বাংলা নিউজ > বায়োস্কোপ > The Big Picture: প্রয়াত বাবার ভিডিয়ো দেখে হাউহাউ করে করণের কান্না,সামলালেন রণবীর
‘দ্য বিগ পিকচার’ এর ফাইনাল এপিসোডে করণ এবং রণবীর।
‘দ্য বিগ পিকচার’ এর ফাইনাল এপিসোডে করণ এবং রণবীর।

The Big Picture: প্রয়াত বাবার ভিডিয়ো দেখে হাউহাউ করে করণের কান্না,সামলালেন রণবীর

  • ‘দ্য বিগ পিকচার’-এর ফাইনাল এপিসোডে হাজির হয়েছিলেন কাজল এবং পরিচালক-প্রযোজক করণ জোহর।

গত বছরেই নতুন ইনিংস শুরু করেছেন রণবীর সিং। বলিউডের বাজিরাও এখন টেলিভিশন সঞ্চালকও বটে। কালার্সের শো ‘দ্য বিগ পিকচার’ সঞ্চালনা করছেন রণবীর। ছবির প্রচারে প্রায়ই বলি তারকারা হাজির হন এই অনুষ্ঠানে। এবার ‘দ্য বিগ পিকচার’-এর ফাইনাল এপিসোডকে আরও তারকাখচিত করতে হাজির হয়েছিলেন কাজল এবং পরিচালক-প্রযোজক করণ জোহর। সম্প্রতি, টিভি চ্যানেলের কর্তৃপক্ষের তরফে সোশ্যাল মিডিয়ায় সেই পর্বের একটি প্রমো আপলোড করা হয়েছে। সেখানেই দেখা যাচ্ছে, শো-এর বিগ স্ক্রিনে প্রয়াত বাবা যশ জোহরের একটি ভিডিয়ো দেখে আবেগপ্রবণ হয়ে পড়েন 'কভি খুশি কভি গম' এর পরিচালক। তাঁকে সামলাতে সস্নেহে জড়িয়ে ধরেন শো-এর সঞ্চালক রণবীর।

সেই ভিডিয়োতে যশ জোহরকে এক নিঃশ্বাসে বলতে শোনা যায়, 'কভি খুশি কভি গম' ছবিটি তাঁর জীবনে পাওয়া সেরা উপহার। এই ছবি থেকেই স্পষ্ট করণ কতটা পরিবারকেন্দ্রিক মানুষ। আমার মনে হয় না এর থেকে বেশি ভালো কোনও উপহার আমার জীবনে পেয়েছি বলে।' এরপর শো-তে খেলা চলার ফাঁকে মঞ্চে দাঁড়িয়েই রণবীর এবং কাজল জুটি বেঁধে 'কুচ কুচ হোতা হ্যায়' ছবির একটি বিখ্যাত সিকোয়েন্স অভিনয় করে ফেলেন। পিছিয়ে থাকেননি করণ নিজেও। 'কভি খুশি কভি গম' এর শাহরুখ-কাজলের একটি মজাদার দৃশ্য রিক্রিয়েট করে ফেললেন তিনিও। তাঁকে সঙ্গ দিতে ফের একবার দেখা গেল কাজলকে।

প্রসঙ্গত, রণবীর সিংয়ের ঝুলিতে মুক্তির অপেক্ষায় রয়েছে অভিনেতার ‘রকি অউর রানি কি প্রেম কাহিনি’, ‘সার্কাস’ এবং ‘জয়েশভাই জোরদার’-এর মতো ছবি। যার মধ্যে ‘রকি অউর রানি কি প্রেম কাহিনি’ ছবির পরিচালক করণ জোহর। এই প্রথম করণের নির্দেশনায় অভিনয় করছেন 'বাজিরাও'।

বন্ধ করুন