বাংলা নিউজ > বায়োস্কোপ > Taapsee Pannu: ব্যাডমিন্টন তারকা ম্যাথিয়াস বোয়েকে গোপনে বিয়ে করেছেন! এবার সিঁথিতে সিঁদুর দিয়ে সামনে এলেন তাপসী পান্নু?

Taapsee Pannu: ব্যাডমিন্টন তারকা ম্যাথিয়াস বোয়েকে গোপনে বিয়ে করেছেন! এবার সিঁথিতে সিঁদুর দিয়ে সামনে এলেন তাপসী পান্নু?

তাপসী পান্নু-ম্যাথিয়াস বোয়ে

তাপসী পান্নু এবং ম্যাথিয়াস বোয়ের হোলি উদযাপনের একটি ছবি বিয়ের গুঞ্জনের মধ্যে দৃষ্টি আকর্ষণ করছে। শনিবারই এই দম্পতির বিয়ে হয়েছে বলে জানা গিয়েছে।

গত কয়েকদিন ধরেই জোর গুঞ্জন গোপনে বিয়ে সেরেছেন তাপসী পান্নু। পাত্র তাঁর দীর্ঘদিনের প্রেমিক, ব্যাডমিন্টন তারকা ম্যাথিয়াস বোয়ে। নিউজ ১৮-এর প্রতিবেদন অনুসারে, গত শনিবার (২৩ মার্চ) রাজস্থানের উদয়পুরে তাপসীর বিয়ে সম্পন্ন হয়েছে। যদিও এখবরে তাপসী কিংবা ম্যাথিয়াস কেউই সিলমোহর দেননি। এমনকি তাঁদের বিয়ের ছবিও প্রকাশ্য়ে আসেনি।

এই গুঞ্জনের মাঝেই সিঁথিতে সিঁদুর পরা অবস্থায় দেখা মিলল তাপসী পান্নুর। ২৫ মার্চ পরিবার ও বন্ধুদের সঙ্গে হোলি খেলেছেন তাপসী। সেখানেই সিঁদুর পরা অবস্থায় গেল অভিনেত্রীকে। তাঁদের সঙ্গে দেখা গেল ব্যাডমিন্টন তারকা ম্যাথিয়াস বোয়েকে।

তাপসী পান্নুর হোলি

তাপসী পান্নু ও ম্যাথিয়াস বোয়ের বিয়ের খবর ছড়ানোর পর এটাই সোশ্যাল মিডিয়ায় উঠে আসা তাঁদের প্রথম ছবি। যদিও এটা গ্রুপ ফটো। অভিনেতা অভিলাষ থাপলিয়াল ছবিটি শেয়ার করেছেন। সেখানে তাপসী এবং ম্যাথিয়াসের সঙ্গে অভিনেত্রীর বোন সগুন পান্নু এবং তাঁদের পরিবারের অন্যান্যদেরও দেখা গিয়েছে। 

ছবিতে সকলকেই লাল ও গোলাপী আবিরে রেঙে উঠতে দেখা গিয়েছে। বহু অনুরাগী এই ছবির নিচে কমেন্ট করেছেন। তাতে অনেকেই প্রশ্ন করেছেন, ‘তাপসীর সিঁথিতে এটা কি সিঁদুর?’ কারোর মন্তব্য, 'তাপসীর সিঁথি তো সিঁদুর!' আবার অনেকেই অভিনেত্রীকে হোলি ও নব-বিবাহিত জীবনের শুভেচ্ছা জানিয়েছেন। কারোর কথায়, 'আরে এটা তো সিঁদুর' (দেশের বহু বিবাহিত মহিলা লাল সিঁদুর পরেন) তাপসী ম্যাম।' আরেকজন লিখেছেন, ‘আজ জানতে পারলাম তাপসী বিবাহিত।’ কারোর মন্তব্য করেছেন, ‘তাপসীর কপালে সিঁদুর কে লাগিয়েছে?’ কারোর কথায়, ‘হোলিতে সিঁদুর পরে আছেন নববিবাহিত তাপসী। খুব সম্ভবত উনি আবির দিয়েই সিঁদুর পরেছেন। কারণ শিখ বধূরা সচরাচর সিঁদুর পরেন না।’ এমনই অজস্র মন্তব্য উঠে এসেছে।

আরো পড়ুন-স্যামকেই মন দিয়েছেন! চর্চিত প্রেমিকের সঙ্গে গোপনে রং মাখলেন তৃপ্তি দিমরি

 

এর আগে নিউজ ১৮-এর প্রতিবেদনে জানা গিয়েছিল, তাপসী পান্নু, ম্যাথিয়াস বোয়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন। ২০ মার্চ থেকেই শুরু হয়েছিল প্রাক-বিবাহ অনুষ্ঠান। সূত্রের খবর, ২৩ মার্চ রাজস্থানের উদয়পুরে অত্যন্ত অন্তরঙ্গ বিয়ে সেরেছেন তাপসী-ম্যাথিয়াস। পাঞ্জাবি শিখ পরিবারের মেয়ে তাপসী, অন্যদিকে তাঁর হবু বর ক্যাথলিক। তাই শিখ ও ক্রিশ্চান দুই রীতিতেই বিয়ের অনুষ্ঠান হয়েছে।

এদিকে আবার তাদের গোপনে বিয়ে ঘিরে গুঞ্জনের মধ্যেই অতিথি তালিকা ও ভেন্যুর ছবি অনলাইনে ছড়িয়ে পড়েছে। প্রযোজক-লেখক কণিকা ধিলোঁ এবং অভিনেত্রী পাভেল গুলাটি তাপসী এবং মাথিয়াসের উদয়পুরের বিয়ের ছবি শেয়ার করেছেন। তাপসী বা ম্যাথিয়াস এখনও তাদের বিয়ের খবর নিশ্চিত বা অস্বীকার করতে পারেননি। খুব সম্ভবত তাঁর পুরো বিষয়টিই অত্যন্ত ব্যক্তিগত রাখতে চাইছেন।

প্রসঙ্গত, ম্যাথিয়াস বোয়ে ডেনমার্কের বাসিন্দা। ২০১২ সালের অলিম্পিকে মেনস সিঙ্গলসে রুপো জিতেছিলেন তাপসীর স্বামী। থমাস কাপ বিজয়ী ডেনমার্ক দলের সদস্য তিনি। ২০২০ সালে, ৩৯ বছর বয়সে পেশাদার ব্যানডমিন্টনকে বিদায় জানান ম্যাথিয়াস। পরে ভারতীয় ব্যাডমিন্টন দলের ডবলস কোচ হিসাবে যোগ দেন।

 

বায়োস্কোপ খবর

Latest News

রাজনাথ, রাহুল, স্মৃতির পরীক্ষা, আজ দেশের ৪৯ আসনে ভোট, অযোধ্যা-সহ কোথায় নজর? কলকাতায় চিকিৎসা করাতে এসে নিখোঁজ বাংলাদেশের সাংসদ, খোঁজ চলছে, বার্তা মন্ত্রীর জলের তলায় যাওয়া থেকে ব্যাডমিন্টন ম্যাচ! ভোটার টানতে অভিনব কসরত ভাগ্যের হাতে মার খেল RR, কারা কোয়ালিফায়ারে, কারা খেলবে এলিমিনেটর, স্পষ্ট হল ছবি সুন্দরবনের ইতিহাসে প্রথম চোরাশিকারিদের হাতে বনকর্মী মৃত্যু, খুনের মামলা রুজু ‘নবীনের আমলে ওড়িশা ৫০ বছর পিছিয়ে গিয়েছে’ মুখ্যমন্ত্রীকে তোপ অমিত শাহের লোকসভার মধ্যেই অসমে প্রকাশ্যে BJP-র আদি-নব্য দ্বন্দ্ব, অস্বস্তিতে গেরুয়া শিবির BJP প্রার্থীর অফিস থেকে টাকা উদ্ধার করতে গিয়ে নির্বাচনী আধিকারিকদের মারধর ‘‌ব্র্যান্ড মোদী অপরাজেয় নয়’‌, পঞ্চম দফার আগে ১৮০ ডিগ্রি ঘুরে গেলেন পিকে সবুজ জামদানি শাড়ির সঙ্গে রজনীগন্ধা ফুলের গয়নায় সেজে স্বস্তিকা লিখলেন…

Latest IPL News

সঞ্জুদের কপাল পোড়াল বৃষ্টি, ভেস্তে যাওয়া ম্যাচ থেকে ১ পয়েন্ট নিয়ে এলিমিনেটরে RR যারা আমাদের দেখে হাসছিল, তাদের জন্য… সমালোচকদের জবাব দিলেন RCB-র মহিলা ক্রিকেটার বিরাট এনার্জিই আমাদের গোটা দলকে চার্জ করত- প্লে অফে ওঠার আসল রহস্য ফাঁস সকলেই দশকের পর দশক ধরে এই RCB দলকে মনে রাখবে- কেন এমন বললেন দীনেশ কার্তিক বৃষ্টিতে যথা সময়ে শুরু হল না RR v KKR ম্যাচ, খেলা ভেস্তে গেলে বড় ক্ষতি সঞ্জুদের অভিষেক-ক্লাসেনের তাণ্ডবে দিশেহারা পঞ্জাব, ২০০ টপকেও আত্মসমর্পণ হায়দরাবাদের কাছে 'Definitely Not'- মাহির ভক্তেরা হঠাৎ ধোনিকে নিয়ে কেন এমন স্লোগান দিচ্ছেন? ভিডিয়ো: CSK হারতেই কেঁদেই ফেললেন চেন্নাই সুপার কিংসের প্রাক্তনী! ধোনির সঙ্গে হাত না মিলিয়ে সেলিব্রেশনে মেতেছিল RCB, তীব্র নিন্দে করলেন ভন, হর্ষ ভাই অডিও বন্ধ কর-একটা অডিও আমার ১২টা বাজিয়েছে: ক্যামেরাম্যানকে দেখে রোহিতের মজা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.