বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan: ‘স্যার ডাঙ্কি দারুণ লেগেছে’, পাপারাৎজির মুখে নিজের প্রশংসা শুনে কী বললেন শাহরুখ?

Shah Rukh Khan: ‘স্যার ডাঙ্কি দারুণ লেগেছে’, পাপারাৎজির মুখে নিজের প্রশংসা শুনে কী বললেন শাহরুখ?

আনন্দ পণ্ডিতের পার্টিতে শাহরুখ  (AFP)

Shah Rukh Khan: পাঠান, জওয়ান-এর পর ডাঙ্কির ব্যবসা নিয়ে খানিক হতাশ শাহরুখ ভক্তরা। বক্স অফিসে পুরোনো সাফল্য রিপিট হল না। তবে খোশমেজাজেই রয়েছেন শাহরুখ। 

‘ডাঙ্কি’ নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দর্শক ও সমালোচকদের। ১০০০ কোটির ‘পাঠান’ ও ‘জওয়ান’-এর পর শাহরুখের এই ছবি নিয়েও প্রত্যাশার পারদ ছিল তুঙ্গে। বিশেষত রাজু হিরানির পরিচালনায় প্রথমবার কিং খানকে দেখতে মুখিয়ে ছিল ভক্তকূল। তবে প্রত্যাশা পূরণে অনেকটাই ব্যর্থ বাদশা। আরও পড়ুন-ক্রিকেট বিশ্বকাপ নিয়ে প্রশ্নের দু-বার ভুল উত্তর! ১০ হাজার নিয়ে ঘরে ফিরল

মুক্তির প্রথমদিন মাত্র ৩০ কোটিতেই আটকে গিয়েছে ‘ডাঙ্কি’। শনিবারের প্রাথমিক ট্রেন্ড বলছে ২০ কোটির আশেপাশে থাকবে ছবির দ্বিতীয় দিনের কালেকশন, যা বড় ধাক্কা হবে শাহরুখের জন্য। এর মাঝেই শুক্রবার রাতে পাপারাৎজিদের মুখোমুখি হলেন ‘ডাঙ্কি’ তারকা। এমনিতে গত কয়েক মাস ধরে মিডিয়ার ক্যামেরা এড়িয়েই চলেন শাহরুখ। পার্টিতে পৌঁছান গোপনে কিংবা গাড়িতে কালো পর্দা সেঁটে। কিন্তু এবার প্রথা ভাঙলেন। আনন্দ পণ্ডিতের ৬০তম জন্মদিনের আসরে খোশ মেজাজে পাওয়া গেল সুপারস্টারকে।

‘ডাঙ্কি’ নিয়ে সমালোচনাকে ফুঁ দিয়ে উড়িয়ে অল ব্ল্যাক লুকে দেখা মিলল ৫৮-র ‘তরুণ তুর্কি’ শাহরুখ খানকে। কালো শার্টের উপর একই রঙের ব্লেজার চাপিয়ে পার্টিতে পৌঁছেছিলেন শাহরুখ। সঙ্গে কালো রোদচশমা। ক্যামেরার জন্য নায়ক পোজ দিতেই উড়ে এল হাজারো মন্তব্য। এক পাপারাৎজি বলেন, ‘স্যার, ডাঙ্কি দারুণ লেগেছে।’ হাসিমুখে সেই প্রশংসা গ্রহণ করেন নায়ক। পার্টি ছেড়ে বেরানোর সময়ও ছবি শিকারিরা প্রশংসায় ভরিয়ে দেয় ‘ডাঙ্কি’কে। জবাবে- ‘ধন্যবাদ’ জানাতে ভোলেননি শাহরুখ।

এদিন বার্থ ডে বয়ের সঙ্গেও জমিয়ে পোজ দেন শাহরুখ। বাদশাহী মেজাজে পার্টির অন্দরে ধরা দিয়েছেন অভিনেতা। চেনা মেজাজে প্রযোজক আনন্দ পণ্ডিতের সঙ্গে খুনসুটি করলেন শাহরুখ। বলতে শোনা গেল, ‘আমি তো উল্লুক। রাতেই ঘুম থেকে উঠি। আর মাঝেমধ্যে রাত ১.৩০টার সময় লং ড্রাইভে বেরিয়ে পড়ি, ড্রাইভারের সিটে থাকেন আনন্দ ভাই। নিজের গাড়িতে করেই গোটা জুহু ঘোরান। আর বলেন, এই দুটো বিল্ডিং ছাড়া বাকি সবটাই আমার’।

৬০ বছর বয়সী এই রিয়েল এস্টেট ব্যবসায়ীর ফিটনেসেরও তারিফ করলেন শাহরুখ। বললেন, ‘আমাকে সবাই বয়স নিয়ে বলে, আমি তো চাই ৬০ বছরে পৌঁছালে যেন আনন্দ ভাইয়ের মতোই আমাকে দেখায়। উনি যেভাবে ট্রেন করেন, যা ডায়েট ফলো করেন আমি সেগুলোই করি’।

এদিনের পার্টিতে হাজির ছিলেন সলমন খান, অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, হৃতিক রোশন, কাজল, সানি লিওন-সহ বলিউডের একঝাঁক তারকা। 

 

বায়োস্কোপ খবর

Latest News

জুড়তে পারে আরও ৬ লাইন! ৫ মিনিট ছাড়া মেট্রো চালাতে পরিকল্পনা ইস্ট-ওয়েস্ট করিডরে বিতর্কের আবহে বদলাবে আকবর ও সীতার 'পরিচয়', দুই সিংহের নয়া নামের প্রস্তাব বাংলার রাত ২ টোয় স্নান করতে যান দিব্যাণী! অজানা গল্প ফাঁস 'ফুলকি'র দিদার সব থেকে দামি প্লেয়ার দলের দুর্বলতা হতে পারে না- ঘুরিয়ে স্টার্ককে কটাক্ষ পাঠানের আফগানদের বিরুদ্ধে T20I সিরিজে না অজিদের, পালটা বিগ ব্যাশে না খেলার হুমকি রশিদের বেঙ্গালুরুতে বিরাটদের খেলা দেখার টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের টিকিট ঘুঘুডাঙা থেকে লস্করের চিঠি পাঠানো হয়েছিল শান্তনু ঠাকুরকে! তদন্তে উঠে এল নয়া তথ্য বরের উপর রীতিমত ছড়ি ঘোরান সুরা! আরবাজ বললেন,‘যবে থেকে প্রেমে পড়েছি তবে থেকেই…’ 'আইনসিদ্ধ উত্তম-মধ্যম দিলে দোষ নেই', বিতর্কিত মন্তব্য অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের ৫০ কোটির দোরগোড়ায় অক্ষয়ের বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ, কী হাল অজয়ের ময়দানের?

Latest IPL News

সব থেকে দামি প্লেয়ার দলের দুর্বলতা হতে পারে না- ঘুরিয়ে স্টার্ককে কটাক্ষ পাঠানের বেঙ্গালুরুতে বিরাটদের খেলা দেখার টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের টিকিট DC-র বিরুদ্ধে ৮৯রানে অলআউট হয় GT, IPL-এর সর্বনিম্ন রানের তালিকায় কোথায় জায়গা হল? পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত IPL-এ ঝড় তুলেও বিশ্বকাপে ডাক পাবেন না রিয়ানরা! সামনে এল সম্ভাব্য ভারতীয় স্কোয়াড মার খেয়ে হাড় গুঁড়ো হচ্ছে বোলারদের, IPL-এ ইমপ্যাক্ট বদলি তুলে দেওয়ার দাবি মুডির ইডেনের ম্যাচে শুরু থেকে তিনিই চিয়ার লিডার, KKR হারায় কেঁদে ফেললেন শাহরুখ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.