বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan: ‘স্যার ডাঙ্কি দারুণ লেগেছে’, পাপারাৎজির মুখে নিজের প্রশংসা শুনে কী বললেন শাহরুখ?

Shah Rukh Khan: ‘স্যার ডাঙ্কি দারুণ লেগেছে’, পাপারাৎজির মুখে নিজের প্রশংসা শুনে কী বললেন শাহরুখ?

আনন্দ পণ্ডিতের পার্টিতে শাহরুখ  (AFP)

Shah Rukh Khan: পাঠান, জওয়ান-এর পর ডাঙ্কির ব্যবসা নিয়ে খানিক হতাশ শাহরুখ ভক্তরা। বক্স অফিসে পুরোনো সাফল্য রিপিট হল না। তবে খোশমেজাজেই রয়েছেন শাহরুখ। 

‘ডাঙ্কি’ নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দর্শক ও সমালোচকদের। ১০০০ কোটির ‘পাঠান’ ও ‘জওয়ান’-এর পর শাহরুখের এই ছবি নিয়েও প্রত্যাশার পারদ ছিল তুঙ্গে। বিশেষত রাজু হিরানির পরিচালনায় প্রথমবার কিং খানকে দেখতে মুখিয়ে ছিল ভক্তকূল। তবে প্রত্যাশা পূরণে অনেকটাই ব্যর্থ বাদশা। আরও পড়ুন-ক্রিকেট বিশ্বকাপ নিয়ে প্রশ্নের দু-বার ভুল উত্তর! ১০ হাজার নিয়ে ঘরে ফিরল

মুক্তির প্রথমদিন মাত্র ৩০ কোটিতেই আটকে গিয়েছে ‘ডাঙ্কি’। শনিবারের প্রাথমিক ট্রেন্ড বলছে ২০ কোটির আশেপাশে থাকবে ছবির দ্বিতীয় দিনের কালেকশন, যা বড় ধাক্কা হবে শাহরুখের জন্য। এর মাঝেই শুক্রবার রাতে পাপারাৎজিদের মুখোমুখি হলেন ‘ডাঙ্কি’ তারকা। এমনিতে গত কয়েক মাস ধরে মিডিয়ার ক্যামেরা এড়িয়েই চলেন শাহরুখ। পার্টিতে পৌঁছান গোপনে কিংবা গাড়িতে কালো পর্দা সেঁটে। কিন্তু এবার প্রথা ভাঙলেন। আনন্দ পণ্ডিতের ৬০তম জন্মদিনের আসরে খোশ মেজাজে পাওয়া গেল সুপারস্টারকে।

‘ডাঙ্কি’ নিয়ে সমালোচনাকে ফুঁ দিয়ে উড়িয়ে অল ব্ল্যাক লুকে দেখা মিলল ৫৮-র ‘তরুণ তুর্কি’ শাহরুখ খানকে। কালো শার্টের উপর একই রঙের ব্লেজার চাপিয়ে পার্টিতে পৌঁছেছিলেন শাহরুখ। সঙ্গে কালো রোদচশমা। ক্যামেরার জন্য নায়ক পোজ দিতেই উড়ে এল হাজারো মন্তব্য। এক পাপারাৎজি বলেন, ‘স্যার, ডাঙ্কি দারুণ লেগেছে।’ হাসিমুখে সেই প্রশংসা গ্রহণ করেন নায়ক। পার্টি ছেড়ে বেরানোর সময়ও ছবি শিকারিরা প্রশংসায় ভরিয়ে দেয় ‘ডাঙ্কি’কে। জবাবে- ‘ধন্যবাদ’ জানাতে ভোলেননি শাহরুখ।

এদিন বার্থ ডে বয়ের সঙ্গেও জমিয়ে পোজ দেন শাহরুখ। বাদশাহী মেজাজে পার্টির অন্দরে ধরা দিয়েছেন অভিনেতা। চেনা মেজাজে প্রযোজক আনন্দ পণ্ডিতের সঙ্গে খুনসুটি করলেন শাহরুখ। বলতে শোনা গেল, ‘আমি তো উল্লুক। রাতেই ঘুম থেকে উঠি। আর মাঝেমধ্যে রাত ১.৩০টার সময় লং ড্রাইভে বেরিয়ে পড়ি, ড্রাইভারের সিটে থাকেন আনন্দ ভাই। নিজের গাড়িতে করেই গোটা জুহু ঘোরান। আর বলেন, এই দুটো বিল্ডিং ছাড়া বাকি সবটাই আমার’।

৬০ বছর বয়সী এই রিয়েল এস্টেট ব্যবসায়ীর ফিটনেসেরও তারিফ করলেন শাহরুখ। বললেন, ‘আমাকে সবাই বয়স নিয়ে বলে, আমি তো চাই ৬০ বছরে পৌঁছালে যেন আনন্দ ভাইয়ের মতোই আমাকে দেখায়। উনি যেভাবে ট্রেন করেন, যা ডায়েট ফলো করেন আমি সেগুলোই করি’।

এদিনের পার্টিতে হাজির ছিলেন সলমন খান, অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, হৃতিক রোশন, কাজল, সানি লিওন-সহ বলিউডের একঝাঁক তারকা। 

 

বায়োস্কোপ খবর

Latest News

মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল? 'বাবারা হার্টথ্রব হয় না?' ৬০০-র মঞ্চে কেন বললেন 'সোহাগ চাঁদ'-র অভিষেক? অভিষেককে নিয়ে মিম বানাতেন 'সোহাগ', আঁতকে উঠলেন চাঁদ, তারপর বললেন.... ৮.৫ লাখ টাকা আয় হলেও কর ; পেনশনে ছাড়- আয়কর নিয়ে বাজেটে কী কী উপহার আসতে পারে? রাত পোহালেই বাজেট ২০২৪-২৫! নির্মলার ভাষণ থেকে কী কী আশা করছে দেশ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.