বাংলা নিউজ > বায়োস্কোপ > জিনত আমান-এর ‘রেন ডান্স’ নিয়ে কপিলের আজব প্রশ্ন, অভিনেত্রীর এই জবাবে মুগ্ধ দর্শক
কপিলের শো-তে হাজির হয়েছিলেন বর্ষীয়ান অভিনেত্রী জিনাত আমান। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
কপিলের শো-তে হাজির হয়েছিলেন বর্ষীয়ান অভিনেত্রী জিনাত আমান। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

জিনত আমান-এর ‘রেন ডান্স’ নিয়ে কপিলের আজব প্রশ্ন, অভিনেত্রীর এই জবাবে মুগ্ধ দর্শক

  • সম্প্রতি, কপিল শর্মার শো-তে হাজির হয়েছিলেন জিনত আমান, পুনম ধিলন এবং অনিতা রাজ। চ্যানেল কর্তৃপক্ষের তরফে সেই পর্বের এক প্রোমো পোস্ট করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি, কপিল শর্মার শো-তে হাজির হয়েছিলেন জিনত আমান, পুনম ধিলন এবং অনিতা রাজ। চ্যানেল কর্তৃপক্ষের তরফে সেই পর্বের এক প্রোমো পোস্ট করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভিডিয়োতে দেখা যাচ্ছে গল্প আড্ডার ফাঁকে জিনাতকে একাধিক ছবিতে তাঁর 'রেন ডান্স' সিকোয়েন্স কিংবা ঝর্ণার জলে ভেজা দৃশ্যের কথা রগুরে মেজাজে জিজ্ঞেস করছেন কপিল। যা শুনে নিজের হাসি চেপে রাখতে পারছেন না 'সত্যম শিবম সুন্দরম' এর অভিনেত্রী। জিনাত অভিনীত 'অজনবি' ছবির 'ভিগি ভিগি রাতো মে' গান এবং 'রোটি কাপড়া অউর মকান' ছবির 'হায়ে হায়ে ইয়ে মজবুরি'-র উল্লেখ করে কপিল প্রশ্ন করে বসেন, 'এইসব গানের দৃশ্যে কখনও বৃষ্টিতে ভিজে ভিজে স্নান করছেন আবার কখনও বা ঝর্ণার জলে নিজেকে ভিজিয়ে নিতে দেখা গেছে আপনাকে। আচ্ছা, কখনও কি আপনি এই ছবির পরিচালকদের জিজ্ঞেস করেননি যে কেন তাঁরা আপনাকে এরকম করে স্নান করার নির্দেশ দেন। তাঁদের কি মনে হত না যে আপনি নিজের বাড়ির থেকে স্নান করে আসতে সক্ষম?' 

হাসতে হাসতে 'ডন' ছবির নায়িকার ইঙ্গিতপূর্ণ জবাব, 'আমারও মনে এই প্রশ্নটা উঠেছিল। তখন কেউ আমাকে বলেছিল যে যদি কোনও ছবিতে আমি এরকম বৃষ্টি ভিজে শরীর ভেজাতাম, সেই ছবির প্রযোজকের ঘরে বৃষ্টির মতো টাকা ঢুকতো!'

এরপর পালা ছিল পুনম ধিলন-এর। মজাদার ভঙ্গিতে তাঁকেও কপিল বলে বসেন যে ১৯৮৪ সালে 'সোহনী মাহিওয়াল' ছবিতে তাঁর সঙ্গে জুটি বেঁধেছিলেন সানি দেওল। 'সেই ছবিতেই স্রেফ আপনার চক্করে সানির রোম্যান্টিক যা রূপ দেখতে পেয়েছিলেন দর্শকেরা। এরপর থেকে তো সানিকে শুধু 'মার্ দাঙ্গা' করতেই দেখা গেছে!' হাসতে হাসতে বলেন কপিল। এখানে অবশ্য 'মার দাঙ্গা' বলতে সানি দেওল অভিনীত অ্যাকশন ছবির ইঙ্গিতই দিয়েছেন কপিল।

বন্ধ করুন