বাংলা নিউজ > বায়োস্কোপ > সুন্দর হতে গিয়ে এ কী হাল অভিনেত্রীর ! রাজিয়ার দাবি তাঁকে ডার্মাটোলজিস্ট বাধ্য করেছে ট্রিটমেন্ট নিতে
রাজিয়া উইলসন
রাজিয়া উইলসন

সুন্দর হতে গিয়ে এ কী হাল অভিনেত্রীর ! রাজিয়ার দাবি তাঁকে ডার্মাটোলজিস্ট বাধ্য করেছে ট্রিটমেন্ট নিতে

  • ড্রামাটোলজিস্টের দিকে অভিযোগের আঙুল তুললেন তামিল অভিনেত্রী রাজিয়া উইলসন। চিকিত্সকের ভুলেই নাকি এই হাল হয়েছে তাঁর মুখের!

আজকের দিনে রূপচর্চা কোনও বিলাসিতা নয়। সুন্দর হতে ছেলে-মেয়ে নির্বেশেষে সকলেই নানান উপায় বা পদ্ধতি অবলম্বন করে থাকে। ঘরোয়া টোটকা তো রয়েছে তবে গ্ল্যামার দুনিয়ার ব্যক্তিত্বরা অনেকসময়ই ড্রামাটোলজিস্টের স্মরণাপন্ন হন নিজেদের সৌন্দর্যকে আরও খানিকটা বাড়িয়ে তুলতে। তবে এই রূপচর্চার জেরেই বড়সড় বিপদের মুখে পড়েছেন তামিল অভিনেত্রী রাজিয়া উইলসন। সোশ্যাল মিডিয়া পোস্টে রাজিয়ার দাবি তাঁকে ‘বাধ্য করা হয়েছে’ একটি ফেসিয়্যাল ট্রিটমেন্টের জন্য, যার কোনও প্রয়োজন তাঁর ছিল না। এবং সেই প্রক্রিয়াটির উলটো ফল ঘটেছে। যার জেরে অভিনেত্রীর বাঁ দিকের চোখের নীচের অংশ ফুলে গিয়েছে, সেখানে কালসিটে দাগ পড়ে রয়েছে। 

ইনস্টাগ্রাম পোস্টে রাজিয়া প্রকাশ্যে অভিযোগের আঙুল তুলেছেন ডার্মাটোলজিস্ট বা ত্বক বিশেষজ্ঞের দিকে। অভিনেত্রীর দাবি, ‘গতকাল আমি ডঃ ভৈরবী সেন্থিলের কাছে একটা সাধারণ ফেসিয়্যাল ট্রিটমেন্টের জন্য গিয়েছিলাম। উনি জোর করে আমায় এমন একটা পদ্ধতি নিতে বাধ্য করলেন যার কোনও প্রয়োজন আমার ছিল না, এর জেরে এই অবস্থা’। 

চিকিত্সকের বিরুদ্ধে অভিযোগের আঙুল নায়িকার
চিকিত্সকের বিরুদ্ধে অভিযোগের আঙুল নায়িকার

বিগ বস তামিলের প্রথম সিজনের প্রতিযোগী এখানেই থেমে থাকেননি, তিনি বলেন, এখন সেই চিকিত্সক তাঁকে এড়িয়ে যাচ্ছেন, এমনকি তাঁর সঙ্গে যোগাযোগ করতে চাইলে কোনওরকম সাড়াশব্দ দিচ্ছেন না। স্টাফের জানিয়েছেন, চিকিত্সক নাকি আপতত শহরের বাইরে।

অপর এক ইনস্টাগ্রাম স্টোরিতে রাজিয়া লেখেন, তাঁর অনুরাগীদের মধ্যে থেকেও অনেকেই নাকি এখন ব্যক্তিগত ম্যাসেঞ্জারে এই চিকিত্সকের হাতে প্রতারিত হওয়ার কথা জানিয়েছেন, যা শুনে চমকে গিয়েছেন তিনি।

২০১৭ সালে ভেলাইল্লা পাট্টাধারি ২-এর সঙ্গে অভিনয়ের দুনিয়ায় আত্মপ্রকাশ রাজিয়া উইলসনের। এরপর ‘প্যারা প্রেমা কাধাল’ ছবির জন্য চর্চার কেন্দ্রবিন্দুতে উঠে আসেন রাজিয়া। এর জন্য ফিল্মফেয়ার পুরস্কারের মঞ্চে সেরা নবাগতার পুরস্কারও পান। মূলত বিগ বসের মঞ্চই অভিনেত্রীর কেরিয়ারের মোড় ঘুরিয়ে দিয়েছিল। 

বন্ধ করুন