বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat-Yash: ‘আমার বাচ্চাদের বাঁদর বলছো?’, ক্যামেরার সামনেই দুই ছেলেকে নিয়ে ঝগড়া যশ-নুসরতের
যশের প্রথম পক্ষের ছেলেকেও নিজের সন্তান বললেন নুসরত
যশের প্রথম পক্ষের ছেলেকেও নিজের সন্তান বললেন নুসরত

Nusrat-Yash: ‘আমার বাচ্চাদের বাঁদর বলছো?’, ক্যামেরার সামনেই দুই ছেলেকে নিয়ে ঝগড়া যশ-নুসরতের

  • ‘ওরা আমারও সন্তান’, যশের প্রথম পক্ষের ছেলেকেও এদিন নিজের সন্তান বলে দাবি করলেন নুসরত জাহান। 

দীর্ঘ সময় ধরে চলছিল অপেক্ষা, অবশেষে প্রকাশ্যে ‘ইশক উইথ নুসরত… ভালোবাসায় বোল্ড’-এর সেই বহুচর্চিত এপিসোড। বছর শেষে বড় চমক ‘যশরত’-এর। বছর ভর চর্চায় থেকেছে যশ-নুসরতের সম্পর্ক, সেই সম্পর্কের অনেক রহস্যই ফাঁস হল ইশক উইথ নুসরতের সাম্প্রতিক এপিসোডে। এদিন নুসরতের সঙ্গে মনের কথা ভাগ করে নিলেন নায়িকার ‘ওনলি চয়েজ’ যশ দাশগুপ্ত। 

নুসরত জানান, ‘এতোদিন অনেকের মনে প্রশ্ন ছিল, সবাই চাইছিল তুমি এই শো-এ আসো। এটা আমি কথা দিয়েছিলাম, তাই তুমি অবশেষে আজ এখানে’। শো-এর শুরুতেই যশের অভিযোগ, ‘তুমি কেন আমাকে কিছুই আগে থেকে জানাওনি কী প্রশ্ন থাকবে, আমি তো জিজ্ঞাসা করছিলাম আগে থেকেই। আমার তো মনে হচ্ছে আমাকে জেরার মধ্যে পড়তে হবে’। 

নুসরত অবশ্য বলেন, ‘এইভাবে কি সরাসরি জিজ্ঞাসাবাদ করা যায়? আগে বল জীবনটা কেমন চলছে? কেমন সময় কাটছে?’  সহবাস সঙ্গীর কাছে এই প্রশ্ন শুনে বাঁকা হেসে যশ জানান, ‘বেশি কিছু না….আমি একটা সাকার্স কোম্পানি খুলেছি। সেখানে আমার বাঁদররা রয়েছে। আমি তাদের দেখাশোনা করছি, ওটা আমার কাজ’। নুসরত এরপর জানতে চান তা তোমার বাঁদর কারা? যশের সটান জবাব, ‘যাদের আমি তৈরি করেছি, আমার সন্তানেরা’। এরপরই পালটা জবাব মা নুসরতের। তিনি বলে উঠেন, ‘তুমি আমার সন্তানদের বাঁদর বলছো?’ যশ ফের জানান, ‘না, আমি আমার সন্তানদের বাঁদর বলছি’। নুসরত আবার বলেন, ‘হ্যাঁ, ওঁরা আমারও সন্তান… আর এই ঝগড়াটা না হয় বাড়ির জন্য তোলা থাক’। যশ নুসরতকে মনে করিয়েছে দেন, ‘তুমি না এই শো-এর হোস্ট, আমার সঙ্গে ভালোভাবে ব্যবহার কর’।

উল্লেখযোগ্য হল, এদিনের এই মিষ্টি ঝগড়ার সময় নিজেদের দুই সন্তানের কথাই উল্লেখ করেন যশ-নুসরত। এ কথা কারুরই অজানা নয়, যশ দাশগুপ্তের প্রথম পক্ষের সন্তান রেয়াংশ অভিনেতার কাছেই থাকে। আপতত ইশান, রেয়াংশকে নিয়ে যশরতের ‘হ্যাপি ফ্যামিলি’। যশ ও তাঁর প্রাক্তন স্ত্রী শ্বেতা সিং কালহানসের পুত্র রেয়াংশ। দীপাবলিতেই দুই ছেলের ছবি পোস্ট করে দারুণ সারপ্রাইজ দিয়ে ছিলেন যশ। রেয়াংশের বয়স ৯ বছর, আর গত ২৬ অগস্ট জন্ম হয়েছে যশ-নুসরত পুত্র ইশানের। দুই ছেলেকে যে সমানভাবেই আগলে রাখছেন মাম্মি নুসরত তা এদিন স্পষ্ট করে দিলেন তিনি। 

দেখুন সেই চর্চিত এপিসোড-

বন্ধ করুন