বাংলা নিউজ > বায়োস্কোপ > Tahsaan- Farin: ফারিনের সঙ্গে সংসার জীবনের নতুন অধ্যায় শুরু তাহসানের!
তাহসান ও ফারিন
তাহসান ও ফারিন

Tahsaan- Farin: ফারিনের সঙ্গে সংসার জীবনের নতুন অধ্যায় শুরু তাহসানের!

  • আসছে তাহসান-ফারিন জুটির জনপ্রিয় নাটক ‘কমলা রঙের রোদ’-এর সিক্যুয়েল। 

দর্শক তো বহুদিন ধরেই বলছেন তাহসান আর ফারিন ‘মেড ফর ইচ আদার’, ফের একবার এই জুটির রসায়ন দেখবার সুযোগ মিলবে। তাসনিয়া ফারিনের সঙ্গে আবারও সংসার পাততে চলেছেন তাহসান। এই জুটির সুপারহিট নাটক ‘কমলা রঙের রোদ'-এর সিক্যুয়েল আসছে খুব শিগগির। আর তারই ঘোষণা হয়ে গেল সম্প্রতি। পরিচালক শিহাব শাহীনের পরিচালনাতেই তৈরি হবে এই নাটক, যার গল্প লিখছেন, ডা. জাহান সুলতানা। চলতি বছর প্রেম দিবসেই মুক্তি পেয়েছিল এই নাটক। 

কেন ফের ‘কমলা রঙের রোদ' ফিরছে পর্দায়? পরিচালকের কথায় দর্শক তাহসান-ফারিনের এই নাটক এতো পছন্দ করেছেন সেই থেকেই সিক্যুয়েলের প্ল্যানিং। কেমন হবে ‘কমলা রঙের রোদ'-এর নতুন অধ্যায়? পরিচালক জানিয়েছেন, ‘বছরের পর বছর পেরিয়ে গেলেও সন্তান না হওয়ায় পারিপার্শ্বিক যে চাপ, তার নেতিবাচক অভিজ্ঞতাই দেখানো হয়েছিল আগের গল্পে। এবার তাদের সংসার জীবন নিয়ে পরবর্তী গল্প দেখানো হবে'। 

এই নাটকে আফসানার চরিত্রে রয়েছেন ফারিন। নায়িকা জানালেন, ‘করোনা সহ আরও অনেক কারণে আটকে ছিল এই সিকুয়েল। কাজটি দর্শকরা পছন্দ করেছেন, যার কারণে এটি ফের নির্মিত হচ্ছে। সেই আফসানার পরবর্তীতে কী হলো, তা এবার জানতে পারবে দর্শকরা’। 

ওপার বাংলার অন্যতম জনপ্রিয় অভিনেতা তথা গায়ক তাহসান। যদিও এই বাংলার মানুষের কাছে তাঁর আরও একটা পরিচয় রয়েছে, তিনি সৃজিত ঘরনি মিথিলার প্রাক্তন স্বামী। বিচ্ছেদের পরেও মিথিলার সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক টিকে রয়েছে তাহসানের। সোশ্যাল মিডিয়ায় মিথিলা কটূক্তির শিকার হলে বরাবরই প্রতিবাদ জানিয়েছেন তাহসান। 

বন্ধ করুন