বাংলা নিউজ > বায়োস্কোপ > The Archies: বোন সুহানার জন্য গলা ফাটালেন আরিয়ান, অগস্ত্যর জন্য গর্বিত অভিষেক

The Archies: বোন সুহানার জন্য গলা ফাটালেন আরিয়ান, অগস্ত্যর জন্য গর্বিত অভিষেক

‘দ্য অর্চিস’-এর টিজার এবং পোস্টারের প্রথম ঝলক প্রকাশ্যে

কমিক বইয়ের চরিত্র আর্চি অ্যান্ড্রুজ এবং তাঁর বন্ধুদের কমিকসের পাতা থেকে তুলে সেলুলয়েডে নিয়ে আসছেন জোয়া আখতার।

নেটফ্লিক্সের অ্যাকশন মিউজিক্যাল ড্রামা ‘দ্য অর্চিস’। পরিচালনায় জোয়া আখতার। এই ছবি দিয়ে অভিনয় জগতে ডেবিউ করছেন সুহানা খান, খুশি কাপুর এবং অগস্ত্য নন্দা। ‘আর্চি কমিক্স’-এর বলিউড রিমেক এই ছবি। কমিক বইয়ের চরিত্র আর্চি অ্যান্ড্রুজ এবং তাঁর বন্ধুদের এখন ওটিটি প্ল্যাটফর্মে ভারতীয় ছবির সংস্করণে দেখা যাবে। ১৯৬০-এর প্রেক্ষাপটে তৈরি হবে।

বলিউডের একঝাঁক স্টার কিড শাহরুখ-গৌরী কন্যা সুহানা খান, অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দা, শ্রীদেবী-বনির ছোট মেয়ে খুশি কাপুর এই ছবি দিয়েই অভিনয় জগতে পথচলা শুরু করবেন। ১৮ এপ্রিল থেকে শ্যুটিং শুরু হয় ‘দ্য আর্চিস’-এর। শনিবার ১৪ মে, ‘দ্য অর্চিস’-এর টিজার এবং পোস্টারের প্রথম ঝলক প্রকাশ্যে এসেছে। 

টিজার এবং পোস্টারের প্রথম ঝলক প্রকাশ্যে আসার পরই অগস্ত্যর মামা অভিষেক বচ্চন এবং সুহানার দাদা আরিয়ান খান তাঁদের শুভেচ্ছা জানিয়েছেন। ইনস্টাগ্রামে পোস্ট করে অভিষেক বচ্চন ব্যক্তিগতভাবে অগস্ত্যর জন্য আবেগপূর্ণ। কারণ পরবর্তী প্রজন্মের অভিনেতারা দর্শকদের ভালোবাসায় তাঁদের পথ তৈরি করছে। টিজার শেয়ার করে ভাগ্নে অগস্ত্যকে উল্লেখ করে লিখেছেন, ‘অগস্ত্য, আমার ভাগ্নে, তুমি আমাদের সবার গর্ব। তোমাকে ভালোবাসি! এখন যথেষ্ট বলেছি... লেগে পড়!!!’ আরও পড়ুন: The Archies: সুহানা, খুশি, অগস্ত্য কি হলিউডের ছবিতে নাকি? নতুন টিজারের স্টাইলে হতবাক সকলে

অন্যদিকে, আরিয়ান সুহানার ডেবিউ ছবির পোস্টার শেয়ার করছেন। ছোট বোনের জন্য মিষ্টি নোটে লিখেছেন, ‘আমার ছোট বোনকে অনেক অনেক শুভেচ্ছা। টিজার দুর্দান্ত ছিল। সকলকে ভীষণ ভালো লাগছে। তোমরা সকলে মিলে বাজিমাত করবে, সে বিষয়ে আমি নিশ্চিত। সকলে পিছনে ফেলে এগিয়ে যাও।’

আরিয়ানের ইনস্টাগ্রাম স্টোরি
আরিয়ানের ইনস্টাগ্রাম স্টোরি

অগস্ত্যকে দেখা যাবে আর্চি অ্যান্ড্রুজের ভূমিকায়, আর খুশি এবং সুহানাকে দেখা যাবে বেটি এবং ভেরোনিকার চরিত্রে। পরিচালনার পাশাপাশি ছবির সহ-প্রযোজকের আসনেও রয়েছেন জোয়া। ছবিতে শুধু আর্চি-ভেরোনিকা আর বেটিই নয় দেখা যাবে রেগি, জাগহেড, মুজ, ডিলটন-দের মতো ওই কমিকসের বাকি জনপ্রিয় চরিত্রদের।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ISL 2023 (Mumbai vs Goa) Live Updates: মালাবদল সেরে মিষ্টিমুখ, কাঞ্চন-শ্রীময়ীর প্রথম আইবুডো ভাতের মেনুতে রইল পোলাও থেকে ডাব চিংড়ি! কান্না কোথায়! নাচতে নাচতে শ্বশুরবাড়ি গেলেন সোহাগ জলের 'মউ', বরকে খেলেন চুমু ইশান ও শ্রেয়সকে ছেঁটে ফেলল BCCI! বাদ গেলেন চুক্তি থেকে, নিজেদের বড় ভাবার মাসুল? আইন লঙ্ঘন করতেই বাধা দেয় ট্রাফিক পুলিশ, উলটে তাঁকেই মারধর করলেন টলিউড অভিনেত্রী বুকের দুধ কম হওয়ায় শিশুর পেট ভরছে না? রান্নাঘরের এই মশলা বাড়াবে ব্রেস্টমিল্ক সমপ্রেমী সম্পর্কের আরও রহস্য ভেদ পুলিশের, শিশুর খুনি কে জানা গেল না এখনও! মহাশিবরাত্রিতে মহাদেবকে নিবেদন করুন এই জিনিসগুলি, না হওয়া কাজও হবে বিনা বাধায় DY Patil T20 Cup 2024: ১ বলে আউট দীনেশ কার্তিক, ১ রানে হার শিখর ধাওয়ানদের কেন ফেল করলাম? উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ে তুমুল বিক্ষোভ পড়ুয়াদের, ৯০ শতাংশই ধপাস!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.