বাড়ি > বায়োস্কোপ > করোনা আক্রান্ত ‘জয় বাবা লোকনাথ’ খ্যাত অভিনেত্রী সৌমিলি ঘোষ বিশ্বাস
সৌমিলি বিশ্বাস (ছবি-ইনস্টাগ্রাম)
সৌমিলি বিশ্বাস (ছবি-ইনস্টাগ্রাম)

করোনা আক্রান্ত ‘জয় বাবা লোকনাথ’ খ্যাত অভিনেত্রী সৌমিলি ঘোষ বিশ্বাস

  • ইনস্টাগ্রাম পোস্টে নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর শেয়ার করেছেন নায়িকা। 

এবার করোনার কবলে অভিনেত্রী সৌমিলি ঘোষ বিশ্বাস। বাংলা টেলিভিশনের পরিচিত মুখ সৌমিলি, নিজেই সোশ্যাল মিডিয়ায় একটি বার্তা পোস্ট করে নিজের করোনা আক্রান্ত হওয়ার খবরটি জানিয়েছেন। জয় বাবা লোকথান সিরিয়াল খ্যাত এই অভিনেত্রী বলেন, তাঁর করোনার হালকা উপসর্গ রয়েছে,বাড়িতেই আইসোলেশনে রয়েছেন তিনি। 

ইনস্টাগ্রাম পোস্টে সৌমিলি লেখেন, 'আমার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে, হালকা উপসর্গ রয়েছে এবং বাড়িতেই আইসোলেশনে রয়েছি। আমার স্বামীরও করোনা পরীক্ষা রয়েছে, স্বস্তির বিষয় ওঁর রিপোর্ট নেগেটিভ। গত ১২ দিনে আমার সংস্পর্শে এসেছেন এমন মানুষজন দয়া করে নিজেদের (করোনা) পরীক্ষা করান।

আমি সকলকে অনুরোধ করব অযথা আতঙ্কিত না হতে, শান্তি বজায় রাখুন। আমাদের স্বাস্থ্য দফতর, কেএমসি এবং স্থানীয় কাউন্সিলর ও পুলিশ থানাকে অসংখ্য ধন্যবাদ জানাই তাঁদের সাহায্য ও সমর্থনের জন্য'।

সৌমিলির এই পোস্ট দেখার পর থেকেই নায়িকার দ্রুত আরোগ্য কামনা করছেন অনুরাগীরা। জয় বাবা লোকনাথের কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করতেন সৌমিলি, তবে করোনা পরবর্তী সময়ে পারিশ্রমিক কমাতে বলা হলে রাজি হননি নায়িকা। পাশাপাশি করোনা পরিস্থিতিও তাঁর সেই সিদ্ধান্তের পিছনে বড় কারণ ছিল। পুজো পর্যন্ত নতুন কোনও কাজে দেবেন না আগেই জানিয়ে ছিলেন সৌমিলি। 

বন্ধ করুন