বাংলা নিউজ > বায়োস্কোপ > লকডাউনে কাজ নেই,আত্মহত্যা করলেন অবসাদগ্রস্ত টেলিভিশন অভিনেত্রী প্রেক্ষা মেহতা!
মাত্র ২৫ বছর বয়সেই আত্মহননের পথ বেছে নিলেন প্রেক্ষা (ছবি-ইনস্টাগ্রাম)

লকডাউনে কাজ নেই,আত্মহত্যা করলেন অবসাদগ্রস্ত টেলিভিশন অভিনেত্রী প্রেক্ষা মেহতা!

ক্রাইম পেট্রোল, মেরি দুর্গা, লাল ইশকের মতো ধারাবাহিকে অভিনয় করেছেন ২৫ বছরের এই অভিনেত্রী। 

স্বপ্ন মুছে যাওয়ার চেয়ে বড় ধাক্কা বোধহয় আর কোনও কিছুতেই মানুষ পায় না।সেই ধাক্কা সামলাতে না পেরেই আত্মহননের মতো চরম সিদ্ধান্ত নিয়ে ফেললেন অভিনেত্রী প্রেক্ষা মেহতা। ইন্দোরে নিজের বাসভবনেই গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করলেন এই টেলিভিশন অভিনেত্রী। সোমবার রাতেই জীবন শেষ করে দেওয়ার এই চরম সিদ্ধান্ত নিয়ে ফেলেন প্রেক্ষা, যদিও মঙ্গলবার সকালেই তাঁর দেহ উদ্ধার করা হয়। এদিন ঘরের সিলিং থেকে ঝুলন্ত প্রেক্ষার দেহ প্রথম দেখতে পান তাঁর বাবা, তাঁকে হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করেন চিকিত্সকরা। 

২৫ বছর বয়সী এই অভিনেত্রী হিন্দি টেলিভিশনের পরিচিত মুখ। ক্রাইম পেট্রোল, মেরি দুর্গা, লাল ইশকের মতো শোয়ে কাজ করেছেন তিনি। জানা গিয়েছে লকডাউনে কাজ বন্ধ থাকায় অবসাদে ভুগছিলেন প্রেক্ষা। সুইসাইড নোট লিখে গেলেও কেন এই পথ বেছে নিলেন সেই নিয়ে বিস্তারিত কিছু লেখেননি প্রেক্ষা। 

ইন্দোরের হীরা নগর পুলিশ থানার অফিসার ইনচার্জ রাজীব ভাদোরিয়া জানিয়েছেন, প্রেক্ষা একজন টেলিভিশন অভিনেত্রী, এবং লকডাউনের শুরু থেকেই ইন্দোরেই ছিল সে।আমরা গোটা ঘটনাটি খতিয়ে দেখছি যাতে তাঁর আত্মহত্যার প্রকৃত কারণ জানা যায়। 

আত্মহত্যার আগে ইনস্টাগ্রামে একটি হৃদয়বিদারক বার্তা পোস্ট করেন প্রেক্ষা। ইনস্টা স্টোরিতে লেখেন- 'সবচেয়ে খারাপ হল স্বপ্নগুলোকে মরতে দেখা'।

 

প্রেক্ষার শেষ ইনস্টাগ্রাম নোট 
প্রেক্ষার শেষ ইনস্টাগ্রাম নোট 

প্রেক্ষার মৃত্যুর খবর শুনে শোকপ্রকাশ করেছেন তাঁর বান্ধবী তথা অভিনেত্রী রিচা তিওয়ারি। তিনি লেখেন, হাসির পিছনে অনেক কিছু লুকিয়ে থাকে, যা হয়ত অনেকেই বুঝতে পারেনা। 

শারীরিক স্বাস্থ্যের পাশাপাশি মানসিক স্বাস্থ্যের খেয়াল রাখা এবং সেই বিষয়ের চিকিত্সার করোনাটা কতটা জরুরি তা চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিল প্রেক্ষার এই আত্মহত্যা, মনে করছেন  অভিনেত্রী রিচা তিওয়ারি। 

 

বন্ধ করুন