। অভিনয় করেছেন একাধিক ধারাবাহিকে। বাবার কথা মনে পড়লে এখনও যেন চোখ ভিজে আসে মেয়ে স্বস্তিকার।

 

বন্ধ করুন