বাংলা নিউজ > বায়োস্কোপ > Taapsee Pannu Wedding: শিখ-খ্রিস্টান রীতি মেনে গোপনে বিয়ে সারলেন তাপসী! বর ভারতীয় ব্যাডমিন্টন দলের কোচ

Taapsee Pannu Wedding: শিখ-খ্রিস্টান রীতি মেনে গোপনে বিয়ে সারলেন তাপসী! বর ভারতীয় ব্যাডমিন্টন দলের কোচ

Mathias Boe and Taapsee Pannu have been dating for around a decade.

Taapsee Pannu Wedding: দু-দিন আগেই চুপিসাড়ে বিয়ে সেরে ফেলেছেন তাপসী পান্নু। এখন তিনি মিসেস ম্যাথিয়াস বোয়ে! রঙের উৎসবের মাঝে সামনে এল চমকে দেওয়ার মতো খবর। 

টের পেল না কাকপক্ষী! একদম চুপিাড়ে এক দশক পুরনো প্রেমিক ম্যাথিয়াস বোয়ের সঙ্গে উদয়পুরে গাঁটছড়া বাঁধলেন অভিনেত্রী তাপসী পান্নু। নিউজ ১৮-এর সূত্র জানিয়েছে, গত শনিবার (২৩ মার্চ) বিয়ে সুসম্পন্ন হয়েছে তাপসীর। বুধবার থেকেই শুরু হয়েছিল প্রি-ওয়েডডিং অনুষ্ঠান। শুধুমাত্র দুজনের পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন জুটির বিয়েতে। সাত পাক ঘোরার পর ৪৮ ঘন্টা পেরিয়েছে, এখনও বিয়ের খবরে সিলমোহর দেননি তাপসী। সামনে আসেনি নবদম্পতির বিয়ের ছবিও! 

সূত্র বলছে, রাজস্থানের উদয়পুরে অত্যন্ত অন্তরঙ্গ বিয়ে সেরেছেন তাপসী-ম্যাথিয়াস। শিখ পরিবারের মেয়ে তাপসী, অন্যদিকে তাঁর হবু বর ক্যাথলিক। তাই শিখ ও খ্রিস্টান দুই রীতিতেই হয়েছে বিয়ের অনুষ্ঠান। ২০ মার্চ থেকে শুরু হয়েছে প্রি-ওয়েডিং ফেস্টিভ্যাল। এই দম্পতি শুরু থেকেই চেয়েছিলেন তাদের বড় দিনটি থেকে সংবাদ মাধ্যম যেন দূরে থাকে। গোটা ব্যাপারটাই দু'জনেই খুব ব্যক্তিগত রেখেছেন। 

কে তাপসীর বর?

ম্যাথিয়াস বোয়ে ডেনমার্কের বাসিন্দা। ডেনমার্কের হয়ে অজস্র নজির গড়েছেন এই শাটলার। ২০১২ সালের অলিম্পিকে মেনস সিঙ্গলসে রুপো জিতেছিলেন তাপসীর স্বামী। থমাস কাপ বিজয়ী ডেনমার্ক দলের সদস্য তিনি। ২০২০ সালে, ৩৯ বছর বয়সে পেশাদার ব্যানডমিন্টনকে বিদায় জানান ম্যাথিয়াস। পরে ভারতীয় ব্যাডমিন্টন দলের ডবলস কোচ হিসাবে যোগ দেন।

কারা কারা উপস্থিত ছিলেন? 

রিপোর্ট অনুযায়ী, খুব বেশি বলিউড সেলিব্রিটি এই অনুষ্ঠানে অংশ নেননি। তাপসীর দোবারা এবং থাপ্পড়ের সহ-অভিনেতা পাভেল গুলাটি হাজির ছিলেন। অনুরাগ কাশ্যপ, তাপসীর ঘনিষ্ঠ বন্ধু। মনমর্জিয়াঁ, সান্ড কি আঁখ-এর মতো প্রোজেক্টে একসঙ্গে কাজ করেছেন তাঁরা। তিনিও উদয়পুরে উড়ে গিয়েছিলেন। কণিকা ধিলোঁ ও তাঁর স্বামী হিমাংশু শর্মাও বিয়ের অনুষ্ঠানে হাজির ছিলেন।

সম্প্রতি ইনস্টাগ্রামে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন কণিকা। ছবিতে দেখা যাচ্ছে, গোলাপি ও রুপোলি রঙের পোশাকে আউটডোরে পোজ দিয়েছেন তিনি। নীল-সাদা কুর্তা, পায়জামা ও জ্যাকেটে দেখা গেছে স্বামীকে। ক্যাপশনে লিখেছেন, 'কিপিং ইট পিচ #StyleWithKanika #MereYaarKiShaadi #HimanshuSharma #KanikaDhillon'। এই ছবিগুলো তাপসীর বিয়ের অনুষ্ঠানের ফাঁকে তোলা বলেই ধারণা। 

তাপসীর বোন শাগুন পান্নু এবং তার তুতো বোন ইভানিয়া পান্নুকে নিয়ে ইনস্টাগ্রামে একটি ছবিও পোস্ট করেছিলেন পাভেল। অভিলাষ থাপলিয়াল এবং ব্যাডমিন্টন খেলোয়াড় চিরাগ শেঠিও এই ছবির অংশ ছিলেন। যা দেখে বুঝতে অসুবিধা হওয়ার নয় এটি বিয়ের ফাঁকে তোলা ছবি। কমেন্ট বক্সে একজন মন্তব্য করেছেন, 'অভিনন্দন কোচ। ' এক ব্যক্তি বলেন, 'ম্যাথিয়াসের বিয়ে।

গত বছর এক সাক্ষাৎকারে বিয়ে সম্পর্কে তাপসী জানান, ‘আমার সমসাময়িক যে সব অভিনেতা-অভিনেত্রীরা বিয়ে করছে, মা-বাবা হচ্ছে তাঁরা সকলেই তাঁদের জীবনসঙ্গীকে খুঁজে পেয়েছে আমি যে মানুষটাকে ডেট করছি আমি তাঁর প্রেমে পড়ার অনেক পরে…. সত্যি অনেকদিন হল। তবে ভালো ব্যাপার হল আজও আমি সেই মানুষটার সঙ্গেই সম্পর্কে আছি। সত্যি বলতে আমি কিন্তু এই সম্পর্কটা স্বীকার করতে কোনওদিন পিছপা হইনি, কেরিয়ারের একদম গোড়ার দিকে আমি প্রেমে পড়েছিলাম। তবে আমি চাইনি আমার প্রেমজীবন নিয়ে চর্চা হোক’।

তাপসীর আসন্ন ছবি

তাপসীকে দেখা যাবে আসন্ন থ্রিলার ছবি ‘ফির আয়ি হাসিন দিলরুবা’তে, যেখানে অভিনয় করেছেন বিক্রান্ত ম্যাসি এবং সানি কৌশল। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন জিমি শেরগিল। ফির আয়ি হাসিন দিলরুবা, হাসিন দিলরুবার সিক্যুয়েল, যা ২০২১ সালের জুলাই মাসে নেটফ্লিক্সে প্রিমিয়ার হয়েছিল। 

 

বায়োস্কোপ খবর

Latest News

রোদে বেরোলেই চোখে অস্বস্তি? চোখকে ভালো রাখতে পারে এই পাঁচটি ভিটামিন কোহলির হাই-ফুলটস থেকে কার্তিকের LBW, আইপিএল ২০২৪-এ জোর বিতর্ক হয় এই ৫টি বিষয়ে মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ মে’র রাশিফল ৬২'র দখলদারি নিয়ে বিতর্কিত মন্তব্য কংগ্রেস নেতার, পালটা 'চিনা প্রেম' খোঁচা BJP'র কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ মে’র রাশিফল T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ মে’র রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ মে’র রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ মে’র রাশিফল কাপুর পরিবারে ফাটল! অর্জুনের জন্য মুখ দেখাদেখি বন্ধ অনিল-বনির, কী নিয়ে ঝামেলা?

Latest IPL News

T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.