বাংলা নিউজ > বায়োস্কোপ > Dhulokona Update: লালন এখন চুড়ই-এর স্বামী, ফুলঝুরির জীবনে আসছে অন্য পুরুষ! কে এই নায়ক?
নতুন টুইস্ট ধুলোকণায়

Dhulokona Update: লালন এখন চুড়ই-এর স্বামী, ফুলঝুরির জীবনে আসছে অন্য পুরুষ! কে এই নায়ক?

  • মিঠাই-কে চাপে ফেলতে ‘ধুলোকণা’য় আসছে জনপ্রিয় নায়ক। ফুলঝুরির জীবনে কোন ভূমিকায় দেখা যাবে তাঁকে? 

মিঠাই-এর ঘাড়ে নিশ্বাস ফেলছে ধুলোকণা। গত কয়েক সপ্তাহ বেঙ্গল টপারও হয়েছেন লালন-ফুলঝুরিরা। যদিও গত দু-সপ্তাহে সামান্য এগিয়ে গিয়েছে ‘গাঁটছড়া’, তবে টিআরপি তালিকায় ঝড় তুলতে ফের নতুন টুইস্ট জলসার এই ধারাবাহিকে।

গত কয়েকদিনে দর্শক বেশ হতাশই হয়েছে ধুলোকণা দেখে। কারণ ‘বদমাইশ’ চড়ুই ছলে-বলে-কৌশলে লালনকে বিয়ে করতে সফল হয়েছে। ফুলঝুরি-লালনের মাঝের দূরত্ব এখন অনেকটা। লালনকে হারিয়ে গানকে আঁকড়ে ধরেছে ফুলঝুরি। এখন সে নামী গায়িকা, আর তাঁর ড্রাইভার লালন। 'মেমসাহেব' ফুলঝুরির সঙ্গে লালনের এই দূরত্ব ভক্তদের খুব বেশি ভালো লাগছে না। এর মাঝেই শোনা যাচ্ছে ধুলোকণায় এন্ট্রি হচ্ছে নতুন নায়কের।

হ্যাঁ, এবার ‘ধুলোকণা’য় দেখা যাবে অভিনেতা তথাগত মুখোপাধ্যায়কে। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে গত কয়েকমাস ধরেই চর্চায় অভিনেতা। লীনা গঙ্গোপাধ্যায়ের ‘মোহর’ ধারাবাহিকের এসিপি স্যার এবার ফুলঝুরির জীবনে এন্ট্রি নিচ্ছেন। চিত্রনাট্যকে আরও বেশি রোমাঞ্চক বানাতেই গল্পে এই নতুন মোচড়।

তথাগতকে গল্পে ঠিক কী ভূমিকায় দেখা যাবে? তবে কি এবার লালন-ফুলঝুরি-চড়ুইয়ের ত্রিকোণ প্রেমে আরও একটা নতুন কোণ যোগ হবে? সেই নিয়ে এখনই মুখ খুলতে না-রাজ টিম ‘ধুলোকণা’, তবে জানা যাচ্ছে নতুন চরিত্রের শ্যুটিং শুরু করে দিয়েছেন তথাগত। এর আগে স্টার জলসার ‘সখী’ ধারাবাহিকে তথাগত-মানালিকে জুটি হিসাবে দেখা গিয়েছিল। ফের একসঙ্গে এই পুরোনো জুটি।

বন্ধ করুন