বাংলা নিউজ > বায়োস্কোপ > Kapil-Smriti: সে কী! কপিলের শো-এর সেটে ঢুকতে দেওয়া হল না স্মৃতি ইরানিকে, রেগে বেরিয়ে যান মন্ত্রী
কপিলে সেটে ব্রাত্য স্মৃতি
কপিলে সেটে ব্রাত্য স্মৃতি

Kapil-Smriti: সে কী! কপিলের শো-এর সেটে ঢুকতে দেওয়া হল না স্মৃতি ইরানিকে, রেগে বেরিয়ে যান মন্ত্রী

  • কপিলে সেটে ব্রাত্য স্মৃতি ইরানি! ঢোকবার অনুমতিই পেলেন না মন্ত্রী। 

একটা সময় ভারতীয় টেলিভিশনে দাপিয়ে বেরিয়ে তিনি, আজ জাতীয় রাজনীতির অন্যতম পরিচিত মুখ স্মৃতি ইরানি। আপতত সামলাচ্ছেন কেন্দ্রীয় শিশু ও মহিলা কল্যাণ বিভাগের দায়িত্ব। অথচ এই বিখ্যাত ব্যক্তিত্ব অনুমতি পেলেন না কপিল শর্মার শো-এর সেটে ঢোকবার! ভাবতে অবাক লাগছে তো? কিন্তু এমনটাই ঘটেছে কেন্দ্রীয় মন্ত্রীর সঙ্গে জানাচ্ছে নিউজ এইন্টিন-এর একটি প্রতিবেদন। 

এখন তাঁর পরিচয়, তিনি কেন্দ্রীয় মন্ত্রী। ছোট পর্দার প্রাক্তন জনপ্রিয় অভিনেত্রী। এক সময় প্রযোজনাও করেছেন। তার পরেও স্মৃতি ইরানি কপিল শর্মা শো-তে ঢোকার অনুমতি পেলেন না! শুধু কি তাই? অনুমতির অপেক্ষায় আধ ঘণ্টা সেটের বাইরে দাঁড়িয়ে থেকেছেন। তবু কেউ তাঁকে অভ্যর্থনা জানায়নি। ভিতরে যাওয়ার উপায় না পেয়ে শেষমেশ সেট ছেড়ে বেরিয়ে যান স্মৃতি। রওনা দেন তাঁর নির্দিষ্ট গন্তব্যে। পরে যাঁরাই এই খবর জেনেছেন, তাঁরাই হতবাক। কিন্তু সত্যিই এমন ঘটেছে শিশু ও মহিলা কল্যাণ বিভাগের মন্ত্রীর সঙ্গে।

জানা গিয়েছে, স্মৃতি ইরানি ‘দ্য কপিল শর্মা শো’তে পৌঁছেছিলেন বিশেষ অতিথি হিসাবে। অভিনেত্রী তথা এই পোড় খাওয়া রাজনীতিবিদ এবার আত্মপ্রকাশ করছেন লেখক হিসাবেও!  সংবাদমাধ্যম সূত্রে খবর, নিজের লেখা বই ‘লাল সালাম’-এর প্রচারেই কপিলের শো-তে এসেছিলেন তিনি। কিন্তু তার আসবার খবর নাকি জানতেন না স্টুডিওর বাইরে উপস্থিত নিরাপত্তাক্ষীরা। কেন্দ্রীয় মন্ত্রী কোনওরকম কনভয়, এমনকি বাউন্সার ছাড়া সেখানে হাজির কেন, তাও বুঝে উঠতে পারেনি তাঁরা। স্মৃতি ইরানি প্রায় আধঘন্টা অপেক্ষা করে সেখান থেকে বেরিয়ে যান। এই ভুল বোঝাবুঝির জন্য ওই নিরাপত্তারক্ষীর উপর ক্ষেপে লাল কপিল শর্মা। সবটা জানতে পেরে তিনি তক্ষুণি ফোন করে স্মৃতি ইরানির কাছে ক্ষমা চান। কিন্তু ততক্ষণে বেশ দেরি হয়ে গিয়েছে। ফ্লাইট ধরবার ছিল স্মৃতি ইরানির, সোজা এয়ারপোর্টের উদ্দেশ্যে রওনা দেন তিনি। 

বন্ধ করুন